খোজ রাখুন ব্যাজারের সব থেকে কম মূল্যের স্মার্ট ফোনগুলোর এবং শেয়ার করুন নিজের অভিজ্ঞতা

ব্যাজারের কম মুল্লের সেরা মোবাইল ফোনের দিকে কার কার আকর্ষণ নেই? বেশির ভাগ সবারই আছে। কারন হতে পারে আমাদের মধ্যবিত্ত দেশের আর্থিক অবস্থা। আমাদের মোটামুটি সবার আর্থিক অবস্থাই সধের বাহিরে। তাই নজর থাকে পুরাতন অথবা নিম্মমুল্লের মোবাইল ফোন গুলোর প্রতি। চলুন ব্যাজারের কিছু নিম্মমুল্লের মোবাইলফোন এক নজরে দেখে নেই।

Walton Primo E6
মূল্য – ৪১০০ টাকা

Symphony Xplorer V28 
মূল্য – ৪২০০ টাকা

Lava Iris X1 Atom 
মূল্য – ৫০০০ টাকা

Intex Aqua Sense 5.0 
মূল্য – ৫০০০

Mycell SPIDER A1
মূল্য – ৫৫০০ টাকা

 

মোবাইল ফোন ছাড়াও এই প্রজন্মের তরুনদের আকর্ষণ রয়েছে ল্যাপটপ, ট্যাবলেট পিসি, ডিএসএলআর এবং বিভিন্ন প্রকার আধুনিক ও প্রযুক্তি নির্ভর পণ্যের। তবে দুঃখের ব্যাপার হল শুধু মাত্র বাংলাদেশী বাজারে আছে এমন পণ্য গুলো নিয়ে আলোচনা করার মত কোন ওয়েবসাইট এখনো হয় নি বাংলাদেশে।

 

আপনাদের আজকে পরিচয় করিয়ে দিচ্ছি এমন একটি ওয়েবসাইটের সাথে যেখানে বাংলাদেশী প্রযুক্তি ব্যাজারের নিয়মিত খোজ খবর পাবেন। ঘুরে আসুনমোবাইলপোকা.কম এ। এই সাইটে আপনি প্রযুক্তি নিয়ে পড়তে পাড়বেন, তেমনি করে নিজের এক্সপেরিএঞ্চ, পণ্যের রিভিউ শেয়ার করতে পাড়বেন।

গত ১৬ই ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে সাইটটি উন্মুক্ত করে দেওয়া হয়। চলুন না, এক বার দেখেই আসুন সাইটটি কেমন হয়েছে। ভালো লাগলে লিখতে বসে যেতে পারেন।

অতি শিগ্রই সাইটে যোগ করা হবে ফোরাম যেখানে আপনি আপনার মোবাইল-ল্যাপটপের সমস্যার কথা জানাতে পাড়বেন, এবং সমাধান পাবেন। এবং একটি মোবাইল ফোন কেনা বেচার অনলাইন মার্কেট প্লেস।

 

আশা করি সাথেই থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *