জেনে নিন POS Software এর সুবিধাগুলো কি কি

1
252
জেনে নিন POS Software এর সুবিধাগুলো কি কি

SoftItSecurity

সফট আইটি সিকিউরিটি বাংলাদেশের স্বনামধন্য আইটি প্রতিষ্ঠান গুলোর মধ্যে অন্যতম। আমাদের প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয় ২০১৫ সালে। বাংলাদেশের তথ্য ও প্রযুক্তি ইন্ডাস্ট্রিতে একটি ক্ষুদ্র প্রতিষ্ঠান হিসেবে আমাদের আবির্ভাব হলেও অতি অল্প সময়ে আমরা জনপ্রিয়তা লাভ করি। বর্তমানে আমরা ১৫ সদস্যের একটি টীম যারা প্রত্যেকে বিভিন্ন সেক্টরে দক্ষ। ক্লায়েন্টকে সর্বোচ্চ সেবা নিশ্চিত করার জন্য আমরা আমাদের টিম গুলোকে বিভিন্ন বিভাগে শ্রেণীভুক্ত করেছি, যেমন ম্যানেজমেন্ট টিম, ডেভেলপমেন্ট টিম, প্রোজেক্ট কোঅর্ডিনেটর টিম, মার্কেটিং টিম এবং সফ্টওয়্যার সাপোর্ট টিম ।
জেনে নিন POS Software এর সুবিধাগুলো কি কি

জেনে নিন POS Software এর সুবিধাগুলো কি কি

খুব বেশি দিন আগের কথা নয়, যখন সকল প্রকার ব্যবসায়িক হিসাব-নিকাশের জন্য cash register ব্যবহার করা হতো। কিন্তু বর্তমানে এই হিসাব-নিকাশ অনেক সহজ এবং ত্রুটি মুক্তভাবে করা সম্ভব POS Software এর কল্যাণে। চলুন জেনে নিই POS Software ব্যবহারের সুবিধাগুলো কি কি?

  • POS Software ব্যবহারের ফলে আপনার হিসাব প্রক্রিয়া হবে সহজ ও ত্রুটি হীন।
  • POS Software সাথে inventory management system অন্তর্ভুক্ত থাকায় দোকান মালিকেরা তাদের সবচেয়ে বড় বিক্রেতাদের ট্র্যাক করতে এবং পণ্যের স্টক যখন একটি নির্দিষ্ট সীমায় পৌঁছাবে তখন তা পুনরায় অর্ডার হয়ে যাবে।
  • সফটওয়ারটি ব্যবহার করে অতীতের লেনদেনগুলি খুব সহজে দেখা যাবে। আপনি গত মঙ্গলবারে কত বিক্রি করেছেন তা দেখতে চাইলে POS Software তা আপনাকে মাত্র একটি  Snap এর মাধ্যমে মুহূর্তের মধ্যে দেখিয়ে দিবে।
  • বর্তমান সময়ের কর্মীরা পুরাতন ক্যাশ রেজিস্টার এর তুলনায় আধুনিক POS Software এ বেশি অভ্যস্ত হয়ে উঠছে।
  • POS Software অন্য যেকোনো পুরাতন ডিভাইস থেকে দ্রুততর পরিষেবা প্রদান করে। কাস্টমারের ক্রেডিট কার্ডের লেনদেনের অনুমোদন থেকে গ্রাহকের রশিদ মুদ্রণ করার প্রক্রিয়া পর্যন্ত প্রতিটি কাজ অত্যন্ত দ্রুততার সাথে সম্পন্ন হয়।
  • বর্তমানে আমরা এমন একটা অবস্থা বা সিস্টেমে আছি যেখানে কম্পিউটার, স্মার্টফোন এবং ইন্টারনেট ছারা জীবন কল্পনাও করা যায় না। POS Software ব্যবহার করে আপনি অফিসে, ঘরে বা ভ্রমণ অবস্থায় আপনার ব্যবসা পরিচালনা করতে পারেন অতি সহজে। আপনার শুধু দরকার একটি ইন্টারনেট কানেক্টেড স্মার্টফোন বা ল্যাপটপ।
  • POS Software প্রতিটি আইটেমের বিস্তারিত বিবরণযুক্ত রসিদ প্রদান করে। যেখানে অন্যান্য ডিভাইস গুলো শুধুমাত্র বিক্রয়ের পরিমাণ ও তারিখ প্রদান করে।
  • ক্রয় প্রক্রিয়ার অতিরিক্ত ধাপগুলোর ঝামেলা এড়াতে আপনি আপনার পারসোনাল ক্রয় অর্ডার সিস্টেম তৈরি করতে পারবেন।
  • POS Software এর রক্ষণাবেক্ষণ এবং মেরামত খরচ অন্যান্য যেকোনো ডিভাইস থেকে অনেক কম।
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eight + 5 =