পিসিতে এনড্রয়েড অ্যাপ চালান

0
368

এই বিষয়ে আমি এর আগেও লিখেছি যারা নিয়মিত এসো বন্ধু ভিজিট করেন আশাকরি তারা দেখেছেন । এর আগে দেখিয়ে ছিলাম কিভাবে Bluestacks ব্যবহার করে পিসিতে এনড্রয়েড অ্যাপ চালাবেন  । আজকে দেখবো কিভাবে Youwave ব্যবহার করে পিসিতে এনড্রয়েড অ্যাপ চালাবেন । আমি নিজের দুটিই ভাল লেগেছে কিন্তু এই দুটির মধ্যে Bluestacks টা বেশি ভাল তবে পিসি সিস্টেম খুব ভাল না হলে Youwave বেটার আমার মনে হয় । যাই হোক আমি চাই সব কটি পদ্ধতি যেনে রাখতে তবে এখুন সব থেকে জনপ্রিয় হল Bluestacks এবং Youwave তাহলে চলুন দেখে নেওয়া যাক কিভাবে Youwave ব্যবহার করে পিসিতে এনড্রয়েড অ্যাপ চালাবেন ।

android apps for windows pc পিসিতে এনড্রয়েড অ্যাপ চালান

নিচের টিপস দেখুন

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

প্রথমে এখান থেকে সেটআপ ফাইল ও ক্র্যাক ফাইল ডাউনলোড করে নিন এবং সেটআপ ফাইলে ক্লিক করে ইন্সটল করে নিন ইন্সটল এর কাজ হয়েগেলে এবার ক্র্যাক ফাইল ওপেন করুন এবং Activate এ ক্লিক করুন ব্যাস এবার ওপেন করুন Youwave আপনার ডেস্কটপ থেকে ।

youwave পিসিতে এনড্রয়েড অ্যাপ চালান

দেখুন সম্পূর্ণ মনে হবে আপনি এনড্রয়েড মোবাইল চালাছেন এখুন কোন কিছু ইন্সটল করতে চাইলে গুগল প্লে চলে যান সেখান থেকে ইন্সটল করুন আর অ্যাপ উপভোগ করুন ।

Screenshot_2 পিসিতে এনড্রয়েড অ্যাপ চালান

উপরে দেখুন এসো বন্ধু অ্যাপ ইন্সটল করা হয়েছে এখুন সেখানে ক্লিক করলেই আপনি নিচের মত এসো বন্ধু সাইট ভিজিট করতে পারবেন

Screenshot_3 পিসিতে এনড্রয়েড অ্যাপ চালান

আশাকরি বুঝতে কোন সমস্যা হল না খুব সোজা একটু নিজে দেখুন তাহলেই বুঝতে পারবেন । আর কোন সমস্যা হলে নিচে কমেন্ট বক্স তো আছেই কমেন্ট করুন আমি হেল্প করতে চেস্ট করবো । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আর হা এটাই শেষ না পরের পোস্টে পিসিতে এনড্রয়েড অ্যাপ চালানোর তৃতীয় পদ্ধতি নিয়ে খুব তাড়াতাড়ি আসবো । আসসালামু আলাইকুম ।

 

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

four × 2 =