ইন্টারনেট থেকে টাকা আয়ের কয়েকটি উপায় -১০

17
886
ইন্টারনেট থেকে টাকা আয়ের কয়েকটি উপায় -১০

ইয়াসির আরাফাত

অন্ধকারের সাথে লড়াই করে টিকে থাকার ব্যার্থ চেষ্টা করি মাত্র । একটি পাঁচমিশেলি ব্লগ এ কাজ শুরু করেছি । সেই ব্লগের নাম http://www.nixbd.com
ইন্টারনেট থেকে টাকা আয়ের কয়েকটি উপায় -১০

আপনি যদি ভালো আর্টিকেল / রিভিউ লিখতে পারেন । আপনার জন্য আয়ের সম্ভাবনা রয়েছে http://www.reviewme.com থেকে ।

এই সাইট সম্পর্কে আমার খুব ভালো ধারণা নেই ।তবে এমন কিছু মানুষের কাছে এই সাইট সম্পর্কে জেনেছি । যারা আপনাকে আমাকে ভুল তথ্য দেবেনা । ইন্টারনেট থেকে টাকা আয়ের অনেক সাইট থাকলেও আমি আপনাদের যে সাইট গুলো দিচ্ছি সে গুলতে কমিশন একটু কম । এবং শ্রম করে আয় করতে হলেও আপনার টাকা অসুরের ভোগে যাবেনা । আমার দেখা অনেক ফিলিপিনো এই সাইট গুলো থেকে আয় করছে । এমন কি শুনেছি বাংলাদেশের অনেকে ও আয় করেছে ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আমার পোস্ট গুলো হয়ত আমাদের আজ কাজে লাগবেনা । কারন স্কুল ফাঁকি দেয়া আমাদের খুব প্রিয় ছিল । দেশের ঘুষ ও দুর্নীতির উপর ঘেন্না করে মন দিয়ে লেখা পড়া করিনি । কারন ঘুষ ছাড়া চাকুরী পাবনা মন দিয়ে পড়ে লাভ কি ? এমন একটি ভুল ধারনার কারনে , আজ মাঝে মাঝে থমকে দাঁড়াতে হচ্ছে । কিন্তু আজকের নতুন প্রজম্ন হয়ত মন দিয়ে লেখা পড়া করবে সুন্দর স্বাবলম্বী বাংলাদেশ গড়ার প্রত্যায়ে ।

যতটুকু জানি এই সাইটে কাজ করতে হলে । সাইন আপ করার সময় আপনি যে সাইট গুলতে পোস্ট করেন সে গুলোর নাম সর্বাধিক ৬ টি উল্লেখ করতে পারবেন । অগুলোর মধ্যে থেকে ১ টি ওরা বেছে নিয়ে আপনাকে ইমেইল করে জানিয়ে দিবে । তার পর এই সাইটের ক্লাইন্ট রা আপনাকে বিভিন্ন বিষয়ের উপর আর্টিকেল লিখতে বলবেন । সেই আর্টিকেল গুলোর মানের উপর ডিপেন্ড করে ২০ থেকে ২০০ পর্যন্ত পাবেন ।

এই সাইটের ব্লগারস মেনুতে ক্লিক করে হাউ টু ওয়ার্ক দেখে নিলে আপনার জন্য ভালো হবে । এবং সী ওহাট এ রিভিউ লাইক এ ক্লিক করে । আর্টিকেল ও রিভিউ লেখার উপর ধারণা পাবেন । লক্ষ রাখবেন সে সাইটে আপনি আর্টিকেল লিখতে চান সে সাইটের ভিজিটর যেন বেশী থাকে । নয়ত আপনার অনু রোধ গ্রহন যোগ্য নাও হতে পারে ।

আপনাদের কাছে আমি খুবি দুঃখিত কারন সাইন আপ করে কোটি পতি হবার বা বিনে শ্রমে কোটি পতি হবার কোন পথ দেখাতে পারছিনা ।
পরবর্তী পোস্টে ফ্রিলাসী সাইট নিয়ে আলোচনা করব । আগেই বলে রাখি সেখানেও কিন্তু আপনাকে অনেক শ্রম করে , বিড করে কাজ ধরতে হবে । তবে দু একটি কাজ করতে পারলে ।আপনার পথ চলা সহজ হয়ে যাবে ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

17 মন্তব্য

    • হুম ! প্রতিটি মানুষের মনে উত্তর দেবার জন্য একটি কম্পিউটার আছে ! কেউ যখন কোন কাজ করবে না ভেবে না বুঝে তো করবেনা ।

    • আপনাকেও অনেক ধন্যবাদ , আমার উঠনে কষ্ট করে পোস্ট টি পড়ার জন্য ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

20 − 11 =