দারুন কিছু টিপস টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করার জন্য !!

0
238

আসসালামু আলাইকুম বন্ধুরা , সবাই কেমন আছেন আশাকরি সবাই ভাল আছেন ! অনেক দিন যাবত কোন পিসি এবং ইন্টারনেট টিপস শেয়ার করা হয়নি যাই হোক আজকে একটি কাজের টিপস নিয়ে এলাম আশাকরি আপনাদের সবার কাজে আসবে । আমারা যারা ডাউনলোড করতে ভালবাসি তারা টরেন্ট কি সেটা সবাই জানি , এবং এটাও জানি যে এটা সহজে IDM মানে ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার দিয়ে ডাউনলোড করা জাইনা । টরেন্ট ফাইল ডাউনলোড করার জন্য Utorrent , bittorrent এই জানিতেও সফটওয়্যার ব্যবহার করতে হয় । কিন্তু আজকে আমি আপনাদের দেখাব কিভাবে আপনি সহজে টরেন্ট ফাইল আপনার IDM দিয়ে ডাউনলোড করবেন তার সহজ ও দারুন ৩ টি টিপস । তাহলে নিচে থেকে দেখেনিন ।

index দারুন কিছু টিপস টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করার জন্য !!

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করার জন্য ৫ টি টিপস !

১ । Zbigz :

এটাকে প্রথমেই রাখতে হবে কারন টরেন্ট ফাইল ডাউনলোড করার ব্যাপারে এটার বিকপ্ল নাই । সত্যি এটা দারুন একটি সাইট আপনি চাইলে খুব সহজে Zbigz থেকে টরেন্ট ফাইল ডাউনলোড করতে পারবেন । এর জন্য আপনি Zbigz.com  এ যান একটি অ্যাকাউন্ট করুন টরেন্ট লিঙ্ক কপি করুন এবং Zbigz.com সাইটে বসিয়ে দিন তাহলেই ডাউনলোড অপশন পাবেন মনে রাখবেন আপনি ফ্রী ডাউনলোড করতে চাইলে ১ গিবির বেশি বড় ফাইল এটা দিয়ে ডাউনলোড করতে পারবেন না , যদি ১ গিবির বড় ফাইল ডাউনলোড করতে চান তাহলে কিনে নিতে হবে ।  এই সাইট নিয়ে বাংলাতে বহু পোস্ট আছে এমন কি এই ব্লগেও আমি আগে এটা নিয়ে পোস্ট করেছি ।

Best-Way-to-Download-Torrent-files-Using-IDM21 দারুন কিছু টিপস টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করার জন্য !!

২ । Filestream.me :
এই সাইটটিও আমার খুব ভাল লেগেছে যানিনা এই সাইটতির নাম আপনারা এর আগে সুনেছেন কিনা । আপনি চাইলে এই সাইটটিও ব্যবহার করে টরেন্ট ফাইল Idm দিয়ে ডাউনলোড করতে পারেন । আগের সাইট এর মতই এটাতেও একটি ফ্রী অ্যাকাউন্ট খুলতে হবে তারপর ঐ সাইটেই দেখুন কিভাবে ডাউনলোড করবেন তা বিস্তারিত দেওয়া আছে ।
How-to-Download-Torrent-File-with-IDM-From-Filestream.me-3 দারুন কিছু টিপস টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করার জন্য !!
How-to-Download-Torrent-File-with-IDM-From-Filestream.me-4 দারুন কিছু টিপস টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করার জন্য !!
৩ । ByteBX.com :
ByteBX.com দারুন একটি টরেন্ট ফাইল ডাউনলোড সাইট আপনি চাইলে এটা থেকেও টরেন্ট ফাইল ডাউনলোড করতে পারেন এর জন্য ByteBX.com এ গিয়ে আগের মতই একটি অ্যাকাউন্ট খুলতে হবে বাকি বুঝতে পারছেন ।
bytebx1 দারুন কিছু টিপস টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করার জন্য !!
bytebx-21 দারুন কিছু টিপস টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করার জন্য !!

তাহলে আজকের মত এই পর্যন্ত আশাকরি আমার আজকের এই পোস্ট থেকে কিছুটা হলেও নতুন কিছু জানলেন । এই ধরনের আরও অনেক সাইট আছে আমি কোন এক দিন সেগুল নিয়ে পোস্ট দেবার চেস্ট করবো । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসালামু আলাইকুম । 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

fourteen − three =