পেনড্রাইভ খুললেন পিসি লক হয়ে যাবে, আবার লাগলেন হয়ে যাবে আনলক।

0
248

কখনো কি জ্যামস বন্ড হতে চেয়েছিলেন? আপনি আপনার পিসি কে শুধু একটি পাসওয়ার্ড দিয়ে আপনার পিসিকে লক করতে পারবেন। Predator একটি ফ্রি উইন্ডোজ প্রোগ্রাম যা আপনার ইউএসবি ড্রাইভটি রিমোভ দিয়ে দিলেই আপনার পিসি লক লেগে যাবে। কম্পিউটার কে আনলক করতে হলে আপনাকে আবার পেনড্রাইভটি ইনসার্ট করতে হবে। এটা আপনি ফ্রি ডাউনলোড করতে পারবেন। কেউ ফ্ল্যাশ ড্রাইভ ছাড়া পিসিতে প্রবেশ করতে চাইলে “Access Denied” মেসেজ দেখাবে। তো শুরু করা যাক, নিচের পদক্ষেপগুলো অনুসরন করুন:

images পেনড্রাইভ খুললেন পিসি লক হয়ে যাবে, আবার লাগলেন হয়ে যাবে আনলক।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

পদক্ষেপ:
Predator সফ্টওয়্যারটি ডাউনলোড এবং ইনস্টল করুন।

পদক্ষেপ:

সফ্টওয়্যারটি লন্চ করার পর ইউএসবি ড্রাইভটি প্রবেশ করান। কোনভাবেই আপনার কোন ডাটা ডিলিট হবে না। তাই আপনার ড্রাইভটি নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন। প্রবেশ করানোর সময় পাসওয়ার্ড দেয়ার জন্য একটি ডায়ালগ বক্স দেখাবে। OK তে ক্লিক করুন।

পদক্ষেপ:

Preferences উইন্ডোতে কিছু কী সেট করে রাখুন।  প্রথমেই “New password” ফিল্ডে একটি নতুন ও ইউনিক পাসওয়ার্ড প্রবেশ করান। ইউএসবি ড্রাইভটি হারিয়ে ফেললে এর মাধ্যমে পিসিটি আনলক করতে পারবেন। আপনি চাইলে Always Required বক্সটি চেক দিয়ে রাখতে পারেন । এক্ষেত্রে প্রতিবার আপনার কাছে পাসওয়ার্ড চাবে। সর্বশেষ, ফ্ল্যাস ড্রাইভটি সিলেক্ট করুন। এটি হয়ে গেলে “Create key” তে ক্লিক করুন। তারপর OK চাপুন।

পদক্ষেপ:

প্রিডেটর এক্সিড করে দেবে। হয়ে গেলে প্রোগ্রাম রিস্টার্ট দেয়ার জন্য প্রিডেটর আইকনে ক্লিক করুন । কিছু সময় পরে তা সবুজ বর্ন ধারন করবে। তার মানে প্রোগ্রাম চলছে। প্রতি ৩০ সেকেন্ডে প্রোগ্রামটি চেক করবে আপনি ড্রাইভটি প্রবেশ করিয়েছেন কিনা। না করালে অটো লক হয়ে যাবে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nineteen − two =