ঘুম পাড়াতে সাহায্য করবে ইন্টারনেট, এল ওয়েবসাইট!

0
84

ব্যস্ত জীবনে যেকোনো প্রয়োজনেই আমরা ইন্টারনেটের দরজায় নক করি। এবার ঘুম পাড়ানি মাসিপিসিকে খুঁজতেও সেই ইন্টারনেটই সাহায্য করবে।

যাদের সহজে ঘুম আসে না তাদের জন্য হাজির হয়েছে বেশ কয়েকটি ওয়েবসাইট। একবার ঢুকেই দেখুন, বিছানায় এপাশ-ওপাশ না করে দিব্যি ঘুমাতে পারবেন সাত-আট ঘণ্টা।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

ঘুম পাড়াতে সাহায্য করবে ইন্টারনেট, এল ওয়েবসাইট!স্লিপিও: ঘুমের সমস্যা নিয়ে আপনার সঙ্গে কথা বলবে বিশেষজ্ঞরা। ঘুম না হওয়ার কারণগুলো ঠিক খুঁজে বের করে নেবে তারা। তারপর উপায় বাতলে দেবে। একবার ৩০০ ডলার দিয়ে রেজিস্ট্রেশন করে নিলেই সারা বছর বিনামূল্যে সাহায্য।

স্লিপফুলনেস: লগ ইন করলে বেশ কিছু অপশন দেওয়া হবে। যেমন: ঘুম হচ্ছে না, ঘুম ভেঙে যাচ্ছে ইত্যাদি। নিজের সমস্যা বেছে নিন। সেই মতো ধ্যান শেখানো হবে আপনাকে। মাত্র ৮ ডলার দিলে অবশ্য সবরকমের ধ্যান শিখতে পারবেন।

রেইনি মুড: বৃষ্টির দিনে বিছানা ছেড়ে নামতে ইচ্ছে হয় না! তাহলে এই ওয়েবসাইটটি ঘেঁটে দেখুন। বৃষ্টির রিমঝিম শব্দ ও হাওয়ার শব্দ শুনিয়ে সহজেই ঘুম পাড়িয়ে দেবে। পাখির কিচিমিচি, সমুদ্রের গর্জনও শোনা যাবে।

ন্যাপফ্লিক্স: অনেক সময় গান শুনতে শুনতে বা টিভি দেখতে দেখতে ঘুমিয়ে পড়ি আমরা। ন্যাপফ্লিক্সে এই উপায়েই ঘুম পাড়ানো হয়। প্রযুক্তির নাম দেওয়া হয়েছে ‘স্লো টিভি। ’ অত্যন্ত ধীরগতির কিছু ভিডিও দেখিয়ে ঘুম পাড়িয়ে দেবে।

স্লিপ উইথ মি: ছোটবেলায় গল্প শুনিয়ে ঘুম পাড়াতেন মা! একই কাজ করে এই ওয়েবসাইটটি। নিজের পছন্দ মতো হাল্কা মেজাজের গল্প বেছে নিন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

fifteen − eight =