এইবার ফ্রীতে নিজেই বানিয়ে ফেলুন প্রফেশনাল ওয়েবসাইট, কাষ্টম ডোমেন সহ সম্পূর্ন ওয়েব ডিজাইন শিখুন মাত্র ১০ মিনিটে।যারা আগে কখনো পারেন নি তারাও এইবার পারবেন (২য় ও শেষ পর্ব)

0
380

আসসালামুওলাইকুম। কেমন আছেন প্রিয় টেকবাসি? আপনাদের অনেক ধন্যবাদ আগের টিউনে অনেক সাড়া পেয়েছি।অনেকেই আমাকে (২য় পর্ব) টা দেওয়ার জন্য বলেছে তাই আজকের এই লেখা।তাই আর দেরি করবো না আজ আপনাদেরকে দিবো অবিশ্বাস্য ও খুবই প্রয়োজনীয় একটা উপহার তোহ চলেন দেরি না করে সরাসরি টিউনে চলে আসি। একটা ওয়েব সাইট আপনার ব্যক্তিত্যবোদকে আরো উন্নত করে তুলতে পারে এবং আপনার ব্যাবসা অথবা আপনার যে কোন প্রজেক্ট কে পাবলিকের সামনে ফোকাস করতে পারে কিন্তু আপনি কোন ওয়েব সাইট বানাতে পারছেন না।

কারন আপনার নিজের কোনো ডোমেন আর হোস্টিং নেয় আর সেই কারনে আপনি ওয়েব সাইট বানাতে পারছেন নাহ।আর ছাত্র জীবনে টাকা দিয়ে ডোমেন এবং হোস্টিং কেনার মত কেউ অগ্রহ প্রকাশ করে নাহ।তাই আর আমি আপনাদের সামনে এমন একটি টিউন অনেছি যেটি দেখলে আপনি নিজেয় কোনো কোডিং নলেজ ছাড়া প্রফেশনাল ওয়েব সাইট বানাতে পারবেন এবং সেটা আপনার  নিজের ডোমেন এ আর এখানেই শেষ নয় আপনি আরো পাচ্ছেন আনলিমিটেড হোষ্টিং। মাঝে মাঝে আপনারা সবাই দেখেন যে, টেকটিউনস এ বিভিন্ন কোম্পানির এড সো করে ১ জিবি হোস্টিং ১৮০০ টাঁকা এমন টাইপের তাহলে চিন্তা করুন যে আপনি এখন ফ্রীতে টোটালি আনলিমিটেড হোস্টিং পাচ্ছেন ব্যাপারটা কত মজার। তাই নাহ?

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এইবার এই সাথে শিখবেন প্রফেশনাল ওয়েব ডিজাইনিং কী বিশ্বাস হচ্ছে নাহ ?

তোহ চলেন ঝাপিয়ে পড়িঃ

এই প্রক্রিয়াটা আপনাকে খুবই ভাল ভাবে অনুসরন করতে হবে তাই আপনাদেরই জন্য আমার এই ভিডিও টিউন করা যাতে আপনাদের বুঝতে শুভিদা হয়।তাই দয়া করে মনযোগ দিয়ে ভিডিটা দেখুন।

https://youtu.be/5G-hIrJ1dYM

ভিডিওতে যে যে বিষয়ে আলোচনা করা হয়েছেঃ

১। কিভাবে ওয়েব ডিজাইনিং করতে হয় মাত্র ১০ মিনিটে শিখে ফেলুন আর সেটা কিন্তু ফ্রী কাষ্টম ডোমেনে।

২।স্লাইড কীভাবে অ্যাড করা যায়।

৩।কীভাবে প্রফেশনাল ওয়েব সাইট বানাবেন স্টেপ বাই স্টেপ দেখানো হয়েছে।

৪।ওয়েব সাইটে লোগো কীভাবে দিতে হয়।

৫।ব্লগ কীভাবে অ্যাড করা যায়।

৬।স্যোসাল আইকন কী ও কীভাবে অ্যাড করা যায়।

৮।এক কথাই সম্পুর্ন ওয়েব ডিজাইনিং দেখানো হয়েছে

গত পর্ব দেখুন এখানে

ধন্যবাদ সবাইকে দয়া করে জাস্ট একটু সাপর্ট করবেন প্লীজ আপনাদের অনুপ্রেরনা আমাদের বড় পাওয়া প্লীজ চ্যনেলটি সাবস্ক্রাইব করবেন আর আমার সাথেই থাকবেন।কোন সমস্যা হলে টিউমেন্ট করতে ভুলবেন নাহ।

 

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

one × 1 =