মাঝারী দামের চমৎকার স্মার্টফোন HTC Desire 828

0
289
মাঝারী দামের চমৎকার স্মার্টফোন HTC Desire 828

anwarabir

টিউনারপেজ আমার প্রিয় ব্লগ
মাঝারী দামের চমৎকার স্মার্টফোন HTC Desire 828

বাজারে আসছে HTC-এর নয়া স্মার্টফোন Desire 828। ডুয়েল সিমের এই ফোনটির দাম 25,380 টাকা।  HTC-র প্রেসিডেন্ট জানিয়েছেন, তাঁদের এই নতুন ফোনটি কম দামের মধ্যে অত্যন্ত চমকপ্রদ। এই ফোনের সব থেকে বড় বৈশিষ্ট্য হল ক্যমেরা। যা দেখে গ্রাহক এমনিতেই আগ্রহী হবে বলে দাবি সংস্থার।

এই যুগে একটি স্মার্টফোন যে কতখানি জরুরী একটি ডিভাইস তা ব্যবহারকারী মাত্রই অনুধাবন করতে পারেন। ইন্টারনেট ব্যবহার ছাড়াও নানা ধরণের আধুনিক সুবিধা সম্বলিত এ ডিভাইসটি তাই আজকের দৈনন্দিন জীবনের একটি অত্যন্ত প্রয়োজনীয় উপসঙ্গ হিসেবে আত্মপ্রকাশ করেছে। যারা এখনো একটি স্মার্টফোন কিনবেন বলে ভাবছেন, তাদের জন্য আজ একটি মডেল নিয়ে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করবো।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

তাইওয়ানের এই বিশ্ব্যখাত কোম্পানীটি তাদের প্রথম স্মার্টফোন বাজারে ছাড়ে ২০১১ সালে। এক রিপোর্ট থেকে জানা যায়, এপ্রিল ২০১৫ সালের মধ্যে সারা বিশ্বের ৭.২ শতাংশ স্মার্টফোন মার্কেট শেয়ার তাদের দখলে চলে আসে। মূলতঃ HTC Desire সিরিজের স্মার্টফোনগুলোর তুমুল জনপ্রিয়তা ব্র্যান্ডটিকে এ অবস্থানে নিয়ে আসতে সাহায্য করেছে। এ ব্র্যান্ডের বিশেষ বৈশিষ্ট্যগুলোর মধ্যে শুরুতেই এর চমৎকার ভিন্নধর্মী আউটলুকের প্রসঙ্গে আসা যেতে পারে। এ ব্র্যান্ডের মোবাইলগুলোর আধুনিক এবং আরামদায়ক গঠনই এ ব্র্যান্ডটিকে বাজারের অন্যান্যদের থেকে আলাদা করেছে। HTC Desire 828 ফোনটি এই সিরিজের সবচেয়ে আকষর্ণীয় ফোনগুলোর একটি। মূলতঃ স্বল্প দাম এবং প্রয়োজনীয় বিভিন্ন সুবিধার সন্নিবেশ এই ফোনটিকে বাজারে একটি স্বতন্ত্র অবস্থান তৈরী করতে সাহায্য করেছে।

HTC-Desire-828-Dual-SIM-Selling-Now-on-Flipkart মাঝারী দামের চমৎকার স্মার্টফোন HTC Desire 828

ঝকঝকে 5.5 ইঞ্চি (~67.0% screen-to-body ratio) ডিসপ্লে Desire 828 ফোনটির ভাল দিকগুলোর মধ্যে অন্যতম, যা এ ফোনের ডিজাইনে একটি দৃশ্যমান ভূমিকা রেখেছে। প্রয়োজনীয় পারফরম্যান্সের জন্য এতে রয়েছে অক্টা-কোর 1.5 GHz প্রসেসর সঙ্গে ২ জিবি র‌্যাম। মোটামুটি মানের গেইমিং থেকে শুরু করে ইন্টারনেট সার্ফিং পর্যন্ত যে কোন কাজে এটি আপনাকে দেবে একটি সাবলীল অভিজ্ঞতা। ক্যামেরা পারফরম্যান্সটাও আপনাকে মুগ্ধ করবার জন্য যথেষ্ট। ১৩ মেগাপিক্সেল সেন্সরের সঙ্গে নানা ধরণের ইন্টেলিজেন্ট ফটো ফিচার আপনাকে দেবে দুর্দান্ত সব শটস্। এর সঙ্গে ফ্রন্ট ফেসিং 4  মেগাপিক্সেল f/2.0, 27mm, 1/3 ক্যামেরা তো রয়েছেই। একটা ভাল ফোনের জন্য এর চেয়ে বেশি আর কি দরকার!

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

three × two =