এবার স্মার্টফোন কিনুন যা কোন দিন ভাঙবে না

0
304

প্রথমবার বাজারে এসে গেল ‘আনব্রেকেবেল’ স্মার্ট ফোন। স্মার্ট ফোন ভেঙে যাওয়ার সমস্যায় পড়েন অনেকেই। কভার লাগিয়ে অনেক সময় ফোনের পাশের এবং পিছনের দাগ হয়ে যাওয়া বা ভেঙে যাওয়ার হাত থেকে রক্ষা পাওয়া যায়। কিন্তু স্ক্রিনের দাগ হয়ে যাওয়ার হাত থেকে রক্ষা পাওয়া সম্ভব হয় না।কিন্তু এখন এই সমস্যার হাত থেকে রেহাই পাওয়া যাবে অতি সহজে।
বাজারে এসেছে মোটোরোলার নতুন স্মার্ট ফোন ‘মোটো এক্সফোর্স’। এই প্রথমবার বাজারে এসেছে এমন একটি স্মার্ট ফোন যাকে কোনও ভাবেই ভাঙাযাবে না। ফোনটি প্রস্তুত হতে সময় লেগছে৩ বছর। ফোনটিকে বাজারে এনে যথেষ্ট বিশ্বাসী মোটোরোলা কর্তৃপক্ষ।

index এবার স্মার্টফোন কিনুন যা কোন দিন ভাঙবে না

ফোনটির স্ক্রিনের ওপরে ৪ বছরের গ্যারেন্টি আছে। তাঁরা জানান, অনেক উঁচু থেকে যদি কোনও শক্ত বস্তুর ওপর ফোনটি পড়ে যায় তাহলেও কোনও রকম দাগ হবে না স্ক্রিনে।  মোটো শ্যাটারশিল্ড দিয়ে তৈরি হয়েছে এই ফোনের স্ক্রিনটি। যেখানে বাকি কোম্পানির স্মার্ট ফোন বানানো হয় ২ ধরনের লেয়ার দিয়ে সেখানে মোটোরোলার এই ফোনটির স্ক্রিন ৫ রকমের লেয়ার সহযোগে বানানো হয়েছে। প্রথমে আছে অ্যালিমিনিয়াম কোর, যা স্ক্রিনটিকে প্রকৃতভাবে ভেঙে যাওয়ার হাত থেকে রক্ষা করে। এরপর থাকে ৫.৪ আমোলড ডিসপ্লে, ডুয়াল টাচ লেয়ার, ইন্টেরিয়র লেয়ার এবং শক্ত প্লাষ্টিকের লেয়ার।
ফোনটিতে ৩১ জিবি মেমরি কার্ড, ২টিবির মাইক্রো এসডি কার্ড, ২১ মেগাপিক্সেল ক্যামেরা, ফ্রোন্ট ফেসিং ক্যামেরা, ৫ মেগাপিক্সেল সেন্সর, ফ্ল্যাস, অ্যান্ড্রোয়েড ৫.১.১ ললিপপ বর্তমান। তবে মোটোরোলা কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে, খুব তাড়াতাড়ি অ্যান্ড্রোয়েড ৬.০ মার্শম্যালো নিয়ে আসা হবে ফোনটিতে।
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

14 + five =