ইংলিশ লিখায় আর কখনো ভুল হবে না,একটি সফটওয়্যার ইউজ করেন আর ইংলিশ এর ভুলকে বলেন টাটা । $30 এর টুল ফ্রিতে ইউজ করেন ।

By | 15/02/2016

কথা না বাড়িয়ে সরাসরি কাজের কথায় আসি । আজকে আমি আপনাদের একটি আনলাইন টুলস এর শাথে পরিচয় করায় দিব যেইটা আপনাদের ইংলিশ এর ভুলগুলি আটোমেটিক ভাবে সংশোধন করবে । টুলসটির নাম Grammarly . Grammarly  অনলাইন গ্রামার চেকার টুল । Grammarly আসলে ফ্রী একটা টুলস । এইখানে গিয়ে  এইখানে গিয়ে ফ্রি রেজিস্ট্রেশান করে নিয়ে তাদের অ্যাডঅন্স টা আপনাদের ব্রাউজার এ ইন্সটল করলেই হবে । আপনি যদি ফ্রিলাঞ্চার অথবা ব্লগার হন তাহলে আজকেই এইটা ইউজ করা শুরু করে দেন । আপনার ইংলিশ লিখায় আর কখনো ভুল হবে না । grammarly-review1Grammarly নতুন ইউজার দের ৩০$ এর প্রিমিয়াম অ্যাকাউন্ট ফ্রিতে দিতেছে । প্রিমিয়াম অ্যাকাউন্ট যদি আপনি ইউজ করতে চান তাহলে এইখানে গিয়ে এই নিল্ক এ  গিয়ে রেজিস্ট্রেশান করার পরে তাদের অ্যাডঅন্স টা আপনাদের ব্রাউজার এ ইন্সটল করে নেন ।

সবকিছু লিখে বুঝাইতে পারব না তাই আপনাদের জন্য একটি ভিডিও বানিয়েছি । দেখে নিতে পারেন এইখান থেকে ভিডিওটি দেখুন এইখান থেকে আশা করি আপনাদের আর কখনও ইংলিশ লিখায় ভুল হবে না আর ।

Category: টিউটোরিয়াল Tags: , ,

About ArbabSarkar

আমি আরবাব সরকার। ফ্রিলাঞ্চিং এর উপরে রয়েছে আমার অবাধ ভালবাসা । টিউনারপেজ কে ভালবাসি অনেক, তাই সময় পেলেই টিউনারপেজ এ চলে আসি । আর তেমন কিছু বলার নাই নিজেকে নাই । শেষ কথা , মানুষকে বড্ড ভালবাসি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *