সবার কাছে একটা অনুরোধ

10
359
সবার কাছে একটা অনুরোধ

মিয়াজী(IIUC)

টিজে মিয়াজী একজন নিয়মিত টিজে । বিভিন্ন আইটি সাইটে লিখালিখি করে প্রযুক্তির কাছাকাছি থাকতে চায় । উনি একজন ওয়েব ও ফটোশপডিজাইনার এবং টেকবার্তা২০১২ ব্লগের এর এডমিন । বিভিন্ন মোবাইল এপ্লিকেশন এডিট করা তার আন্যতম হভি । উনার একটা বৈশিষ্ট তিনি সকল পোস্ট মোবাইল থেকে করেন ।
সবার কাছে একটা অনুরোধ

টিউনে যাওয়ার আগে সবার কাছে একটা অনুরোধ, সেটা হচ্ছে আপনারা অনেকে টিউনের জন্য বিভিন্ন ফাইল আপলোড দেন, যেমন সপ্ট্‌ওয়ার,মুভি, ইত্যাদি অনেক বড কিংবা ছোট, কিন্তু আমার মত যারা লিমিটেড ডাটার নেট ইউস করেন তারা সব সময় ডাউনলোড করতে পারে না । আপনারা যদি কেজিবি বা অন্যকোন সপ্ট দিয়ে ভালো করে আরর্সিব করে দেন বা আপলোড করেন তাহলে আপনারও উপকার হয় পাঠকদেরও উপকার হয়। এখানে কয়েক দিন আগে দেখলাম ৫ গিগার এস.এ ফুটবল গেমটি মাএ ৫ এমবিতে দেয়া হয়েছিল । যদি মুভি গুলো এভাবে কম এমবিতে দেন তাহলে সবাই এনজয় করতে পারবে । মূল টিউন , আজ আপনাদের দেখাব কিভাবে এমপিথ্রি গানে টেগ, ইমেজ, লিরিঙ্ যুক্ত করবেন । যদিও উইন্ডোস মিডিয়া প্লেয়ার দিয়্‌েও হয়, কিন্তু আমি বলতে পারি একসাথে অনেকগুলোতে এত তারাতারি এই সপ্ট্‌ওয়ারের মত হবেনা । সপ্ট্‌ওয়ারটির নাম আইটিউন । ডাউনলোড http://mediafire.com/?znmevajgs4i খুব সহজ স্কিনসট দরকার নাই মনে করি, প্রথমে সপ্ট্‌ওয়ার ওপেন করেন, আপনার এমপিথ্রি , যেগুলোতে পটো এড করবেন সেগুলো একসাথে সিলেক্ট করে, রাইট বাটন চেপে অপশন থেকে গেট ইনপো তারপর আর্ট্‌ওয়াক কিক করে সবগুলো গানে একসাথে পটো যোগ করুন । সপ্ট্‌ওয়ারটি মিডিয়াফায়ারে আরেকজনের পূর্বথেকে আপলোড ছিল, তাই আর্চিব আলাদাভাবে আপলোড করলাম না । যারা উইন্ডোস দিয়ে এমপিথ্রি গানে টেগ, ইমেজ, লিরিঙ্ যুক্ত তারা এই লিংকটি দেখতে পারেন http://techtunes.com.bd/tips-and-tricks/tune-id/10919 / অথবা itune mediafire লিখে গুগলে সার্চ করেন । ভাল লাগলে কমেন্ট করতে ভুলবেন না । আর সময় পাইলে আমার ব্লগ কালেকশন দেখে আসতে পারেন http://techbarta.wordpress.com TECHBART BLOG COLLECTION

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

10 মন্তব্য

  1. আপনি কি জানেন একটা ৫ জিবির ফাইলকে কেজিবি দিয়ে ৫এমবি বানাতে আর সেই ৫ এমবির ফাইলকে ডিকম্প্রেস করে ৫ জিবি বানাতে কতক্ষন লাগে ????

  2. ধন্য+++++++++++ভাই.
    ####মুভি গুলা এমনিতেই কম্প্রেস করা……তাই বেশি করা যায় না …..যাই ব্যবহার করি না কেন..########
    ####আর সফট বেশি ছুট করলে পরে বিসির ভাগ ই চলে না##########

  3. ভাই windows media player দিয়ে কিভাবে mp3 গান এ ফটো দেয়া যাই একটু জানাবেন কি.আর আপনার এই সফট দিয়ে যদি ফটো add করি এরপর যদি media player দিয়ে গান ছাড়ি তাহলে কি ফটো শো করবে?দয়া করে একটু তারাতারি জানাবেন.উত্তর এর অপেক্ষায় রইলাম.

  4. একটু বিস্তারিত লিখলে ভাল হতো… তবুও আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

twenty − fourteen =