আপনার কেনা নতুন TV কি Smart TV?

By | 17/01/2018

Smart TV কেনার কথা ভাবছেন? answer টি যদি “হ্যা” হয় তাহলে চলুন দেখে নেয়া যাক Smart TV চেনার উপায়গুলি :

১.Smart Browser করা যাবে আপনার TV টি তে

Smart TV তে Internet Browse এর একটি button থাকবে যার মাধ্যমে আপনি ইন্টারনেট অ্যাক্সেস করে ওয়েবসাইট ব্রাউজ করতে পারবেন । টিভির বিল্ট-ইন ওয়াই-ফাই দিয়ে সহজে ইন্টারনেট সংযোগ করতে পারবেন এবং স্মার্ট ব্রাউজারের সুবিধাগুলি explore করতে পারবেন ।

২.Smart TV থেকে smartly Share করতে পারবেন

যদি আপনার টিভি টি হয় Smart টিভি তাহলে এর মাধ্যমে মোবাইল এর সাথে আপনার টিভি র USB storage device সংযুক্ত করে মূহুর্তের মধ্যেই share করতে পারবেন ।

৩.স্ক্রিন মিররিং

Smart TV র মাধ্যমে আপনি মোবাইল এর কনটেন্ট আপনার টিভিটির সাথে মিররিং করতে পারবেন ।এছাড়াও, স্যামসাং এর প্রসারিত স্ক্রিন মিররিং প্রযুক্তিটি প্রক্রিয়া সহজ করে তোলে, টিভি source পরিবর্তন করার প্রয়োজন হয় না। শুধু আপনার মোবাইল ডিভাইসের notification প্যানেলটি খুলুন, পর্দার মিররিং আইকন নির্বাচন করুন ।

৪.প্রিয় মুহুর্তগুলো replay করতে পারবেন

একটি Smart টিভি আপনাকে দিবে আপনার প্রিয় মুহুর্তগুলো ক্যাপচার করে অন্য একটি external device এ save করার সুযোগ যার মাধ্যমে পরে আপনি re-live করে দেখার সুযোগ পাবেন ।

৫. USB device থেকে স্মার্টভাবে movie দেখতে পারবেন

ConnectShare মুভির সঙ্গে, কেবল USB মেমোরি ড্রাইভ বা HDD টিভিতে প্লাগ করুন যার মাধ্যমে আপনি সঙ্গে সঙ্গে movies, picture or music উপভোগ করতে পারবেন।

সাপোর্টেড ফরম্যাটগুলি হল AVI, ASF, MP3, JPEG এবং অন্যান্য সাপোর্টেড ফর্ম্যাট এর সম্পূর্ণ তালিকা জন্য ম্যানুয়াল দেখে নিন ।

৬.Wires ছাড়াই ইন্টারনেটে স্মার্ট অ্যাক্সেস করা যাবে

কোন প্রকার ওয়ারস এবং অন্য কোন external device ছাড়াই LAN built করে ইন্টারনেট অ্যাক্সেস এর মাধ্যমে টিভির internal design টিকে আরো আকর্ষণীয় করতে পারবেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *