দেখে নিন আপনার ওয়েবসাইটের মূল্য কত

By | 29/01/2016

আসসালামুআলাইকুম,আমি  মঈন। প্রতিবারের মত এবারও দারুন একটি বিষয় নিয়ে লিখছি। এবারের বিষয় হচ্ছে কিভাবে আপনাদের ওয়েবসাইটের মূল্য দেখব। আমাদের অনেকের ওয়েবসাইট আছে। কিন্তু যে ওয়েবসাইটে ভিজিটর বেশী সেই সাইটের আয়ও ভাল। তবে অনেকের ওয়েবসাইটের ভাল ভিজিটর থাকার কারনে তার ওয়েবসাইটের দামটা বৃদ্ধি  হতে থাকে। এবার আপনাদের দেখাব কিভাব আপনার ওয়েবসাইটের  মূল্য দেখবেন।

তাই আপনার ওয়েবসাইটের মূল্য দেখার জন্য এই লিংকে যান  অথবা নিচের ওয়েবসাইটে যান :

http://www.TheSiteWorth.com

এখন Enter website to estimate … যে বক্সে লিখা আছে সে বক্সে আপনার ওয়েবসাইটটি (আপনি যে ওয়েবসাইটটির মূল্য দেখতে চান)  লিখে Calculate বাটনে ক্লিক করুন। তারপর কিছুক্ষন অপেক্ষা করুন আপনার দেওয়া ওয়েবসাইটটির মূল্য Calculate হওয়ার জন্য  ।আমি Tunerpage.com দিয়ে দেখালাম। নিচে Screenshot দেওয়া হল :

1

কিছুক্ষন পর আপনার দেওয়া ওয়েবসাইটটির মুল্য দেখাবে। এবার আপনাদের জানাব আপনার TheSiteWorth.com কিভাবে আপনার ওয়েবসাইটটির মূল্য দেখায় :

যে কোন ওয়েবসাইটের মূল্য দেখাতে সেই ওয়েবসাইটটির Alexa Rank,Backlink, Search engine index,Social Stats,Catalog Stats,Antivirus Stats,Visitor & pageview এর ওপর ভিত্তি করে যে কোন ওয়েবসাইটের মূল্য দেখায়।

আমি Tunerpage.com এর মূল্য দেখলাম। Tunerpage.com  এর আনুমানিক মূল্য $ 132,769.62।

এছাড়া আপনার ওয়েবসাইটের ভিজিটরদের কাছে আপনার ওয়েবসাইটের মূল্য দেখাতে পারবেন আপনার কাজে হচ্ছে আপনার ওয়েবসাইটটির মূল্য TheSiteWorth.com মাধ্যমে Calculate করে Get code অংশে গিয়ে code টি করে Copy  করে আপনার ওয়েবসাইটের Header বা Footer  Paste করা।

মনে করুন Tunerpage.com এর দাম ভিজিটরদের দেখাব তাহলে। এই লিংকে গিয়ে Get code ক্লিক করে কোড টা নিলেই হবে। নিচে Screenshot দেওয়া হল :

2

Estimated worth $ 132,769.62

কোডটাও এই টিউনে দিয়ে দেখালাম। এভাবে আপনার ওয়েবসাইটের মূল্য দেখতে পারবেন এবং  Sale website অংশে গিয়ে ওয়েবসাইট Sale  এর জন্য বিজ্ঞাপন দিতে পারবেন।

এছাড়া আপনার ইচ্ছেমত ওয়েবসাইটের দাম দেখতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *