অনালাইন থেকে আয় করুন ইউরো। প্রথম মাসে ২৭৮১.৪৫৫৪৯ টাকা কোন রেফারেল ছাড়া, তারপর ধারাবাহিকভাবে ইনকাম বাড়বে, এমনকি আপনি মাসে ৩০০০০-৫০০০০ টাকাও আয় করতে পারেন; আপগ্রেড করে এবং রেফারেল এর মাধ্যমে (সফলতা ১০০% গ্যারান্টেড)[SCAm Alert]

By | 06/02/2016

Graybux;Earn Money At Home একটি লেজিট(আসল) ইউরো পেয়িং পিটিসি সাইট।

যারা আমার ব্লগে আগে এসেছেন বা মাঝে মাঝেই আসেন তারা জানেন Graybux সম্পর্কে আগে একটা পোস্ট করেছিলাম। কিন্তু সেটা আমি ডিলিট করে দেই। ডিলিট করার আগে আমি পোস্টের শিরনামের সাথে একটা সতর্ক বার্তা দিয়েছিলাম যে Graybux একটা ফেক পিটিসি সাইট অর্থাৎ Scam Site. সতর্ক করার একমাত্র কারন হল আমি চাইনি যে আপনারা প্রতারনার শিকার হোন। কিন্তু আমি ভুল ছিলাম Graybux Scam সাইট নয়। অনালিন থেকে আয় করার হাজারো টিপস পেতে আমার ব্লগ ঘুরে আসুন।

Graybux একটা High Euro Paying Legit পিটিসি সাইট। ৯৯.৯% বিশ্বাসযোগ্য। Graybux তাদের প্রথম ১,০০০০০ মেম্বারকে Free 5 Euro মানে ফ্রিতে ৫ ইউরো দিচ্ছে (গ্যারান্টি দেয়া যাচ্ছে না কারন সবাই পাচ্ছে না, তা বলে কি আপনিও পাবেন না?)। Graybux এর User ইতিমধ্যে ৯৮,৭৮২+ তাই তাড়াতাড়ি করে রেজিস্ট্রেশান করুন।

Graybux এ পিটিসি এডে ক্লিক করে আপনি ইউরো আয় করতে পারেন। Graybux প্রতিদিন ১১টা এড দেয়। প্রত্যেকটা এড ০.১ ইউরো মূল্যের। অর্থাৎ আপনি ১১টা এড ক্লিক করে প্রতিদিন ১.১ ইউরো আয় করতে পারবেন। তার মানে প্রথম মাসেই আপনার আয় হবে ৩৩ ইউরো। সর্বশেষ আপডেটে; ১ ইউরো= ৮৪.২৮৬৫৩ বাংলাদেশি টাকা। হিসেব করে দেখবেন গ্রেবাক্স থেকে প্রথম মাসেই আপনার আয় হবে ২৭৮১.৪৫৫৪৯ টাকা, তাও কোন রেফারেল এবং ইনভেস্ট ছাড়া। প্রথম মাসের ইনকাম দিয়ে পরবর্তী মাসে আপগ্রেড করে নিলে আপনি কোন রেফারেল ছাড়া দিনে ৪.৪ ইউরো আয় করতে পারবেন; যার মানে মাসে ১৩২ ইউরো, যা বাংলাদেশি টাকায় প্রায় ১১৯০ টাকা। আর আপনি যদি রেফারেল  থাকে বা Rented Referral নেন তবে আপনার ৩ থেকে ৪ গুন পর্যন্ত বেড়ে যাবে।

 

Graybux এ রেজিস্ট্রেশান করতে এখানে ক্লিক করুন।

 

লিঙ্কে ক্লিক করার পর নিচের মত একটা পেজে যাবেন:

Register এ ক্লিক করুন। Registration Form এলে সঠিক ভাবে সব তথ্য দিয়ে ফর্ম পূরন করুন:

 

Registration Form পূরন করা শেষ হলে Scroll করে নিচে যান। 

 

I agree to the Terms Of Service বক্সে টিক চিহ্ন দিয়ে দিন। এবার ক্যাপচা পূরন করে Register account এ ক্লিক করুন। ক্যাপচা দেখার জন্য Click to show লেখার উপর ক্লিক করুন।

 

আপনার ইমেইল ভেরিফাই করুন। ইমেইল ভেরিফাই করার পর নিচের মত আপনার অ্যাকাউন্ট এ পৌঁছে যাবেন, যদি না হয় তবে Login পেজে গিয়ে লগিন করলে আপনার অ্যাকাউন্ট এ পৌঁছে যাবেন। Ad দেখে আয় করার জন্য পেজের উপরে Ads বা ড্রপডাওন বক্সের View Advertisements এ ক্লিক করুন।

 

Ad এর পেজ আসবে।

 

যে কোন এড এ ক্লিক করুন।

 

এড লোড হতে থাকবে। ৩০ সেকেন্ড সময় লাগবে। ৩০ সেকেন্ড পর একটা ক্যাপচা আসবে।

 

ক্যাপচা পূরন করে Verify এ ক্লিক করতে হবে।

 

টাকা আপনার অ্যাকাউন্ট এ যোগ হয়ে যাবে। Close ক্লিক করে বেড়িয়ে আসুন। তারপর একে একে অন্যান্য এড ক্লিক করে ইনকাম করুন।

 

 

                                                                         HAPPY EARNING!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *