পাওয়ার পয়েন্ট ব্যবহার করে নিজেই বানিয়ে ফেলুন অসাধারণ একটি “countdown timer”এবং বাড়িয়ে নিন আপনার ইউটিউবের ভিউয়ার!!!

0
150

হ্যালো বন্ধুরা!!! আমার  টিউনে আপনাকে স্বাগতম, যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে তবে আপনার সহযোগিতা একান্ত কাম্য চলুন তাহলে শুরু করা যাক আজকের টিউন!!!

আমাদের বিভিন্ন কাজে countdown timer’ র প্রয়োজনীয়তা ব্যাপক। যেমন ধরুন ইউটিউবে আমরা অনেকেই ভিডিও আপলোড দিয়ে থাকি। ইউটুবের ভিডিওতে ভিউয়ার বাড়ানোর জন্য ইউটুবের ভিডিওকে অধিক আকর্ষণীয় করা প্রয়োজন। বিভিন্ন উপায়ে আপনি আপনার ভিডিওকে আকর্ষণীয় করে তুলতে পারেন। একটি countdown timer আপনার এই কাজ কে অধিক সহজ করে তুলতে পারে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

countdown timer ব্যবহার করলে ভিডিও অধিক আকর্ষণীয় হয়ে উঠে। এতে আপনার ভিডিওর মান অধিক বৃদ্ধি পাই এবং তা সহজেই আপনার দর্শক কে আকৃষ্ট করবে। তাই আপনি  countdown timer’র  মাধ্যমে আপনার ইউটিউবের ভিডিও তে অধিক ভিউয়ার পেতে পারেন। শুধু তাই নয় আপনি countdown timer ব্যবহারের মাধ্যমে আপনার presentation, assignment ইত্যাদিকেও আকর্ষণীয় করে তুলতে পারেন। countdown timer ব্যবহারের মাধ্যমে আপনার কাজের মানও অধিক বৃদ্ধি পাই।

countdown timer বানানো মোটেও কোন শক্ত ব্যাপার নয়। চাইলেই মাত্র ৫ মিনিটের মধ্যে আপনি বানিয়ে ফেলতে পারেন ১টি অসাধারণ countdown timer। দেখেনিন কিভাবে শুধু মাত্র powerpoint ব্যবহার করে একটি অসাধারণ countdown timer বানাবেন।

 

https://www.youtube.com/watch?v=scgQZyHDrlY&t

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

9 + 18 =