Pls help me

5
269

গত দুই  দিন আগে টিউনার পেজে একটা পোস্ট( http://www.tunerpage.com/archives/46916)   দেখে http://instant-recharge.com/recharge.html থেকে আমি আমার এলার্ট পে একাউন্ট দিয়ে ১০ ডলার রিচার্জ করি । কিন্তু আমি এখনো টাকা পাই নাই । আমি এ ব্যাপারে ওদেরকে মেইল করেছি। কিন্তু কোনো লাভ হয় নাই। কেউ কি আমাকে সাহায্য করতে পারবেন?

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

5 মন্তব্য

  1. আগে থেকেই জানতাম এটা ভুয়া। আমি পেপালের জন্য easyremit2bd.com ইউজ করতাম। তারা আমাকে ২ ডলারে ১০০ টাকা দিত। এখন বলেন, আপনাকে এরা বেশি কিভাবে দিবে ???

  2. ভাই এগুলা ধোকা বাজি, দেখেন ওইগুলা তাদের লোকের মন্তব্য ছিলো, এখন গিয়ে দেখেন তার পোস্ট সব মন্তব্য উনি মুছে দিছে। এখন তিনি তার পোস্ট এ মন্তব্য ক্লোজ করে দিয়েন, আপনার মাথায় কি এইটা নেই যে কেন আপনাকে তারা এতো টাকা ফ্রি দিবে? মোবাইল কোম্পানি তো ৫% টাকা তাদের কে বেশি লাভ দেয়না , তাহলে তারা আপনাকে কি তাদের পকেট থেকে দিবে বলেন?

  3. দারুন! দারুন এতে মনে কষ্ট পাইছেন? কেন দারুন বলছি জানেন আপনারদের কে অনেকগুলো পোস্ট এ বার বার সতর্ক করার পরেও আপনার লোভে ফাঁদে পা দিয়েছেন এখন আর কিছুই করার নাই, পারলে জেই টিজের টিউন এ খুশি মনে করছেন তাকে ধরেন। এ ছাড়া আর কোন উপায় নাই।

    • যে টিউন করছে তার মোবাইলে টাকা এসেছে ।আবার আরেকজন রিচার্জ করে টাকা পেয়ে comment করছে। তাই তো বিশ্বাস করছিলাম

মন্তব্য দিন আপনার