সহজেই আয় করুন বিটকয়েন (দ্বিতীয় পর্ব)

0
211

প্রথম পর্ব এখানে – সহজেই আয় করুন বিটকয়েন (প্রথম পর্ব)

প্রথমেই বলে রাখি কোন উপযুক্ত স্কিল ছাড়া অনলাইনে খুব বেশি আয় করতে পারবেন না। তাই আমার পরামর্শ হবে কিছু একটা শিখতে থাকুন যেমন, ফটোশপ, ওয়েব ডেভেলপমেন্ট, android app ডেভেলপমেন্ট ইত্যাদি। এখন এইসব কাজ শেখার ফাঁকে ফাঁকে অথবা মুভি দেখতে দেখতে অথবা ফেসবুক ইউজ করতে করতে যদি কিছু আয় করতে চান এই tutorial টি ফলো করুন। আমি এখানে বেশ কিছু সাইট দেখিয়েছি এছারাও আরও অনেক সাইট আছে। আর এই কাজ পার্ট টাইম এর পার্ট টাইম হিসাবে করতে পারেন। বেশি পরিমান bitcoin আয় করতে হলে আপনাকে freelancing করে আয় করতে হবে অথবা trading করে । নিচের পদ্ধতি গুলোর জন্য আপনার captcha fill-up করার ক্ষমতা থাকলেই হবে। 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আগের পোষ্ট এ less time consuming কয়েকটা  faucet site দেখিয়েছি ,  click here for previous post । আজকে কয়েকটা faucet site দেখাব যেগুলো তে payment তুলনামুলক বেশি কিন্তু সময় ও একটু বেশি দেয়া লাগে । 

Faucethub

এই সাইট হল একটি hub এর মত যেখানে অনেক faucet এর লিঙ্ক পাওয়া যায় এবং বিভিন্ন faucet site তাদের ফান্ড সরাসরি এখানে পাঠিয়ে দেয়।  faucethub এ sign up করতে এখানে ক্লিক করুন। অ্যাকাউন্ট খোলার পর আপনাকে আপনার bitcoin/litecoin/ethereum/dogecoin ইত্যাদি cryptocurrency এর এড্রেস গুলো faucethub এর সাথে লিঙ্ক করতে হবে । নিচের ছবিগুলো দেখুন । 

account খুলে sign in করার পর Dashboard এ যান , তারপর wallet addresses এ যান , তারপর currency select করে address গুলো দিন ।

সহজেই আয় করুন বিটকয়েন  (দ্বিতীয় পর্ব)

সহজেই আয় করুন বিটকয়েন  (দ্বিতীয় পর্ব)

সহজেই আয় করুন বিটকয়েন  (দ্বিতীয় পর্ব)

 বিভিন্ন faucet থেকে claim করার পর  আপনার dashboard এ এরকম দেখতে পাবেন।

সহজেই আয় করুন বিটকয়েন  (দ্বিতীয় পর্ব)

নিচের সাইট গুলি এখন পর্যন্ত ১০০% trusted সাইট , so নির্দ্বিধায় ক্লেইম শুরু করতে পারেন।  badbitcoin.org এই সাইট এ সব নকল , scam , ভুয়া  bitcoin site এর লিস্ট আছে কখনও যদি কোন সাইট নিয়ে সন্দেহ হয় check করে দেখতে পারেন।  

এখন আপনাকে কয়েকটি faucet এর লিস্ট দিব যারা সরাসরি faucethub এ পে করে । যেখানে address চাবে সেখানে আপনি faucethub এর সাথে যেই address link করেছেন সেটি দিবেন , আর কিছু captcha পূরণ করে claim করলে amount সরাসরি faucethub এ চলে যাবে । কিছু কিছু site এ এই amount জমা হয় , তারপর আপনাকে আলাদা করে payout to / withdraw to faucet hub এরকম কিছুতে ক্লিক করে captcha দিলেই আপনার satoshi faucethub এ চলে যাবে।

multifaucet and freebitcoin

উপরের ২ টি সাইট এ একসাথে অনেকগুলো faucet আছে , এখানে আপনাকে প্রথমে account এ গিয়ে আপনার address গুলো দিতে হবে , অবশ্যই faucethub এর সাথে লিঙ্ক করা এড্রেস গুলো দিবেন । তারপর faucet এ ক্লিক করে একে একে claim করবেন। claim করার সাথে সাথে withdraw তে গিয়ে faucethub এ withdraw দিতে পারেন অথবা কিছু জমার পর একবারে নিতে পারেন । click here for multifaucet , click here for freebitcoin

এগুল আরও কিছু high paying faucet ,  লিঙ্ক গুলোতে(লেখা) ক্লিক করলেই faucet এর সাইট এ চলে যাবে(new tab)।

  • Bitcoin faucets

  1.     bitdesire
  2.     claim bit 
  3.     big btc win
  4.     get your bitco
  5.     online job central
  6.     bit lucky 
  7.     btc for clicks
  8.     one way Faucet
  9.     freebtc mine
  10.     claimbits
  11.    btcforeveryone
  12.    aleskcoin
  •     Litecoin faucets

  1. aleskcoin
  2. litecoin_faucet
  3. litecoin
  4. getfreeco
  • Ethereum faucets

  1. eth faucet
  2. online job central eth
  3. darak eth
  4. bitcoin-s
  5. ethereum faucet
  6. aleskcoin

fauecthub থেকে আমি কয়েকবার coinbase এ withdraw করেছি so tension নেয়ার কারন নাই । just একটা জিনিস মনে রাখবেন কোন সাইট যদি আপনাকে পে করতে বলে করবেন না , যদি দেখেন কোন সাইট অস্বাভাবিক বেশি satoshi দিবে , বুঝবেন ঘাপলা আছে ।  আমি এই list এ যেগুলা  দিয়েছি বেশিরভাগ faucet এই এরকম amount ই দেয় । faucethub offerwall এ বিভিন্ন task complete করেও আপনি সাতশি পেতে পারেন ।

আরেকটা  জিনিস , অনেক সময় faucet site এ balance থাকে না তখন বারবার ওই সাইট এ যাওয়ার দরকার নেই । normally কয়েক ঘণ্টা থেকে কয়েক দিন এর মধ্যে আবার balance এসে পরে।

note-bitcoin এর দাম এখন ১৬০০০$ হয়ে গেছে , তাই আমি বলব যে আপাতদৃষ্টিতে উপরের faucet গুলার amount কম মনে হলেও যা পারা যায় জমায় রাখেন। আমার 4$ এর bitcoin(100000 satoshi) এখন 16$ হয়ে গেছে, যা জমাতে আমার ২০ দিন এর মত লেগেছিল । 16$ একেবারে ফেলে দেয়ার মত কোন amount না । daily আমি ১ ঘণ্টাও টাইম দেইনাই। সামনে আরও দাম বাড়বে তাই যা পাওয়া যায় জমায় রাখেন। 

আজ এ পর্যন্তই ।

কোন কিছু বুঝতে সমস্যা হলে বা কোন সাইট থেকে claim করতে প্রবলেম হলে কমেন্ট করবেন ।

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five × 5 =