ICO থেকে প্রতি মাসে ইনকাম করুন ১২০০০

0
540

হ্যালো বন্ধুরা আপনারা
সবাই কেমন আছেন?
আশা করি সবাই ভালো আছেন।
আমিও আল্লাহর রহমতে ভালো আছি।আমি আজ আপনাদের সাথে ICO সম্পর্কে আলোচনা করবো।

আপনারা বিটকয়েনের নাম শুনেছেন নিশ্চয়।একটা বিটকয়েনের বাজারমূল্য বর্তমানে প্রায় ৯ লাখ টাকা।এটি প্রথমে যখন বাজারে এসেছিল এর মূল্য ছিল মাত্র ১০ সেন্ট বা ৮ টাকা! বিশ্বাস হচ্ছেন?
না হলে আপনি নেট ঘেটে দেখতে পারেন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

বিটকয়েনের সাফল্য দেখে বর্তমান  বিশ্বে প্রায় প্রতিদিন ই কোন না কোন ভার্চুয়াল মুদ্রা বাজারে আসছে। তারা বাজারে আসার পূর্বে গ্রাহক বাড়ানোর জন্য কিছুনা কিছু টোকেন অফার করে বা ফ্রিতে দেই।

কিছুদিন পর সেই মুদ্রাটি বাজারে আসে।প্রথমে প্রতিটা ওয়েবসাইট নির্দিষ্ট টাইম বেঁধে দেয়।আপনি যদি সেই সাইটে সেই সময়ের মধ্যে রেজিস্ট্রেশন করেন তবে আপনাকে তারা বোনাস হিসেবে কিছু টোকেন দিয়ে দেয়।বোনাস দেওয়ার পর তারা তাদের টোকেন বিক্রি করে।টোকেন বিক্রি শেষ হলে এটি মার্কেটে আসে।মার্কেটে আসলে এটি এক্সেঞ্জ করে ডলারে রুপান্তরিত করা যায়।

এবার আমি বলবো কীভাবে আপনি এখানে কাজ করে ইনকাম করবেন।আমি ইনকামের দু,টি রাস্তা দেখাবো।একটা আপনার জন্য রিস্ক আরেকটা কোন রিক্স নেই।আগে রিক্সের টা বলি।

১.কোন মুদ্রা বাজারে আসার পূর্বে তারা অল্পদামে টোকেন বিক্রি করে।তখন
খুব অল্প দামে টোকেন কিনতে পাওয়া যায়।আপনি যদি ico তে ক্যারিয়ার গড়তে চান তবে এই টোকেন কিনে রাখতে পারেন।ধরুন একটা মুদ্রা আসলো তারা আপনাকে প্রথমে ২০ টোকেন ফ্রি দিলো। এটার দাম ৫$। আপনি মাত্র ১০ মিনিট কাজ করে ৫$ পেলেন।এবার আপনি ১০০$ দিয়ে ৪০০ টোকেন কিনে রাখলেন।দেখা গেল যখন সেটি বাজারে আসলো তখন তার দাম বেড়ে হয়ে গেল দ্বিগুন। কখনো কখনো ১-২ বছর পর ১০ গুন বেড়ে যায়।আপনার ১ বছর পর ১০০$ হয়ে গেল ১০০০$।এখান থেকে আপনি প্রায় ৭০০০০ টাকা ইনকাম করলেন। মানে আপনার এক বছরের ইনকাম চলে আসলো।

তবে যেমনিভাবে ইনভেস্টের  সুফল দেখলেন এবার এর  কুফল ও দেখুন।মনে করুন আপনি ১০০$ দিয়ে ৪০০ টোকেন কিনলেন। এক বছর পর তার দাম নেমে গেল মাত্র ২৫$ এ।এখানে আপনি লস খেলেন ৭৫$।এটা অনেকটা শেয়ার মার্কেটের মত রিক্স এবং ভাগ্যের ব্যাপার।আবার এখানে অনেক মুদ্রা আছে যেগুলো স্ক্যাম করে।শতকরা ৮০% মুদ্রা স্ক্যাম করেনা।তাই এখানে প্রথমত এক দুই বছর ইনভেস্ট না করায় ভালো।

২.এবার আমি আপনাকে দ্বিতীয় পদ্ধতি বলবো।দ্বিতীয় পদ্ধতিতে আপনি খুব সহজেই অনেক ইনকাম করতে পারবেন।তবে কথা হলো আপনাকে কোন গ্রুপের মাধ্যমে কাজ করতে হবে।এবং সব সময় এলার্ট থাকতে হবে।কারন,বর্তমানে প্রতিদিন গড়ে ৫ টি থেকে ১০টি মুদ্রার এয়ারড্রপ হয়। আপনি কোন গ্রুপে কাজ না করলে নিয়মিত সব কোয়েনের খোঁজ নাও পেতে পারেন।এজন্য আপনি আমার গ্রুপে কাজ করতে পারেন।

 এবার আসি কাজ কিভাবে করবেন?আপনাকে যখন কোন লিংক দেয়া হবে আপনি সেখানে সাইন আপ করে রাখবেন।আপনাকে তারা তখনই ১০ থেকে কয়েক হাজার পর্যন্ত টোকেন ফ্রি দিবে।এটার মূল্য ১$-১০০$ পর্যন্ত হবে।

এরপর আপনি বিভিন্ন টাস্ক শেষ করে আরো টোকেন বানাতে পারবেন।যেমন, ফেসবুকে শেয়ার,টুইটারে শেয়ার,ইউটিউবে ভিডিও আপলোডসহ আরো অনেক কাজ। যখন তাদের এয়ারড্রপ বা সাইনআপ শেষ হবে  তখন  তারা কিছু দিন টোকেন বিক্রি করবে।

এরপর কয়েকদিনের মধ্যে সেটি মার্কেটে আসবে।মার্কেটে আসার পূর্বে বা পরে আপনি আপনার বোনাস পেয়ে যাবেন। কখনো তারা বোনাস আপনার ওয়ালেটে পাঠিয়ে দিবে আবার কখনো আপনি তাদের সাইট থেকে উইদড্র করতে পারবেন।

বোনাস পাওয়ার ব্যাপারে আপনার কোন টেনশন নেই।কারন সাইন আপ করার সময় তারা আপনার ওয়ালেটের এড্রেস নিয়ে নিবে।পরে আপনার টোকেন আপনার এড্রেসে পাঠিয়ে দিবে।

কোন কোন সাইটে সাইন আপের সময়  এড্রেস দিতে হয়না।সেক্ষেত্রে আপনাকে তারা জানিয়ে দিবে কখন এড্রেস দিবেন।এড্রেস দিলে কয়েক মিনিট বা কয়েক ঘন্টার মধ্যে আপনার বোনাস আপনার ওয়ালেট একাউন্টে পৌছে যাবে।

এবার যখন মুদ্রাটি বাজারে আসবে  তখন আপনি তাদের দেয়া  ফ্রি সেই টোকেন এক্সেঞ্জ করে ডলারে রুপান্তরিত করতে পারবেন।মোটামুটি এটাই হলো ICO বা initial coin offering সোজা বাংলায় যাকে বলে আগাম মুদ্রার অফার।আপনি মোটামুটি ICO সম্পর্কে ধারণা পেলেন।

আপনাকে এখানে কাজ করতে হলে সবসময় এলার্ট থাকতে হবে। কোন সময় কোন মুদ্রা কি অফার করছে?কোন সময় কোন মুদ্রা বাজারে আসছে?কোন সময় কোন মুদ্রার দর কেমন? ইত্যাদি।আপনি যত এলার্ট থাকবেন আপনার ইনকাম তত বেশি হবে।

 ICO এর যেকোন কাজ করতে হলে সর্বোপ্রথম আপনার
৩ টি জিনিস লাগবে।

১.টেলিগ্রাম একাউন্ট।
২.গুগল ক্রোম ব্রাউজার।
৩.একটি মাই এদার ওয়ালেট একাউন্ট।(যেখানে তারা আপনার বেলেন্স পাঠাবে)।

আপনার যদি একটা টেলিগ্রাম একাউন্ট না  থেকে থাকে তবে আপনি প্লে ষ্টোর থেকে টেলিগ্রাম এপসটি ডাউনলোড করুন।

ICO থেকে প্রতি মাসে ইনকাম করুন ১২০০০

এটা হোয়াটসআপের মতই একটি এপস।মোবাইল নম্বর দিয়ে সাইন ইন করে নিন।

 এরপর myetherwallet এ একাউন্ট খুলুন।

ICO থেকে প্রতি মাসে ইনকাম করুন ১২০০০

https://m.youtube.com/watch?v=EVfwI6elX3o&feature=youtu.be

উপরের ভিডিও দেখে একাউন্ট খুলে নিন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five × 2 =