ফেসবুক এপ্লিকেশনের মাধ্যমে আইসিসির বিরুদ্ধে প্রতিবাদ!

By | 27/03/2016

প্রতিবাদের ভাষা হোক সভ্য! আইসিসি তাসকিন বিরুদ্ধে যে ভুল সিদ্ধান্ত নিয়েছে, তার পিছনে রয়েছে সোস্যাল মিডিয়ায় শেয়ার হওয়া একটি ছবি! যদিও পরে দেখা গেছে ছবিটি ইন্ডিয়া থেকেই বানানো হয়েছে।
আইসিসির এই স্বৈরাচারী সিদ্ধান্তের বিরুদ্ধে অভিনব এক প্রতিবাদের জন্য “বাধাহীন, একুশ ল্যাব” নামক একটি অর্গানাইজেশন থেকে তৈরি করা হয়েছে একটি ফেসবুক আপ্লিকেশন “Support Taskin” যেখানে লগিন করে আইসিসির সিদ্ধান্তের বিপক্ষে নাম ও প্রোফাইল পিকচার দিয়ে একটি ব্যানার অটোজেনারেট করা যাবে এবং ফেসবুকে শেয়ার করা করা যায়।

id_103118426754352

একুশ ল্যাব থেকে বানানো এই এপ্লিকেশনের মাধ্যমে ব্যানার ফেসবুকে শেয়ার করলে লেখা আসে “I’m strongly against the Autocratic Decision of ICC”
একুশ ল্যাব থেকে জানানো হয়, প্রায় ৫ হাজার ব্যানার ফেসবুকে শেয়ার হয়েছে এবং এখনও হচ্ছে।
এই অভিনব প্রতিবাদে যোগ দিয়েছেন কয়েকজন বিদেশী নাগরিকও। যারা বিভিন্ন দেশে আছেন এবং রাজপথে আন্দোলনের সাথে যুক্ত হতে পারছেন না, তারা হ্যাস ট্যাগের মাধ্যমে আইসিসির বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছে। বর্তমানে যারা সুস্থ ক্রিকেট দেখতে চান তারা সবাই তাসকিনের বিরুদ্ধে আইসিসির এই অবৈধ একশনের প্রতিবাদ জানাচ্ছেন বিভিন্ন দেশ থেকে।
এপ্লিকেশন লিংকঃ apps.badhahin.com/taskin
পুর্বে এশিয়ান কাপ চলার সময় একুশ ল্যাব থেকে তৈরি করা হয়, “সাপোর্ট টাইগার্স” নামে একটি ফেসবুক এপ্লিকেশন! বাংলাদেশ ক্রিকেট টিমের লোগো সংবলিত প্রোফাইল পিকচার চেঞ্জ এর ফেসবুক অ্যাপ। এই এপ্লিকেশনের মাধ্যমে যে কেউ ক্রিকেট বোর্ডের লোগো সহ প্রোফাইল পিকচার চেঞ্জ করতে পারবে। পরে ফেসবুক তাদের অফিসিয়াল গেমফেস এর মাধ্যমে প্রোফাইল পিকচার চেঞ্জ এর ব্যাপারটি উন্মুক্ত করে।
সাপোর্ট টাইগার্স এর লিংক- http://apps.badhahin.cm/tigers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *