এন্ড্রয়েড মোবাইলে একই সাথে একাধিক ফেসবুক আইডি ব্যবহার করার পদ্ধতি।

0
201

আসসালামু আলাইকুম। আশাকরি সবাই ভালোই আছেন আমিও আপনাদের দোয়ায় ও আল্লাহর রহমতে ভালোই আছি। জানিনা আজকের টিউনটা আপনাদের কেমন লাগবে,  এটা আমার প্রথম   টিউন। তাই ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। এবার কাজের কথায় আসি। আমরা  প্রায় সবাই এখন এন্ডয়েড মোবাইলে ফেসবুক ব্যবহার করে থাকি। আমাদের আনেকের একাধিক ফেসবুক আইডি আছে যেটা একই সাথে ব্যবহার করতে পারছি না। একটা আইডি লগআইট করে অন্য আইডিতে  ঢুকতে হচ্ছে।এই সমস্যা টা একটি এপস এর মাধ্যমে সমাধান করা সম্ভব। এই এপস এর নাম হচ্ছে   Parallel Space   গুগল প্লে স্টোর  থেকে সহজেই ডাউনলোড করা যায়।

প্লে স্টোর  থেকে সহজেই ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

প্রথমে এপসটি  ইনস্টল করার পরে ওপনে করে  ফেসবুকের ক্লোন কপি তৈরি করতে হবে। তারপর ওখান থেকে ওপনে করলে আইডি পাসওয়াড চাইবে। আইডি পাসওয়াড দিয়ে লগইন করলে একটা  আইডি ওপেন হইল। অন্য আইডি ফেসবুক এপস দিয়ে ওপেন করতে হবে। তাহলেই একই সথে  দুইটা আইডি এই পদ্ধতিতে ব্যবহার করা যাবে। এই পদ্ধতিতে সহজেই যাতে সবাই ব্যবহার  করতে পারে এজন্য আমি একটি ভিডিও তৈরি করছি। ভিডিও দেখে যে কেই ব্যবহার করতে পারবে। ভিডিও টি দেখার জন্য এখানে ক্লিক করুন।

এটি আমার প্রথম টিউন তাই  কোন ভুল ত্রুটি হলে আসাকরি সকলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।আর দোয়া করবেন যেন আমি আপনাদের মাঝে নুতন নুতন কিছু নিয়ে হাজির হতে পারি।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five × 2 =