৭ টি অ্যাপসই হতে পারে আপনার পছন্দের অ্যাপস

By | 26/04/2016

র্তমান প্রযুক্তির বিশ্বে সবাই অ্যাপসের প্রতি একটু না একটু দূর্বলই থাকে। একেক জনের অ্যাপসের পছন্দ একেক রকম। কেউ ম্যাসেজিং অ্যাপস কেউ বা লাইফস্টাইল অ্যাপস পছন্দ করে। আপনাদের সুবিধার্থে এইবার ৭ টি গুরুত্বপূর্ণ অ্যাপস নিয়ে আলোচনা করা যাক।

১. গুগল নাউঃ গুগলের নাউ অ্যাপসটি আবহাওয়া, সাম্প্রতিক খেলার খবর এবং আপনার কাজের সব তথ্যের ভান্ডার সমৃদ্ধ একটি অ্যাপস। এই অ্যাপসটি আগে যদিও সীমিত সংখ্যক অ্যানড্রয়েড ডিভাইসের জন্য চালু ছিল, এখন এই অ্যাপসটি আইওএস ডিভাইসেও পাওয়া যাচ্ছে।

google-now-6513-640

২. এভারনোট ফুডঃ এভারনোট ফুড এই সপ্তাহে আপডেট করা হয়েছে। বর্তমানে অ্যাপসটির ২.০ ভার্সন চলছে। এই অ্যাপসটি ভোজন রসিকদের জন্য একটি জনপ্রিয় অ্যাপস হতে পারে। এটিতে খাবারের বিভিন্ন রেসিপি এমনকি বিভিন্ন রেষ্টুরেন্টের ঠিকানাও দেওয়া আছে।
evernote-6513-640
৩. যাপ্পসঃ যাপ্পস একটি ই-কমার্স ভিত্তিক অ্যাপস। ই কমার্স প্রেমিদের জন্য এই অ্যাপসটি অনেক পছন্দের। এটি মূলত অ্যানড্রয়েড ভিত্তিক অ্যাপস, যেটি দিয়ে আপনি ঘরে বসেই বা যেকোন জায়গা থেকে সহজেই আপনার পছন্দের পণ্যটি কিনতে পারবেন।
zappos-6513-640
৪. টুইটারঃ টুইটার তাদের অ্যাপসটি অ্যানড্রয়েড এবং আইওএস এর জন্য আপডেট করেছে। এটি নতুন ফিচার হিসবে ট্রেন্ডস সংযুক্ত করেছে। সুতরাং এই অ্যাপসটির ব্যবহারকারীরা এখন টুইটারের সব জনপ্রিয় ট্রেন্ডস সম্পর্কে অবহিত থাকবেন।
twitter-6513-640
৫. আনট্যাপডঃ বিয়ার সম্পর্কিত এই অ্যাপসটি এখন উইন্ডোজ ফোনের জন্যও পাওয়া যাচ্ছে। এই অ্যাপসটির মাধ্যমে আপনি আপনার বন্ধুরা কি পান করছে তা দেখতে পারবেন এবং আপনি এখন পর্যন্ত কোন বিয়ার পান করেননি তাও দেখতে পারেন।
untapped-5613-640
৬. ভাইনঃ টুইটারের একটি জনপ্রিয় ভিডিও অ্যাপস হচ্ছে ভাইন। এই অ্যাপসটি গত মঙ্গলবারে (৩০ এপ্রিল ২০১৩) আপডেট করা হয়েছে।
vine-6513-640
৭. ড্যাবকিকঃ ড্যাবকিক হচ্ছে আইওএস ডিভাইসের জন্য এমন একটি অ্যাপস, যা দিয়ে আপনি আপনার বন্ধু-বান্ধবের সাথে ছবি, ভিডিও এবং মিউজিক শেয়ার করতে পারবেন।
dabkick-6513-640
আপনি যদি উপরের কোন অ্যাপস থেকে নিজেকে বঞ্চিত রাখেন, তাহলে এখনি আপনার পছন্দের অ্যাপসটি নিয়ে নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *