জিপি সিম কিনুন ঘরে বসেই কোন রকম ডেলিভারি চার্জ ছাড়াই!

By | 16/10/2017

আসসালামু আলাইকুম

আমি আজ বলবো বাংলাদেশের টেলিকম অপারেটর গ্রামীণফোন কে নিয়ে

ধরুন আপনি বাসায় বসে অর্ডার দিলেন কোন গ্রামীণফোন সিম, বাসায় এসে বায়োমেট্রিক রেজিস্ট্রেশন করিয়ে যদি সিম দিয়ে যায় তা ও আবার কোন রকম কোন ডেলিভারি চার্জ ছাড়াই! মাত্র একশো টাকায় পেয়ে গেলেন আপনি আপনার

কাঙখিত সিম টি বাসায় বসে ই!

অথবা ধরুন আপনার এন আই ডি কার্ড নেই, আপনার আম্মু বা যাকে দিয়ে রেজিস্ট্রেশন করাবেন সে ও দোকানে যেতে পারছে না সেক্ষেত্রে কেমন হবে যদি দোকানের লোকটি আপনার বাসায় এসেই আপনার সিমটি রেজিস্ট্রেশন করে দিয়ে যায় তা ও আবার কোন রকম বাড়তি চার্জ ছাড়াই!

জ্বী এইবার ঠিক এই ব্যাপারটা ই ঘটতে যাচ্ছে আপনার সাথে, আপনি এখন চাইলে ই গ্রামীনফোন ” www.grameenphone.com/shop ” অনলাইন শপ থেকে অর্ডার করার মাধ্যমে সিমটি পাচ্ছেন বাসায় বসেই! তা ও আবার কোন রকম বাড়তি চার্জ ছাড়াই! সে জন্য আপনাকে শুধু একটা কুপন কোড ” GPA0048 ” ব্যবহার করতে হবে। এই সুযোগটি আপনার পাচ্ছেন আগামী সাত দিনের জন্য মাত্র! ত আর কিসের অপেক্ষা? এখন অর্ডার করুন আপনার সিমটি।

আপনি চাইলে প্রিপেইড/পোস্টপেইড দু রকমের সিম ই কিনতে পারবেন কুপন কোডটি ” GPA0048 ” ব্যবহার করে। চাইলে আপনি আর ও অন্য সকল পণ্য ও কিনতে পারবেন কুপন কোডটি ব্যবহার করে তার জন্য আপনাকে দিতে হবে না কোন বাড়তি চার্জ, বাংলাদেশের যে কোন জায়গা থেকে। অর্ডার করুন পেমেন্টের সময় চাওয়া কুপন বক্সে কোডটি ” GPA0048 ” দিন ব্যাস! এইবার আপনি কোন বাড়তি চার্জ ছাড়াই কিনে ফিলুন আপনার পণ্য।

ধন্যবাদ সবাইকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *