ফেসবুক স্ট্যাটাস নিয়ে একটি কাজের টিপস !

By | 23/04/2016

আসসালামু আলাইকুম বন্ধুরা , অনেক দিন পর ফেসবুক নিয়ে পোস্ট করতে বসলাম আজকে আমি আপনাদের সঙ্গে মজার একটি ফেসবুক টিপস শেয়ার করবো বিশেষ করে নতুন দের জন্য । আমারা যারা ফেসবুক ব্যবহার করি তারা সবাই বিভিন্ন দরকারে স্ট্যাটাস পোস্ট করি সেটা আনান্দের হতে পারে দুঃখের হতে পারে বা মজার কোন এখুন আপনি যদি চান আপনি এই সকল স্ট্যাটাস আপনার কোন একজন ফেসবুক জন বন্ধুকে দেখাতে চাইছেন না আজকের পোস্ট সেই বিষয় নিয়েই আপনি চাইলে আপনার স্ট্যাটাস আপনার বাছাই করা বন্ধুরাই দেখতে পাবেন আপনি চাইছেন না এমন কেউ আপনার স্ট্যাটাস দেখতে পাবেন । কিভাবে করবেন এই কাজ তাহলে চলুন দেখে নেওয়া যাক ।

index

 

যেভাবে এই কাজটি করবেন :


প্রথমে আপনি আপনার স্ট্যাটাস লিখুন এবং দেখুন একটু নিচে একটি সেটিং গিয়ার বাটন আছে সেখানে সবার আলাদা আলাদা সেটিং থাকে নিচের ফটোর মত ক্লিক করুন এবং Custom বাটন সিলেক্ট করুন ।

facebook tips statas

উপরের মত ক্লিক করলেই আপনি নিচের মত একটি বক্স পাবেন সেখানে Don’t share this with অপশন সে আপনি যে বন্ধুকে আপনার স্ট্যাটাস দেখাতে চান না তাদের নাম লিখুন । এবং Save এ ক্লিক করুন

facebook tips new 2015

ব্যাস এবার থেকে আপনার কোন স্ট্যাটাস আপনার সেই বন্ধু দেখতে পাবে না যেগুলো এখুন আপনি সেট করে দিলেন আবার যদি চান একি ভাবে রিমুভ করে দিন ব্যাস আবার সব কিছু আগের মত হয়ে যাবে ।

তাহলে আজকের মত এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । কোন সমস্যা হলে কমেন্ট করে যানাবেন । আসসালামু আলাইকুম ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *