!i! ইয়াহু পাসওয়ার্ড হ্যাঁক করুন ভিকটিম কে বোকা বানিয়ে !i!

40
590

সালাম সবাইকে , আচ্ছালামুয়ালাইকুম । কেমন আছেন সবাই এই শীতের সকালে ? আশাকরি ভাল আছেন ।ভাল থাকেন আপনি নিজে এবং ভাল রাখুন আপনার পাশের মানুষটিকে এই কামনাই করি ।ভোরের শিশির ভেজা শিউলি ফুলের শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার দ্বিতীয় টিউন ।
প্রথমেই বলে নেই এটি একটি অতি পুরাতন পদ্ধতি কিন্তু কার্যকরী । ১০০০% নিশ্চয়তা দিতে পারি যদি আপনি সঠিক ভাবে কাজটি করতে পারেন এবং ভিকটিম কে বোকা বানাতে পারেন তাহলে সফল হবেন ।
এর মাধ্যমে ভিকটিম এর ক্ষতি ছাড়া কোন উপকার নেই ,তার পরেও পোস্ট টি করলাম শুধু আপনাদের জানার উদ্দেশে । মনে রাখবেন কারো ক্ষতি করলে নিজের ক্ষতি হতে কতক্ষন ।
তাই সবার কাছে অনুরধ অযথা কারো ক্ষতি করবেন না ।
আপনাদের আজ আমি একটি সফটওয়ার এর সাথে পরিচয় এবং তার ব্যাবহার করা দেখাব ।অনেকে এই সফটওয়ারটিকে ম্যাজিক সফটওয়ার ও বলে থাকেন । যার মূল নাম হচ্ছে MPS-15-Final
হয়ত অনেকেই এই মজার সফটওয়্যার টি সম্পর্কে জানেন । নিচের লিঙ্ক থেকে এর ফুল ভার্সন টি রাড় ফাইলে ডাউন লোড করে নিন ।ডাউন লোড করার আগে অবশ্যই আপনার আন্টিভাইরাস এবং ফায়ারওয়াল অফ করে নিন ।ভয় পাবেন না এটা আপনার পিসি এর কোন ক্ষতি করবে না ।১০০% নিশ্চিন্তে থাকুন ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

http://www.mediafire.com/?kqdbexpicpidswc

ডাউন লোড করা হয়ে গেলে রাড় ফাইলটি এক্সজাস্ট করে ফোল্ডার ফাইল এ রুপান্তর করে নিন । তার পরে ফোল্ডার ফাইল টি ওপেন করুন । নিচের ছবিটি লক্ষ করুন ->

!i! ইয়াহু পাসওয়ার্ড হ্যাঁক করুন ভিকটিম কে বোকা বানিয়ে !i!

উপরের ছবিটিতে যেখানে লাল মার্ক করা আছে সেখানে ডাবল ক্লিক করে অথবা মাউস এর ডান বাটন ক্লিক করে ওপেন করুন ।তার পর নিচের ছবিটির মতো একটি বক্স ওপেন হবে ।

!i! ইয়াহু পাসওয়ার্ড হ্যাঁক করুন ভিকটিম কে বোকা বানিয়ে !i!

এখন উপরের ছবিটি ভাল করে লক্ষ করুন এবং যেভাবে কমান্ড করা আছে সেভাবে উপরের ডান পাশের এবং বাম পাশের ৩ টি করে ৬ টি বক্সে টিক মার্ক বসিয়ে দিন ।তার পরে (Y! ID) লিখা বক্সে আপনার ইমেইল আইডি লিখুন , কিন্তু মনে রাখবেন yahoo.com টুকু লিখবেন না ।যেমন ধরুন আপনার আইডি( abcd_12@yahoo.com) এই ক্ষেত্রে লিখুন শুধু (abcd_12) ।এখানে বলে নেই আপনি আপনার যে আইডি টি এখানে ব্যাবহার করবেন সেই আইডি তে অফ লাইন মেসেজ হয়ে আসবে ভিক টিম এর পাসওয়ার্ড ।এখন আপনার মনে আপনার আইডি নিয়ে কোন সন্দেহ থাকলে একটি
নতুন ইয়াহু আইডি বানিয়ে নিতে পারেন । তার পরে ( Binder) বক্সে একটি টিক চিহ্ন বসিয়ে দিন ।

!i! ইয়াহু পাসওয়ার্ড হ্যাঁক করুন ভিকটিম কে বোকা বানিয়ে !i!

উপরের ছবিটি লক্ষ করুন , বাম পাশের লাল মার্ক করা স্থানে ক্লিক করুন ।আপনার ভিক টিম এর নিকট পাঠানোর জন্য একটি ছবি সিলেক্ট করুন আপনার কম্পিউটার থেকে ।যেকোনো ছবি হলেই হবে ।মনে রাখবেন এই ছবিটি দিয়েই আপনি ভিক টিম কে বোকা বানাবেন ।এখন ছবিটি সিলেক্ট
করে ” Open” এ ক্লিক করে বাইন্ড করুন ।

উপরের ছবিটির যেখানে লাল মার্ক করা আছে সেখানে ক্লিক করে ( jpg 2 ) সিলেক্ট করুন ।

উপরের ছবিটি লক্ষ করুন লাল গোল মার্ক করা স্থানে ক্লিক করে ”MyPic.jpg.scr” সিলেক্ট করে নিন । তার পরে একটু নিচে লাল মার্ক করা ”Create MPS” এ ক্লিক করুন ।

”Create MPS” এ ক্লিক করার পরে উপরের ছবিটির মতো ” MPS Creator” নামের একটি ছোট বক্স ওপেন হবে । সেই বক্স এ লাল মার্ক করা ”OK ” তে ক্লিক করুন । এখন আপনার এক্সজাস্ট করা ফাইল ফোল্ডারটি ওপেন করুন ।দেখুন উপরের ছবিতে একটি ছবির আইকন যুক্ত হয়েছে ”MyPic.jpg.scr ” নামে ।
আপনার কাজ শেষ । এখন আপনি এই ছবিটি আপনার কাঙ্ক্ষিত ভিক টিম এর কাছে যে ভাবেই হোক পাঠিয়ে দিন । যেমন ইয়াহু মেসেঞ্জার , ইমেইল , স্কাইপি , জিমেইল , নিম্বুজ এসবের মাধ্যমে । আপনি চাইলে কোন হস্টিং সাইটে আপলোড করে তাকে লিঙ্ক টি ও দিতে পারেন । তার পর অপেক্ষা করে যান ।ভিক টিম আপনার ছবিটি পাওয়ার পরে যদি ওপেন করে এবং ছবিটি ওপেন করার পরে সে তার ইয়াহু আইডি ওপেন করতে পাসওয়ার্ড লিখে তাহলে আপনি ১০০০% নিশ্চিন্ত থাকুন আপনার ইয়াহু মেসেঞ্জারে তার লিখা পাসওয়ার্ড টি অফলাইন মেসেজ হয়ে চলে আসবে । যে আইডি টি আপনি ছবিটি বানাতে ব্যাবহার করেছিলেন সে আইডি তে আসবে পাসওয়ার্ড । অনেক সময় ভিক টিম এর পাসওয়ার্ড ” Password” এরুপ ভাবে চলে আসে । এমন আসলে মনে করবেন এটা সঠিক নয় । এমন আসার কারন হল অনেকে পাসওয়ার্ড সেভ করে রাখে তাই এমন আসে। মন খারাপ করার কোন কারন নেই । যত দিন না ভিক টিম তার উইন্ডোজ সেটাপ দিচ্ছে তত দিন এই টরেজন টি তার পিসি তে থেকে যাবে ।সুতরাং বুঝতেই পারছেন সে একদিন না একদিন পাসওয়ার্ড লিখবেই ।আর আপনি তা পেয়ে যাবেন তখন । মজার বেপার কি জানেন ? তার মেসেঞ্জার এ যত আইডি ওপেন করা হবে তার সব পাসওয়ার্ড আপনি পেয়ে যাবেন ।আরেকটা মজার কথা বলি যখন আপনি ভিক টিম এর ইয়াহু আইডি এর পাসওয়ার্ড পেয়ে যাবেন তখন তো তার ফেসবুক ও আপনার নিয়ন্ত্রণে নিয়ে নিতে পারবেন ।
এ ক্ষেত্রে আপনি তার ইয়াহু এর পাসওয়ার্ড টি বদলে ফেলুন এবং ইমেইল আইডি দিয়ে ফেসবুকে খুঁজুন তার আইডি , তার পরে ফেসবুকের পাসওয়ার্ড টি রেস্ট করে নিন । হা হা হা হা হা :D
ভুলেই গিয়েছিলাম বলতে কাজ শেষে আপনার এন্টিভাইরাস এবং ফায়ার ওয়াল টি অন করে নিবেন ।

ভাইয়ারা সব কিছুতে যেমন আনন্দ থাকে তার সাথেও থাকে কিছুনা কিছু সমস্যা । এর মাঝেও আছে একটি সমস্যা আর তা হল এন্টিভাইরাস এটি ধরে ফেলতে পারে । তাই আমি দুঃখিত । তবে যারা এন্টিভাইরাস ব্যাবহার করেনা তাদের কে বোকা বানাতে কোন সমস্যা হবেনা ।

যদি আমার লিখাতে কোন ভুল থাকে অথবা আপনাদের বুঝাতে অপারগ মনে করেন তাহলে দয়াকরে ক্ষমা করবেন ।আর ভাল লাগলে অবশ্যই জানাবেন । সবার সুন্দর জীবন কামনা করে এখানেই বিদায় নিচ্ছি । ভাল থাকুন , পাশে থাকুন একজন ভাল বন্ধু হয়ে ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

40 মন্তব্য

  1. Via, ami picture te amr friend k dicilam, then oi pic te open korcilo, then yahoo te loging korcilo but amr yahoo id te kono password ase nai? Akn ke korbo.

    • Ahmedshajal

      ভাইয়া আপনি যদি সব কিছু ঠিক ঠাক মতো করে থাকেন আর আপনার বন্ধু তা পেয়ে থাকে এবং ওপেন করে থাকে তাহলে একটু অপেক্ষা করুন ,, আপনার বন্ধু তার মেসেঞ্জার টি ওপেন করে পাস টাইপ করলে আপনার কাছে অবশ্যই আসবে । কখনো খুব দ্রুত এসে পরে আবার কখনো একটু দেরিতে আসে ।

      আর যদি সফল হয়ে যান তাহলে জানাতে ভুল করবেন না । ধন্যবাদ ।

    • ঠিক বলেছেন ভাইয়া পিক টি কেটে যাবে , তাই টিউন এ বলে দিয়েছি দেখেন , ”ভাইয়ারা সব কিছুতে যেমন আনন্দ থাকে তার সাথেও থাকে কিছুনা কিছু সমস্যা । এর মাঝেও আছে একটি সমস্যা আর তা হল এন্টিভাইরাস এটি ধরে ফেলতে পারে । তাই আমি দুঃখিত । তবে যারা এন্টিভাইরাস ব্যাবহার করেনা তাদের কে বোকা বানাতে কোন সমস্যা হবেনা ।”

      ধন্যবাদ ।

    • ভাইয়া আমার মনে হয় আপনার ইমেল এ কোনো এন্টিভাইরাস সেটাপ করা আছে ,,,,এক কাজ করুন ইমেল থেকে এন্টিভাইরাস প্রটেকসন অফ করে চেস্টা করেন , আর তা না হলে স্কাইপি তে দিন অথবা কোনো হোস্টিং সাইটে আপলোড করে ভিক টিম কে তার লিঙ্ক পাঠিয়ে দিন …. ধন্যবাদ .

    • তমিম২৫৩ ভাইয়া এত সুন্দর করে লিখে দিয়েছি যে কারো বুঝতে সমস্যা হওয়ার কথা নয় . … ভালো করে পড়ুন , কয়েকবার পড়ুন ,আশাকরি পারবেন . আর তার পরেও যদি না পারেন তাহলে আমাকে জানান কোথায় গিয়ে আপনি আটকে গেছেন … আমি আপনাকে যথা সম্ভব সহযোগিতা করব ইনশাল্লাহ . …. :)

  2. দারুন পোস্ট !!!!!!!
    শেয়ার করার জন্য ধন্যবাদ

    • আপনার সাথে আমি একমত , আমার কারো ক্ষতি করার ইচ্ছে নেই কখনো , শুধু সখের বশে একটু দেখি এই আর কি ।

  3. I’m actuall seeing all of Tj’s comment..hmm……..thats good but weired. I like hacking. its one of my hobby. your hacking technique is really awesome I mean super awesome. I don’t know how can you do that..how can you find that way. Is that your elementery invention Mr. aronno ? I don’t know. but if its then that really awesome. I mean SUPER AWESOME. & I think no need to thanks. you actually smart my freind right ? so try to guees & just BRING IT on. BYE …………..

  4. I’m actuall seeing all of Tj’s comment..hmm……..thats good but weired. I like hacking. its one of my hobby. your hacking technique is really awesome I mean super awesome. I know how can you do that..how can you find that way. Is that your elementery invention Mr. aronno ? I don’t know. but if its then that really awesome. I mean SUPER AWESOME. & I think no need to thanks. you actually smart my freind right ? so guees & just BRING IT on. BYE …………..

  5. আপনাকে অনেক অনেক ধন্যবাদ ,খুব সুন্দর একটি টিউন আমাদের সাথে শেয়ার করার জন্য। ভাল থাকবেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eighteen − 3 =