রেকর্ড করুন অ্যান্ড্রয়েড ফোনের লাইভ স্ক্রিন ! রুট ছাড়াই !

0
957

তথ্যপ্রযুক্তি ডেস্ক, টেকজুম ডটটিভি//  কোনো অ্যাপ্লিকেশনের রিভিউ বা ফিচারগুলো অনেক সময় ভিডিও করার প্রয়োজন হয়। যারা স্মার্টফোনে গেইম খেলতে পছন্দ করেন অনেকেই খেলার সময় তা রেকর্ড করা রাখতে চান। এ কাজের জন্য আলাদা কোনো ক্যামেরা দিয়ে স্মার্টফোনের স্ক্রিন ভিডিও করার প্রয়োজন নেই।একটি অ্যাপ্লিকেশন ব্যবহার করে ক্যামেরা ছাড়াই ফোনের স্ক্রিন শট ভিডিও করে রাখা যাবে ।

রেকর্ড করুন  অ্যান্ড্রয়েড ফোনের লাইভ স্ক্রিন ! রুট ছাড়াই !

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

তো চলুন শুরু করা যাক-

নিচে কিছু ফ্রি অ্যাপ শেয়ার করছি যেগুলো ব্যবহার করে খুব সহজেই আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোনের স্ক্রিন রেকর্ড করতে পারবেন।

১। AZ Screen recorder

আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনের লাইভ স্ক্রিন রেকর্ড করার সেরা একটি অ্যাপ এটি। এটি মূলত অ্যান্ড্রয়েড ললিপপ ভার্সনের জন্য ডিজাইন করা তবে তার নিচের ভার্শনেও কাজ করে।

২। Rec.

এই অ্যাপটি ব্যবহার করে আপনি সর্বচ্চ ৫ মিনিট পর্যন্ত ভিডিও রেকর্ড করতে পারবেন। প্রথম বার ব্যবহারের সময় আপনাকে বিট রেট এবং রেকর্ড করা ভিডিওটি ঠিক কোথায় সেভ হবে সেটি দেখিয়ে দিতে হবে। এবং একবার রেকর্ড শুরু হওয়ার আগ মুহূর্তে ১০ সেকেন্ড সময় পাবেন প্রস্তুত হবার জন্য।

তবে মাত্র ৫ সেকেন্ড রেকর্ড, ব্যাপার টা জেনি কেমন দেখায়।

৩। Shou

এটা অনেক সহজ একটি অ্যাপ। জাস্ট আপনার ফোনটি একটি ঝাকুনি দিলেই এটি স্ক্রিন ক্যাপচার করে ফেলবে। চাইলে ইচ্ছা মতো রেকর্ডিং ও করতে পারবেন।

৪। Mobizen

অ্যান্ড্রয়েড ফোনকে কোনরকম রুট না করে স্ক্রিন রেকর্ড করার অসাধারন একটি অ্যাপ Mobizen এটি দিয়ে শুধু স্ক্রিন রেকর্ড না আরও অন্যান্য কাজ করতে পারবেন। বিস্তারিত দেখতে এখনি অ্যাপটি ফ্রি ডাউনলোড করে ট্রাই করতে শুরু করুন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

15 + 19 =