আইপ্যাডই হতে পারে ভালো সেক্স পার্টনার !

By | 26/03/2016

আপনার আইপ্যাডই এখন হতে আপনার সেক্স পার্টনার। আইপ্যাডের দৌলতে বান্ধবীর সঙ্গে কথা বলতে বলতে উপভোগ করতে পারবেন সেক্সের মজা। স্কাইপি হোক বা জিমেলে সেক্স চ্যাটে আর মন ভরাতে হবে না। কথা বলতে বলতেই পাবেন রতিসুখ। আজগুবি মনে হচ্ছে? মোটেও না। সময় যে অনেকটা এগিয়েছে। প্রেমিকার সঙ্গে এখন রোজ দেখা হয় কোথায়? আপনিও ব্যস্ত, সেও। তাই সেক্স থেকে আপনারা দুজনেই বঞ্চিত। সেই খামিত পূরণ করতে এবার উদ্যোগ নিল এক বিখ্যাত সেক্স-টয় প্রস্তুতকারী সংস্থা।

ipad5_2

‘ফ্লেশলাইট লঞ্চপ্যাড’ খুব শিগগিরই এসে পড়বে মার্কিন নাজারে। যে কোনও আইপ্যাডের সঙ্গে জুড়ে দেওয়া যাবে এই ফ্লেশলাইট লঞ্চপ্যাড। এটা আসলে যোনির আকৃতির এক অংশ। রবার টিউব জাতীয় উপাদানের তৈরি। কোনও দুষ্টু ছবি দেখতে দেখতে এই টিউবই আপনাকে দেবে রতির সুখ। নির্মাতাদের দাবি, সঙ্গিনীর সঙ্গে কথা বলার সময় বা চ্যাট করার সময় এই কৃত্রিম যোনিই আপনাকে দেবে স্বর্গসুখ।
আইপ্যাডের পর্দায় ভেসে ওঠা প্রেমিকার ছবি দেখতে দেখতে তাঁর সঙ্গে যৌন মিলনের সুখও পাওয়া যাবে বলেই দাবি সংস্থার। সংস্থার তরফে একে বলা হচ্ছে ‘ফ্লেশলাইট এক্সপেরিয়েন্স’। শুধু সেক্সে পটুরাই নয়, যারা একেবারেই আনকোরা, তাদেরও পরিপক্ক হতে সাহায্য করবে ফ্লেশলাইট লঞ্চপ্যাড। সংস্থার তরফে দাবি, মাস্টারবেট করার সহজ উপায় হল লঞ্চপ্যাড ব্যবহার করা। ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে এর দামও রাখা হয়েছে সাধ্যের মধ্যেই।

One thought on “আইপ্যাডই হতে পারে ভালো সেক্স পার্টনার !

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *