ডার্ক/ডীপ ওয়েব ইন্টারনেটের অন্ধকার দুনিয়া (অনেক না জানা তথ্য ২য় পর্ব)

0
757

আসসালামু আলাইকুম,

ডার্ক/ডীপ ওয়েবের অজানা এবং অনেক গোপন কিছু রয়েছে যা সাধারণ মানুষের জানাশোনার বাইরে, অনেকে হয়তো বিশ্বাসও করতে চাইবে না যে, এগুলো কি আসলেই হয় নাকি। ডার্ক/ডীপ ওয়েবের তেমনই কিছু অজানা বিষয় নিয়ে আজকে এর ২য় পর্ব নিয়ে আলোচনা করবো।

২য় পর্বঃ

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

ডার্ক/ডীপ ওয়েবে এমন কিছু সাইট রয়েছে যেখানে কিছু মানুষ রয়েছে যারা আপনার জন্য যে কোন কিছু করতে পারবে, নির্দিষ্ট দামে। হতে পারে আপনার এক্সএর যে কোন সিক্রেট অথবা আপনাদের গভারমেন্ট ওয়েবসাইট। সেই মানুষ গুলো সবসময় রেডি রয়েছে যে কোন কাজ করার জন্য। ডার্ক/ডীপ ওয়েব অস্ত্র বেচার কিছু ষ্টোর রয়েছে, কিন্তু সেটা শুধুমাত্র ইউরোপবাসীর জন্য। আপনি ইউরোপবাসী হলে সেইসব ষ্টোর থেকে সরাসরি অস্ত্র কিনতে পারবেন।

[যাদের হার্ট দুর্বল সাইট গুলো তাদের জন্য নয়]

ডার্ক/ডীপ ওয়েবে কিছু সাইট রয়েছে,

সেখানে লাইভ এক্সপেরিমেন্ট করা হয় মানুষের শরীরের বিভিন্ন অঙ্গ নিয়ে (তার বিস্তারিত বর্ণনা করা এখানে সম্ভব নয়,মানুষ এমনও হতে পারে, আপনার সব কল্পনাকে তারা হার মানাবে), যাদের নিয়ে এইসব এক্সপেরিমেন্ট করা হয়, বেশীরভাগ মানুষ গুলো হল ঘরহীন, যাদেরকে রাস্তা থেকে উঠানো হয় এবং তাদের উপর এইসব এক্সপেরিমেন্ট করে থাকে।

ডার্ক/ডীপ ওয়েবে যেকোনো দেশের গভারমেন্ট সিক্রেট পাওয়া যায়, কিছুদিন আগে এফবিআই এর কিছু সিক্রেটও পাওয়া গেছে। তাহলে একবার ভেবে দেখুন, যেখানে এফবিআই সিক্রেট পাওয়া যায় সেখানে কত কিছুই না হয়।

ডার্ক/ডীপ ওয়েবে আপনি হিটম্যান শপিং সার্ভিস পাবেন। আর ট্রানজেকশন হিসেবে রয়েছে বিটকয়েন। ডার্ক/ডীপ ওয়েবে হিটম্যানরা কানাডার জন্য $১০০০০ডলার এবং ইউরোপের জন্য $১২০০০ডলার নিয়ে থাকে।তবে যাদেরকে তারা মারবে সেই লোকদের গুরুত্ব এবং প্রয়োজয়নীতা  হিসেবে দাম $১০০০০০ডলার পযন্ত তারা নিয়ে থাকে।

নোটঃ ডার্ক/ডীপ ওয়েবের অনেক বিষয় আছে যা সাধারণ মানুষের না জানাই ভালোতাই সেইসব অনেক তথ্য নিয়ে আলোচনা করা হচ্ছে না। ডার্ক/ডীপ ওয়েবকে কেন ইন্টারনেটের অন্ধকার দিক বলা হয়এবং  সবাইকে সচেতন করার জন্য টিউন করার মুল উদ্দেশ্য। যে কোন কাজ করার আগে ভেবে নিন কাজটি করার পর আপনার পরিনতি কি হবেআপনার পরিবারের কি হবে!!! সবাই ভাল থাকুনক্রাইম থেকে দূরে থাকুন।

ফেসবুকে আমিঃ Muhammad Easin Islam

যারা ১ম পর্ব মিস করেছেন তাদের জন্যঃ http://tunerpage.com/archives/472243

ডার্ক/ডীপ ওয়েব ইন্টারনেটের অন্ধকার দুনিয়া (অনেক না জানা তথ্য ১ম পর্ব)

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

four × 1 =