এবার পিসি তে এন্ড্রয়েড অ্যাপ চালানো যাবে ব্লুষ্টেকের মাধ্যমে

0
263

যাদের এন্ড্রয়েড ডিভাইস (ফোন কিংবা ট্যাবলেট) নেই, কিন্তু এন্ড্রয়েডের মজার মজার অ্যাপগুলো চালাতে চান, তাদের জন্য সুখবর। এখন আপনি সেগুলো আপনার উইন্ডোজ পিসিতেই চালাতে পারবেন। ধন্যবাদ ব্লুষ্টেক কম্পানীকে যারা এই নতুন সফটওয়্যারটি ছেড়েছে।

ব্লুষ্টেক সবেমাত্র তাদের আলফা রিলিজ করেছে; অর্থ্যাৎ যে কেউ এটা ডাউনলোড করে উনষ্টল করে ব্যবহার করতে পারে। তবে সফটওয়্যারটিতে কিছু সমস্যা থাকতে পারে। কিন্তু সেগুলো হয়তো সামান্যই। এই লিংক থেকে ডাউনলোড করতে পারেন

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

পৃথিবীতে বর্তমানে সবচে বেশি অ্যাপ্লিকেশন তৈরী হয় অ্যাপল আইওএস কিংবা গুগলের এন্ড্রয়েড অপারেটিং সিস্টেমে। লক্ষ লক্ষ মজার মজার অ্যাপ্লিকেশন রয়েছে, এবং প্রতিনিয়ত আসছে। কিন্তু আমাদের সবার পক্ষে একটি স্মার্টফোন কিংবা ট্যাবলেট কেনা হয়ে ওঠে না। আবার অনেকে সময় নতুন অ্যাপ নিজের ডিভাইসে চালানোর আগে অন্য কোথাও দেখে নেয়ার চেষ্টা থাকতে পারে। সেই সমস্যাটির সমাধান হয়ে গেলো এখন।

এটি আসলে একটি অ্যাপ প্লেয়ার। বেসিক ডাউনলোডের সাথে কিছু অ্যাপ দেয়াই থাকছে। পরে আপনি আরো ২৬টি অ্যাপ ডাউনলোড করে চালাতে পারবেন। এবং আপনার যদি স্মার্টফোন বা ট্যাবলেট থাকে, তাহলে সেটার সাথেও সিঙ্ক করাতে পারবেন।

download (73) এবার পিসি তে এন্ড্রয়েড অ্যাপ চালানো যাবে ব্লুষ্টেকের মাধ্যমে

ই অ্যাপ প্লেয়ারটি ডাউনলোড করে ইনষ্টল করার পর, আপনার ডেক্সটপের ডানদিকে উপরে একটি গ্যাজেট আইকন পাবেন (উইন্ডোজ ৭)। সেই আইকনে ক্লিক করলে নতুন একটি মেনু পাবেন যেখান থেকে আপনি অ্যাপ চালাতে পারবেন, যেমন ব্লুমবার্গ নিউজ, বাবল বাষ্টার, ওয়ার্ডস ফ্রি, ড্রাগ রেসিং সহ আরো ৬টি অ্যাপ।

আপনি “মোর অপশন”-এ ক্লিক করে আরো নতুন অ্যাপ ইনষ্টল করতে পারেন। তবে সেক্ষেত্রে আপনাকে ফেসবুক একাউন্টের মা‌ধ্যমে ব্লুষ্টেক অ্যাপ চ‌্যানেল থাকে ডাউনলোড করতে হবে।
তবে এন্ড্রয়েডের অ্যাপগুলো যেহেতু টাচক্রিনের জন্য বানানো, তাই সাধারন পিসিতে মাউস দিয়ে চালাতে একটু ভিন্ন অনুভূতি হতে পারে। তবে টাচস্ক্রিনের ল্যাপটপে চালালে একই রকম অনুভূতি পাওয়া যাবে।

ব্লুষ্টেকের কো-ফাউন্ডার রোজেন শার্মা (যিনি ম্যাকাফি-র চিফ টেকনোলজী অফিসার ছিলেন) বলেন, আমি আমার ছয় বছরের মেয়ের কাছ থেকে এই আইডিয়াটি পেয়েছি।

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

3 × five =