আসুসের জেনবুক বাজারে

By | 01/01/2016

1111দেশে আসুসের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাজারে নিয়ে এল আসুসের ষষ্ঠ প্রজন্মের ইউএক্স ৩০৩ মডেলের নতুন জেনবুক । ইউএক্স ৩০৩ কে আরো পাতলা, হালকা, অধিক কার্যক্ষম এবং আরো কালারফুল করে উপস্থাপন করা হয়েছে। সর্বশেষ ষষ্ঠ প্রজন্মের প্রসেসর সমৃদ্ধ এই জেনবুকটি যেকোনো অ্যাপ্লিকেশন দ্রুততার সাথে আরম্ভ করতে পারে এবং স্বতঃস্ফুর্তভাবে মাল্টিটাস্ক করতে সক্ষম।

এর ১৩.৩ ইঞ্চি আইপিএস ফুল এইচডি এলিডি ডিসপ্লে দেয় স্বচ্ছ ও প্রাণবন্ত ভিডিও চিত্র দেখার অনুভূতি এবং এর সনিক মাস্টার প্রযুক্তি সম্পন্ন অডিও দেয় ক্রিস্টাল ক্লিয়ার শব্দ শোনার অনুভুতি।

এছাড়াও ইউএক্স৩০৩ এর সকল মডেলের অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে উইন্ডোজ ১০।ইউএক্স ৩০৩ ইউবি জেনবুকটিতে রয়েছে ষষ্ঠ প্রজন্মের ২.৫০ গিগাহার্জ সমৃদ্ধ ইন্টেল কোরআই-৭ প্রসেসর , ৮ জিবি র‌্যাম, ১ টেরাবাইট SATA হার্ডডিস্ক, ২ জিবি এনভিডিয়া জিফোর্স ৯৪০ এম ভিডিও গ্রাফিক্স।

নেটয়ার্কিংয়ের জন্য রয়েছে ওয়াইফাই, ব্লুটুথ ,WLAN এবং এইচডি ক্যামেরা। থ্রি-সেল পলিমার ব্যাটারি সহ জেনবুকটির ওজন মাত্র ১.৪৫ কেজি । ২ বছর ওয়ারেন্টিসহ এই জেনবুকটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৮৭ হাজার টাকা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *