খুব সহজেই রেভিনিউ শেয়ার সাইট থেকে আয় করুন। প্রতিদিন ১০ মিনিটেই কাজ শেষ।

By | 08/12/2015

আমি আজকে যে সাইটটির কথা বলব সে সাইট টি দিন দিন খুব জনপ্রিয় হচ্ছে। সাইটটি থেকে খুব সহজেই ভাল আয় করা সম্ভব কারন আপনি সর্বনিম্ন ৫ ডলার ইনভেসট করে মাসে ১২০% – ১৫০% প্রফিট পাবেন। আবার সেই প্রফিট দিয়ে নতুন শেয়ার প্যাক কিনতে পারবেন। সাইটটির অ্যালেক্সা র‌্যাঙ্ক ৪৪৮২।

 

মাই পেয়িং এডস সাইট টি ভেরিফাইড একটি সাইট। নিচে প্রমান দেখুন।

এই সাইট টি খুব ভাল একটা সাইট যদি কারো ইনভেস্ট করার মত ডলার অথবা টাকা থাকে তাহলে আপনি এই সাইটে কাজ করতে পারেন। কারন আপনি যদি এই সাইটে ৫ ডলার ইনভেস্ট করেন তাহলে ১২০% পর্যন্ত আয় করতে পারবেন। মানে আপনি যদি ১০০ ডলার দিয়ে ১০০ টা ১ ডলার মূল্যের শেয়ার প্যাক কিনেন তাহলে আপনি এক মাস পরে ১৫০ ডলার পাবেন। এই সাইটে সর্বনিম্ন ৫ ডলার বিনিয়োগ করতে পারবেন। পারফেক্ট মানি, পেইজা অথবা পেপাল দিয়ে ডিপোজিট ও ডলার উত্তোলন করতে পারবেন। কিভাবে কাজ করবেন টা নিচে দেয়া হল।

প্রথমে এই লিঙ্ক এ গিয়ে অ্যাকাউন্ট খুলুন।

লিংক: http://ow.ly/SJpQ6

 

এখন Register এ ক্লিক করুন তারপর আপনার তথ্যাদি দিয়ে ফর্মটি সঠিকভাবে পূরন করুন।

 

নাম, ইমেইল, ইউজার নেম, পাসওয়ার্ড ও দেশ সিলেক্ট করে ক্যাপচা টাইপ করে I Accept all Terms and Conditions এ টিক দিয়ে সাইন আপ এ ক্লিক করুন। তাহলেই অ্যাকাউন্ট খোলার কাজ শেষ। পাসওয়ার্ড অবশ্যই ৮-১৫ অক্ষরের হতে হবে এবং এটিতে বড় হাতের অক্ষর ও ছোট হাতের অক্ষর সহ একটি # * ব্যবহার করতে হবে। এখন অ্যাকাউন্ট করতে Log in এ ক্লিক করে আপনার ইউজার নেম ও পাসওয়ার্ড দিয়ে লগিন এ ক্লিক করুন।

এখন এই রকম একটি পপআপ Window ওপেন হবে সেখানে আপনি নিচের ছবির মত স্কিপ বা Close করুন।

এখন আপনি আপনার প্রফাইল পেজ এ আছেন। এবার আপনাকে মানি ডিপোজিট করতে হবে। এ জন্য সবার উপরের Finance ট্যাবে ক্লিক করুন।

 

এবার Add Fund এ ক্লিক করলে নিচের ছবির মত দেখতে পাবেন। এখন add amount এ আপনি কত ডলার ইনভেস্ত করবেন তা লিখুন সবনিম্ন ৫ ডলার ইনভেস্ত করতে পারবেন। ডিপোজিট মেথড থেকে পারফেক্ট মানি, পেইজা অথবা পেপাল যেকোন একটি সিলেক্ট করে সাবমিট দিন।

আপনি যত বেশী ইনভেস্ট করবেন তত বেশী লাভ পাবেন। কারন আপনি ১ ডলার দিয়ে একটি শেয়ার প্যাক কিনলে আপনি পাবেন ১ ডলার ২০ সেন্ট। আপনি যদি ৫০ ডলার ইনভেস্ট করেন তাহলে আপনি এক মাসে ৭৫ ডলার পাবেন তাহলে আপনার লাভ ২৫ ডলার। এজন্য আপনাকে প্রতিদিন মানে প্রতি ২৪ ঘন্টায় ১০ সেকেন্ডের ১০ টি এড দেখতে হবে তাহলে প্রতিদিনের প্রফিট প্রতিদিন পাবেন।
ডলার এড করার পর আপনাকে Finance এ ক্লিক করে Purchase Shares এ ক্লিক করতে হবে তারপর এরকম একটি পেজ ওপেন হবে।

 

প্রথমে আপনাকে AdPack-Plan 1 কিনতে হবে। এখন আপনি যতগুলো শেয়ার কিনতে চান তা Purchase Shares এর বক্সটি তে শেয়ারের পরিমান লিখুন এবং প্রিভিউ এ ক্লিক করুন তারপর Pay Now এ ক্লিক করুন। ব্যস আপনার শেয়ার কেনা শেষ। এখন Overview ক্লিক করে আপনার অ্যাক্টিভ শেয়ার গুলো দেখতে পারবেন।

এখন আপনার কাজ হল প্রতিদিন ১০ টি করে এড সার্ফ করা ২৪ ঘণ্টার মধ্যে একবার দেখলেই আপনার শেয়ার গুলো একটিভ থাকবে সেগুলো থেকে আপনি রেভিনিউ পেতে থাকবেন।

 

আপনি উপরে view ads এ ক্লিক করে surf ads এর অপশন পাবেন। প্রতিদিন আপনার শেয়ারের উপর ৫% প্রফিট পাবেন। প্রফিটের ৩০% থাকবে মূল ব্যালেন্সে আর বাকী ৭০% যাবে Re-purchase Balance এ।

Re-purchase ব্যালেন্স Withdrawal করতে পারবেন না কিন্তু শেয়ার কিনতে পারবেন। যখনি Re-purchase Balance এ ১ ডলার হবে তখনি আপনি একটি শেয়ার কিনতে পারবেন। এজন্য Finance থেকে Purchase Shares এ গিয়ে Use Re-Purchase Balance first এই ঘর টিতে টিক চিহ্ন দিবেন তা না হলে আপনার account balance কেটে নিবে।

 

এভাবে যখন আপনার অ্যাকাউন্ট ব্যালেন্স এ ৫ ডলার হবে তখন আপনি পে আউট করতে পারবেন। আমি ৪০ ডলার ইনভেস্ট করে সর্বমোট ৯০ ডলার ক্যাশ আউট করছি। আমার বর্তমান শেয়ারের পরিমান ১০৩ টি। এবং কোন সমস্যা ছাড়াই প্রতিদিন প্রফিট পাচ্ছি।

 

সাইটি থেকে ক্যাশ Withdrawal করতে কোন চার্জ দিতে হয়না। এছাড়াও কোনরূপ সমস্যা ছাড়াই ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে পেমেন্ট দেয়। নিচে আমার পেমেন্ট প্রুফ দিলাম।

 সাইটি সম্পর্কে কিছু জানার থাকলে আমাকে ইমেইল করুন।

ইমেইল: omar.faruk@msn.com

মোবাইল: ০১৭১৫-৩৯৩৪৩৮

One thought on “খুব সহজেই রেভিনিউ শেয়ার সাইট থেকে আয় করুন। প্রতিদিন ১০ মিনিটেই কাজ শেষ।

  1. Khaled Mahmud

    যে ভাই পোষ্ট টি দিয়েছেন তাকে অনেক অনেক ধন্যবাদ জানাই। আপনারা আমাদের কে যেভাবে অনুপ্রেরনা যোগান অনলাইনে আই করার জন্য। আরেকটা কথা যদি সময় পান তাহলে একটু দেখে আসবেন আমি একটি ব্লগ সাইট বানাইছি কেমন হলো বলবেন কিন্তু- http://anandotv24.blogspot.com/

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *