আসুস নিয়ে এল ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার আওয়ারেরর ব্যাটারিযুক্ত জেনফোন ৩ জুম

0
128

মোবাইলের ব্যাটারি চার্জ না থাকা নিয়ে সমস্যার অন্ত থাকে না। তাই এবার শক্তিশালী ব্যাটারি নিয়ে আসছে নতুন এক মোবাইল। এটি বাজারে এনেছে তাইওয়ানের প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান আসুস।

মোবাইলের ব্যাটারি সমস্যা কমবেশি আমাদের অনেকের রয়েছে। তাই ভালো ব্যাটারির জন্য আমরা সেইরকম কোনো মোবাইল সেট খুঁজি। আজ রয়েছে এমন একটি শক্তিশালী ব্যাটারির ফোনের কথা, যেটি বাজারে এনেছে তাইওয়ানের প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান আসুস। নতুন এই মোবাইল ফোনটির মডেল আসুস জেনফোন ৩ জুম। এই ফোনটিতে আরও রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার আওয়ারেরর ব্যাটারি ও ৪ জিবি র‌্যাম! এই ফোনটি দেখতে অনেকটা আইফোন ৭ এর মতো।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আসুস জেনফোন ৩ জুম মোবাইল ফোনটিতে আরও রয়েছে ৫.৫ ইঞ্চির ফুল এইচডি অ্যামোলিড ডিসপ্লে। এর ডিসপ্লের রেজুলেশন ১০৮০x১৯২০ পিক্সেল। এই মোবাইল ফোনটিতে রয়েছে ২.৫ গিগাহার্জের কোয়াডকোর ইনটেল অ্যাটম জেড৩৫৮০ প্রসেসর।

নতুন মোবাইল ফোনটি ৩২, ৬৪ ও ১২৮ জিবি বিল্টইন মেমোরি ভার্সনে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মেমোরি ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।

আসুসের নতুন এই মোবাইল ফোনটিতে রিয়ারে ১২ মেগাপিক্সেলের দুইটি ক্যামের রয়েছে। ফ্রন্টে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা। অর্থাৎ সেলফি তোলার জন্য সেরা ক্যামেরা পাওয়া যাবে এই নতুন সেটটিতে।

আসুস জেনফোন ৩ জুম মোবাইল ফোনটি অ্যানড্রয়েড ৬.০ মার্শম্যালো অপারেটিং সিস্টেম চালিত। এই মোবাইল ফোনটির মূল্য পড়বে ৩৯৯ ডলার

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

four × two =