ফ্রি কল করুন আনলিমিটেড দেশ বিদেশের যে কোন

0
645

পোষ্টের শুরুতেই সবাইকে জানাই সালাম।আশা করি ভাল আছেন সবাই।টাইটেল এ দেয়া আছে কিভাবে ফ্রি তে আনলিমিটেড কল করবেন,আর সেটি নিয়েই কথা বলবো।

অকে শুরু করা যাক,প্রথমে গুগল প্লে স্টোর থেকে দুটি এপস ডাউনলোড করবেন।TALK U এবং Device ID Changer. এপস দুটি ইনস্টল করার পর TALK U ওপেন করবেন।সাইন আপ এ ক্লিক করবেন।এর পর কান্ট্রি সিলেক্ট করবেন United States তারপর মোবাইল নাম্বারে গিয়ে টাইপ করবেন,৭০৮ এর পর যে কোন সাত ডিজিটের সংখ্যা টাইপ করবেন ইচ্ছে মত। তারপর কন্টিনিও তে টাচ করবেন।এর পর অকে তে টাচ করবেন।এরপর উপরে বাম সাইডে ব্যাক অপশন পাবেন অইটাইয়  টাচ করলে একটি বক্স ওপেন হবে।এবং সেখানে এক্টিভেট নাউ এ টাচ করলে আপনার নাম বা যে কোন নাম বসাবেন এর পর কন্টিনিও তে টাচ করবেন. ১৫ ক্রেডিট চলে আসবে অটো ।তারপর মোর অপ্সহনে গিয়ে আরো ৫ ক্রেডিট নিতে পারবেন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

ক্রেডিট নেয়ার পর বাংলাদেশের নাম্বারে ২০ মিণিট কথা বলতে পারবেন।দেশের বাইরে হলে আরেকটু বেশি কথা বলতে পারবেন ২০ ক্রেডিট দিয়ে। দাড়ান ভাই ভয় পাইয়েন না, কথা দিছিলাম আনলিমিটেড কল করতে পারবেন। এখান সেইটা দেখার পালা। ২০ক্রেডিট শেষ হও্যার পর এপলিকেশন ম্যানেজার এ গিয়ে TALK U এর এপ ডাটা ক্লিয়ার করুন।এর পর ডিভাইস আইডি চেঞ্জার এ গিয়ে নাম্বার  গুলো কেটে যে কোন ন্মবার দিয়ে প্লে বাটোনে টাচ করলেই আইডি চেঞ্জ হয়ে যাবে। এখন আবার আগের মত সাইন আপ করে আবার ২০ ক্রেডিট নিন আর আরামে কথা বলুন। ক্রেডিট শেষ হলে একেই ভাবে ক্রেডিট নিন কল করুন। লেখা দেখে প্রসেস ঝামেলা মনে হতে পারে কিন্তু মনে রাখেন একবার কয়ার পর ডাল ভাত মনে হবে এই কাজ গুলো।

আর বুঝতে সমস্যা হলে ভিডিও টী দেখেন বাংলাতে বানানো।তো হয়ে গেলো কাজ শুরু করে দিন,আর সমস্যা হলে কমেন্ট বক্সে কমেন্ট করে দিন।টাটা ভালো থাকুন সি ইউ নেক্সট টাইম।

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

two × 5 =