রিভিউ ওয়েব সাইট ই-জরিপ

By | 05/02/2018

রিভিউ ওয়েব সাইট eJorip.com নিয়ে এলো প্রথমবারের মতো রিভিউ দেওয়ার পাশাপাশি রিভিউকৃত সংস্থা কর্তৃক মন্তব্যের সুবিধা। ইজরিপ বাংলাদেশের প্রথম পরিপূর্ণ রিভিউ ওয়েবসাইট। ওয়েব সাইট টি শুধু মাত্র দেশীয় পণ্য নিয়ে কাজ করছে। অর্থাৎ দেশে ব্যবহৃত যে কোনো ধরনের পণ্য বা সেবা এর যর্থাথ এবং নেতিবাচক ফলাফল , ব্যবহারের অভিজ্ঞতা এবং অভিজ্ঞতা সম্পর্কিত মন্তব্য সাইট টিতে পাওয়া যাবে।

দেশে ব্যবহার্য কোনো পণ্য এর রিভিউ পেতে হলে ওয়েব সাইট টি তে যেতে হবে এবং সার্চ অপশনে গিয়ে কাঙ্খিত পণ্যের নাম লিখে ক্লিক করতে হবে। সেখান থেকে শুধু মাত্র রিভিউ গুলো দেখা যাবে। রিভিউ করতে চাইলে অবশ্যই একাউন্ট খুলে নিয়ে লগ ইন করতে হবে। একাউন্ট খুলতে কোনো চার্জের প্রয়োজন হয় না। শুধুমাত্র আপনার ইমেইল আইডি দিয়ে এবং পছন্দসই ইউসার নেইম পাসওয়ার্ড বসিয়ে খুলতে পারেন। আইডি খোলার পরে আপনার ই-মেইলে আসা মেইল থেকে ভেরিফাই করে নিলেই রিভিউ দেখার পাশাপাশি যে কোনো পণ্য সম্পর্কে রিভিউ করা যাবে। এছাড়া ফেসবুক আইডি থেকেও সরাসরি লগইন করা যাবে।

ইজরিপ ওয়েবসাইট টি প্রথম বার ওয়েব সাইটে সম্পূর্ণ নতুন একটি ফিচার অ্যাড করেছে। এই ফিচারে রয়েছে রিভিউকৃত সংস্থা কর্তৃক  রিভিউ এর উত্তর দেয়ার সুবিধা। অর্থাৎ কোনো ব্যক্তি কোনো কোম্পানী সম্পর্কে রিভিউ দিলে সেই কোম্পানি চাইলে সেই রিভিউ এর উত্তর দিতে পারবেন। কারো কোনো অনুসন্ধানমূলক বা সত্যতা যাচাই মূলক রিভিউ থাকলে কোম্পানী চাইলে উক্ত ব্যক্তির সাথে কথা বলতে পারবেন।

সম্প্রতি নিজ কার্যালয়ে অনুষ্ঠিত  ইজরিপ ডট কম এর সংবাদ সম্মেলন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইজরিপ এর ঊর্ধ্বতন কর্মকর্তা ও ইজরিপ এর ফেসবুক ক্যাম্পেইনের বিজয়ীরা। যেখানে বিজয়ীদের হাতে বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার তুলে দেয়া হয়। উল্লেখ্য জানুয়ারি ২০১৮ থেকেই eJorip.com এ চলছে write win and share কনটেস্ট যেখানে আপনি রিভিউ দিয়ে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *