আপনার টিউন এর সাথে রুচিশীল ছবি দিন, কেউ আডাল্ট ছবি দিবেন না

33
535
আপনার টিউন এর সাথে রুচিশীল ছবি দিন, কেউ আডাল্ট ছবি দিবেন না

চিন্তিত পথিক™

ஜ۩۞۩ஜ চিন্তিত পথিক™ প্রযুক্তিকে ভালোবসি-তাই প্রযুক্তির সাথে থাকতে চাই ஜ۩۞۩ஜ
আপনার টিউন এর সাথে রুচিশীল ছবি দিন, কেউ আডাল্ট ছবি দিবেন না

বন্ধুরা কেমন আছেন আপনারা ? আশা করি ভালোই আছেন। আজকে কোন টিউন করতে আসিনি আজকে এসেছি সতর্ক করতে। ইদানিং কিছু টিউনার মুভি/গান এর টিউন এ কুরুচি পূর্ণ ছবি টিউন এ যুক্ত করছেন, আবার একজনের প্রোফাইল এ এই ধরনের ছবি দেখলাম এইটা দেখে খুবই খারাপ লাগলো। এইটা আডাল্ট সাইট না, এইখানে ১০ বছরের ছেলেও টিউন পরে সুতারাং আপনারা ছবি দেওয়ার সময় মার্জিত ও রুচিশীল ছবি অ্যাড করেন।ধন্যবাদ সবাইকে। টিউনারপেজ এর পক্ষে টিজে চিন্তিত পথিক। 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

33 মন্তব্য

    • শান্ত হন বন্ধু, নিষেধ করার পরেও একাধিক আর দিলে এডমিন বেবস্থা নিবে। আপনারা এডমিন কে জানিয়ে দিবেন। ধন্যবাদ।

  1. অনির্বাচিত ফুসকা ওয়ালী ভাই আর সাথে একমত !!! সবাই ইনকামের দিকে নজর অনলাইন থেকে !!! ধন্যবাদ !!!

  2. অনেক ধন্যবাদ পথিক ভাই এমন একটি পোষ্ট উপহার দেয়ার জন্য। আমি আসলে এমন একটি জিনিস কিছু দিন যাবত লক্ষ্য করছি। আর টাকা ইনকামের পোষ্ট লিখে সবাই তো হুলস্থূল করে ফেলছে। এটা কোন মতেই উচিত নয়। আমি টিউনারপেজের মডুদের উদ্দেশ্যে বলব যে, তারা যাতে এগুলোর প্রতি যথাযথ ব্যবস্থা নেয়। সুন্দর ও রুচিশীল পোষ্ট করুন।

    • আপনাকেও অনেক ধন্যবাদ ফুসকা ওয়ালী :) ইনশাল্লাহ যেই সকল টাকা আয়ের পোস্ট গুলো কাজের না মডুরা তা ডিলেট করবে। আপনারা যদি কেউ টাকা আয়ের ভুয়া পোস্ট দেখেন সাথে সাথে রিপোর্ট করবেন। ধন্যবাদ।

  3. সহমত পুসন করছি………….
    কারণ এতে করে অনেক সময় অনেক বিব্রীতিকর অবস্থয় পড়তে হয়…..
    ধন্য+++++ভাই..

  4. এত দিন পর এ পোস্ট পরে খুশী হলাম
    আগের পোস্ট গুলা ব্যান্ড করার আবেদন রইলো ….

    • এসডি স্টার ভাই ওই পোস্ট গুলো পেলে আপনার “এই পোস্ট সংক্রান্ত কোন অভিযোগ?” এই বাটনে ক্লিক করে আপনার অভিযোগ টি লিখে রিপোর্ট করুন বা লিঙ্ক গুলো এখানে দিন এডমিন বেবস্থা নিবে। ধন্যবাদ।

      • অনেক ধন্যবাদ ভাইয়া। আমার মনের কথাটা বললেন। অইদিন যখন আমার ছোট ভাইয়ের সামনে Tunerpage পরছিলাম তখন সামনে অই মুভির খারাপ ছবিটা চুখে পরল। আমি খুব লজ্জা পেলাম। এই জাতিয় পোস্ট ব্যান করা উচিত। তাহলে চির কৃতজ্ঞ থাকব।

        • সহমত। অই পোস্ট টি বাতিল করা হয়েছে। এই রকম পোস্ট পেলে টিউন এ “এই পোস্ট সংক্রান্ত কোন অভিযোগ?” এই বাটনে ক্লিক করে আপনার অভিযোগ টি লিখুন। ধন্যবাদ।

          • বাসায় আসে পাশে যখন লোক থাকে তখন সেই পোস্ট এ ধুকে অভিযোগ করাটাও তো একটা ভেঝাল ! আইজকাও একটা দেখলাম মনে হয়, তয় কেউ ই দেখি রিপোর্ট করে না, নাকি আমি বেশি ভালো মানুষ হয়ে গেছি :P

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nine − six =