স্মার্টফোনেই খেলুন কিছু হরর গেমস

By | 02/04/2016

গেম খেলতে সবাই পছন্দ করেন এবং সেই গেমের আনন্দের সাথে অন্যরকমের এক অনুভূতি যোগ করে ভৌতিক বা হরর গেম গুলো। তবে আপনি নিশ্চয়ই সব সময় কম্পিউটার বা গেমিং কনসোলে গেমে খেলেন না? কেননা বর্তমানে মোবাইল গেমিং-ও বেশ জনপ্রিয় হয়ে দাঁড়িয়েছে এবং এখন জরিপ করলে হয়তোবা স্মার্টফোনের গেমিং সময়টাই কম্পিউটার বা অনান্য কনসলের চাইতে বেশি দাঁড়াবে। যাই হোক, এজন্যে আজ আপনাদের জন্য কিছু স্মার্টফোনের হরর গেম নিয়ে এসেছি যেগুলো আপনাদের স্মার্টফোনের গেমিং এক্সপেরিয়েন্সকে করবে আরও রিচ এবং গেমগুলো আপনি সম্পুর্ন বিনামূল্যেই পাবেন। চলুন তাহলে, শুরু করা যাক।

নোট – স্মার্টফোনে হরর গেম খেলার সময় চেষ্টা করবেন রুমের আলো নিভিয়ে রেখে একদম অন্ধকারে খেলতে এবং ভালো মানের একটি হেডফোন ব্যবহার করতে। তাহলেই আপনি শুধু শতভাগ হরর গেমসের আনন্দ উপভোগ করতে পারবেন। 

ডানজন নাইটমেয়ারস 

চমৎকার এই গেমটি সময় নষ্ট করার ওস্তাদ! যদি একবার শুরু করে মজা পেয়ে যান বা গেমপ্লের মধ্যে হারিয়ে যান তবে আপনার যে বেশ খানিকটা সময় নষ্ট হবে তা কিন্তু আমি আগেই বলে দিচ্ছি; পরে দোষারোপ করে লাভ হবেনা! গেমটির মধ্যে গেমপ্লেটি এমনভাবে তৈরি করা হয়েছে যা এর গ্রাফিক্স, সাউন্ড এবং প্রায় সব কিছুর সাথেই চমৎকার মানিয়ে গিয়েছে। আপনি যদি এই হ্যালোইনে ভৌতিক গেম উপভোগ করতে চান তবে এই গেমটি আমি আপনাকে একবার হলেও খেলে দেখতে বলব

Dungeon-Nightmares

ডাউনলোড লিংকঅ্যাপ স্টোর, গুগল প্লে স্টোর

ডার্ক মিডো: দ্যা প্যাক্ট

একটি ফ্রি গেমের জন্য বলতেই হয় গেমটিতে রয়েছে মারাত্নক কিছু টেক্সচার, গ্রফিক্স এবং হাই লেভেলের ডিটেইলস। প্রতিটি এনভায়রোনমেন্টে আপনি দেখতে পাবেন নতুন নতুন সিনারি। গেমটিতে রয়েছে বিভিন্ন রকমের শত্রু এবং শত্রুগুলো বিভিন্ন প্যাটার্নে এগ্রেসিভ অ্যাটাকেও সক্ষম। এছাড়াও রয়েছে চমৎকার ভয়েস অ্যাক্টিং যা আপনার ভয়কে আরও বাড়িয়ে দিবে।

DarkMeadow02

ডাউনলোড লিংকঅ্যাপ স্টোর, গুগল প্লে স্টোর

মার্ডার রুম

ধরুন আপনি একটি রুমে বন্দী অবস্থায় আছেন, এবং এই রুম থেকে এসকেপ পাওয়াটাই আপনার জন্য একটি চ্যালেঞ্জ, তখন আপনার মাথায় নিশ্চয়ই বেশ টেনশন কাজ করবে? আর এই টেনশনকেই ভ্যিজুয়ালি আপনার সামনে উপস্থাপন করবে এই গেমটি। বিভিন্ন রকমের চ্যালেঞ্জ ছুড়ে দেয়া এই গেমটি বেশ ছোট একটি গেম হলেও আপনাকে মুগ্ধ করবে সহজেই।

Murder-Room

ডাউনলোড লিংকঅ্যাপ স্টোর, গুগল প্লে স্টোর

দ্যা অ্যাবানডনড স্কুল 

ছোট ফ্রি গেমগুলোর মধ্যে এই গেমটি অন্যতম তবে এই গেমটিতে রয়েছে চমৎকার আর্ট! গেমটি ডিজাইন করা হয়েছে লাল রঙের কিছু শেড, সাদা এবং কালো রঙের মাধ্যমে। যদিও অনেকের মতে এর টাচ স্ক্রিনের কনট্রোলটি আরও ভালো হতে পারত তবে খুব একটা খারাপ লাগেনি আমার কাছে।

Abandoned-School

কার্স ব্রেকারস: হরর ম্যানশন 

এমপিআই গেমসের তৈরি এই হরর গেমটি একটি পয়েন্ট-অ্যান্ড-ক্লিক হরর গেম। গেমটির গেমপ্লে বেশ ছোট, এর এনভায়রোনমেন্টও ছোট এবং গেমটি মোটেও কমপ্লিকেটেড নয়। তবে ছোট এই গেমটি আপনার ভালো লাগবে। তাই আপনি যদি পূর্বে কোন হরর গেম ট্রাই না করে থাকেন এবং ছোট্ট একটি গেম দিয়ে হরর গেমের মজা নিতে চান তবে এই গেমটি একটি মাস্ট-ট্রাই গেম বলেই আমি মনে করি।

ডাউনলোড লিংকগুগল প্লে স্টোর

এই ছিল আমার হরর গেমের তালিকায়। আশা করি গেমগুলো খেলে আপনাদের ভালোই লাগবে এবং এই গেমগুলোর সাথে এবারের হ্যালোয়েনটাও চমৎকার কাটবে আপনাদের। আজ এপর্যন্তই থাক, ভালো থাকুন সবাই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *