অনলাইন ডেটিংয়ে এড়িয়ে চলুন পাঁচটি ভুল

1
169

অনলাইনে ডেটিং কিংবা অন্য কারো সঙ্গে কথাবার্তায় অনেকেই ভুল ভাষা কিংবা অন্য কোনোভাবে নিজেকে ভুলভাবে উপস্থাপন করেন। এতে তাদের মূল বিষয়টিই ভণ্ডুল হয়ে যায়। এ লেখায় রয়েছে তেমন পাঁচটি ভুলের কথা। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে বিজনেস ইনসাইডার।
১. ভুল সম্বোধন
কাউকে টেক্সট ম্যাসেজ, চ্যাট বা বা অনলাইনে অন্য কোনো উপায়ে বার্তা দেওয়ার সময় আমরা অনেকেই এমন সব সম্বোধন করি, যা অপর পক্ষের সঙ্গে সহজভাবে যোগাযোগের পথ বন্ধ করে দেয়। মডার্ন রোমান্স বইয়ের লেখক আজিজ আনসারি এ বিষয়ে মনে করেন সঠিকভাবে সম্বোধন করা অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। এ কারণে তিনি কাউকে হাই হ্যালো বাদ দিয়ে তার নাম ও সঙ্গে হ্যালো যোগ করার পরামর্শ দেন।

index85 অনলাইন ডেটিংয়ে এড়িয়ে চলুন পাঁচটি ভুল

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

২. সময় ঠিক করতে অতিরিক্ত উদ্যম ব্যয়
আপনি যদি অনলাইনে কারো সঙ্গে দেখা করার সময় ঠিক করতে চান তাহলে এ নিয়ে বেশি উদ্যম ব্যয় না করাই ভালো। আপনি যদি বিভিন্ন সময় ধরে ধরে দেখা করার সময় ঠিক করতে না পারেন তাহলে এটি বড় সমস্যা সৃষ্টি করতে পারে। তাই সময় নিয়ে বেশি উদ্যম ব্যয় করা বাদ দিন।
৩. অতিরিক্ত লেখা
অনেকেরই অভ্যাস থাকে টেক্সট মেসেজে অতিরিক্ত লেখা। এটি অন্যের বিরক্তি সৃষ্টি করে এবং বার্তা প্রেরকের প্রতি বিরূপ মনোভাব তৈরি করে। তাই মাত্রাতিরিক্ত বড় মেসেজ পাঠানো বাদ দিন।
৪. দুর্বল ভাষা
আপনি যদি মেসেজে কিংবা অন্য কোনো উপায়ে বার্তা পাঠানোর সময় দুর্বল ভাষা ব্যবহার করেন তাহলে তা সত্যিই অপর পক্ষের জন্য সন্দেহ সৃষ্টি করে। তাই দুর্বল ভাষা ও ভুল গ্রামার বাদ দিন।
৫. সন্দেহজনক আচরণ নয়
আপনি যদি প্রথমবার আলোচনার পরেই তাকে কোথাও ‘হ্যাংআউট’-এর জন্য আমন্ত্রণ জানান তাহলে তা সন্দেহজনক। এজন্য কিছুদিন সময় দেওয়া উচিত। এক্ষেত্রে ধীরে ধীরে অগ্রসর হওয়াই বুদ্ধিমানের কাজ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

11 + twenty =