শখের গ্যাজেটগুলো কিনছি আর ভাঙ্গছি, আপনাদের দেখানোর জন্য। নতুন নতুন আরো আসছে..

0
185

টিউনারপেজ বন্ধুরা, আশা করি সবাই ভাল আছেন।

ইউটিউবের সাথে আমরা সবাই পরিচিত। সেখানে আপনারা দেখবেন প্রযুক্তি বিশ্লেষণ ভিত্তিক এত পরিমান চ্যানেল রয়েছে যে, আপনি সারাদিন সার্চ করেও শেষ করতে পারবেন না। সমগ্র ইলেক্ট্রনিক্স পণ্য, নতুন গ্যাজেট, মোবাইল ফোন, কম্পিউটার, ট্যাব ইত্যাদি সহ এমন কোন বিষয় নেই যার বিশ্লেষণ পাওয়া যায় না। যেকোন প্রোডাক্টের নাম সার্চ করেই এসব তথ্য পাওয়া যাচ্ছে। আমাদের দেশেও প্রচুর প্রযুক্তি প্রেমী রয়েছে। টেকটিউনস যার চাক্ষুস উদাহরণ। কিন্তু তারপরও আমি সার্চ করে আমাদের দেশীয় ভাইদের প্রযুক্তি বিশ্লেষণ ভিত্তিক তথ্যবহুল কোন ভালো চ্যানেল খুজে পাইনি। কিছু মোবাইল সংক্রান্ত চ্যানেল পাওয়া যায় কিন্তু সেগুলো বিজ্ঞাপণ ধরণের।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আমি সেদিনই সিদ্ধান্ত নেই এবং ভিডিও তৈরী শুরু করি। সেই সাথে চালু করি একটি ইউটিউব চ্যানেল (GadgetInsider-প্রযুক্তি উন্মোচন) এখানে বর্তমান বাজারে প্রচলিত নিত্য-নতুন গ্যাজেট ও প্রয়োজনীয় প্রযুক্তিপণ্যগুলো সম্পর্কে বিষদ বিশ্লেষণ থাকছে। আমি প্রতিটি গ্যাজেট-পণ্য ভেঙ্গে-খুলে এর প্রযুক্তি উন্মোচনের চেষ্টা করছি। আশা করছি পণ্যের বাহির থেকে ভিতর পর্যন্ত কোন কিছুই অজানা থাকছে না। বর্তমানে নতুন গ্যাজেট সংগ্রহের চেষ্টা করছি, জানি না কতদিন চালিয়ে যেতে পারব। কারণ গ্যাজেটগুলো কিনতে নগদ টাকা লাগে। আমার চ্যানেলটি আমি টাকার জন্য খুলিনি। শুধু গ্যাজেট সংগ্রহের সামর্থ্যটুকু ধরে রাখতে চাই।

চ্যানেলটির লিংক- www.youtube.com/user/samthesyst/videos

gadget insider শখের গ্যাজেটগুলো কিনছি আর ভাঙ্গছি, আপনাদের দেখানোর জন্য। নতুন নতুন আরো আসছে..

আপলোড করা কিছু ভিডিও লিংক-

একটি মিনি পাওয়ার ব্যাংক- https://youtu.be/UeGNzZllXZQ

একটি কারচুপি করা ল্যাপটপের ব্যাটারী- https://youtu.be/hVey_3spQk4

VR-ভার্চুয়ার রিয়্যালিটি বক্স- https://youtu.be/lN9ur2LB3wk

ল্যাপটপের হার্ড ডিস্ক- https://youtu.be/WG_AN0J1HBk

ব্লুটুথ সেলফি স্টিক- https://youtu.be/Cs7VyiHJQBk

এ্যাপল স্টাইল ওয়্যারলেস মাউস-https://youtu.be/hbywAeUhTPI

স্লিম ও স্মার্ট পাওয়ার ব্যাংক- https://youtu.be/HTJRQjCQWMo

মিনি ব্লুটুথ স্পিকার- https://youtu.be/VGuGj_BQK38

চ্যানেলটির ফেসবুক পেজ লিংক- www.facebook.com/GadgetInsider-প্রযু্ক্তি-উন্মোচন-616490598527870

চ্যানেলটির টুইটার লিংক- https://twitter.com/InsiderGadget

এই চ্যানেলটি নিয়ে আমার অনেকগুলো স্বপ্ন আছে। চ্যানেলটি ভবিষ্যতে আরো উন্নত করাসহ বৃহৎ, মূল্যবান ও দূর্লভ গ্যাজেটগুলো আপনাদের দেখাতে চাই। সবার সহযোগিতা কাম্য। আমার একার পক্ষে চ্যানেলটির মান যাচাই করা সম্ভব না তাই এর উন্নয়ন সংক্রান্ত পরামর্শ চাই সবার কাছে। লেখাটি কষ্ট করে পড়ার জন্য আন্তরিক ধন্যবাদ।

[বি:দ্র: বর্তমান তথ্য-প্রযুক্তির দুনিয়ায় আমাদের চারপাশ এগিয়ে যাচ্ছে দ্রুত গতিতে। নতুন নতুন আবিষ্কার-গবেষণায় সমৃদ্ধ হচ্ছে জীবন যাপন। আমরাও চেষ্টা করছি এগিয়ে যেতে। কিন্তু কিছু প্রতিবন্ধকতার কারণে আমাদের মধ্যে থাকা প্রতিভার বিকাশ ঘটাতে পারছি না আমরা। যেমন, আমাদের চিন্তা-ভাবনা বাস্তবায়ন করা অনেকক্ষেত্রেই সম্ভব হয় না অর্থ ও সুযোগের অভাবে। প্রযুক্তিভিত্তিক বড় প্রতিষ্ঠানগুলোও আমাদের দেশে বিনিয়োগ বা শাখা খুলছে না এবং দেশীয় প্রতিষ্ঠানগুলো একটি সীমার বাইরে যেতে পারছে না। যার কারণে নিত্য-নতুন প্রযুক্তি পণ্যগুলোর জন্য আমাদের সবসময়ই তাকিয়ে থাকতে হয় অন্যান্য দেশগুলোর দিকে। আমাদের প্রতিবেশী দেশ ভারত উৎপাদন করে বহু প্রযুক্তিপণ্য। আর চীনের কথা নাই বা বললাম। যাক বন্ধুরা, এটি শুধু আফসোস মাত্র।]

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

14 − eleven =