ছাত্রছাত্রীরা পড়ালেখার পাশাপাশি দিনে ৩০ মিনিট সময় দিয়ে সহজইে নিজের পকেট খরচ বের করতে চাইলে এই টিউন টি মনোযোগ দিয়ে পড়ুন।।

By | 08/12/2015

আজকের বিষয় Trafficmonson থেকে নিজের পকেট খরচ বের করা

 

আমারা অনেকেই আছি যারা অনলাইন থেকে টাকা ইনকাম করতে চাই বিশেষ করে  ছাত্ররা ইন্টারনেটে থেকে ইনকাম করতে বেশি আগ্রহি। কিন্তু অনেকের ক্ষেত্রে দেখা যায় যে তারা কিছুদিন কাজ করে ইন্টারনেট যে ১০-২০ টাকা ইনকাম তাও তুলতে পারে না । যে কারনে  তারা বলে ”আমার টাকার দরকার নাই তুমিই ইনকাম কর” আবার অনেকেই আছে যারা একাউন্ট খোলার সময় খোলতে না পেরে কাজ করাই বাদ দিয়ে দেয়।আমার দেখানোর পথে যদি আপনারা কাজ করেন তাহলে আশা করি আপনাদের আর কারও সাহায্য লাগবে না এবং আমি সিউর দিচ্ছি আপনারা প্রতিমাসে ভাল টাকা আয় করতে পারবেন।আর মাসে কত টাকা আয় করতে পারবেন এটা নির্ভর করবে আপনার আপনার ধর্জ ও কাজের উপর।আমার ক্ষেত্রে আমি দিনে ৩০ মিনিটের মত সময় দিয়ে গত ১৫ দিনে ৩৫০০ টাকা আয় করছি । অবশ্য দিন দিন আমার রেফারেল বাড়তেছে আর ইনকাম বাড়তেছে।এবার কাজের কথায় আসি এবং কিভাবে কাজ করবেন তা বিস্তারিত বলতেছি দয়া করে মনোযোগ দিয়ে পরবেন।
মাসিক টাকা আয়ের হিসাব >>
যেহেতু Traffic Monsoon দিচ্ছে 100% রেফারেল ইনকাম তাই একজনের থেকে দিনে কমপক্ষে 0.10$ পাবেন ।এখন, 
আপনার ৯ জন রেফারেল থাকলে তাহলে আপনি পাবেন 0.90$+আপনার 0.10$=1$ প্রতিদিন =30$ মাসে= 
আপনার ৯৯ জন রেফারেল থাকলে তাহলে আপনি পাবেন 9.90$+আপনার 0.10$=10$ প্রতিদিন =300$ মাসে 
আপনার ৯৯৯ জন রেফারেল থাকলে তাহলে আপনি পাবেন 99.90$+আপনার 0.10$=100$ প্রতিদিন =3000$ মাসে
1$= ৭৮ টাকা  
30$= ২,৩৪০ টাকা 
300$= ২৩,৪০০ টাকা
3000$= ২,৩৪,০০০ টাকা  

কাজের ধাপঃ
 
1. সঠিকভাবে সঠিক তথ্য দিয়ে একাউন্ট তৈরি করা।
2. প্রতি ২৪ ঘণ্টায় কমপক্ষে একবার লগইন করে Start Serfing থেকে মিনিমাম ১০- ১২ টি অ্যাড দেখা । (আবশ্যক)
3. কমপক্ষে ১০ টি অ্যাড দেখা হলে Cash Link থেকে সকল ক্যাশ  Clim করা । (আবশ্যক)
4. যখন সময় পাবেন তখন একবার করে আকাউন্ট চেক করে দেখেবেন নতুন Cash Link আছে কিনা?
5. আপনার রেফারেল লিংক বন্ধুদের দিয়ে আকাউন্ট করতে বলবেন এবং প্রতিদিন লিঙ্ক টি ফেসবুকের বিভিন্ন গ্রুপে সেয়ার করে   রেফারেল বাড়াতে থাকবেন তাতে আপনার ইনকাম বারতে থাকবে।
6. যার লিঙ্ক থেকে একাউন্ট করবেন তার সাথে মাঝে মাঝে যোগাযোগ রাখা তাতে করে আপনি তার কাছ থেকে অনেক সাহায্য পাবের এবং সে আপনার ইনকাম বাড়াতে সাহায্য করবে ।
7.প্রতিদিন ইমেইল চেক করতে হবে কারন আপনার স্পন্সর আপনাকে মাঝে মাঝে ইমেইলে ইম্পরট্যান্ট খবর জানিয়ে দিবে।

এবার কাজ শুরু করা যাকঃ

এখানে ক্লিক করে রেজিষ্ট্রেশন করুন >> Click here to register

১।  এবার Register এ ক্লিক করুন:২। এখানে সঠিক তথ্য দিয়ে ঘর গুলা পুরন করবেন। নিচের ছবিটি ফলো করেন >> Enroller’s Name: Towhidul islam রাখবেন তা না হলে আপনার এনরোলার তারাই হয়ে যাবে এবং আপনার আয়ের ভাগ বিদেশিরা পাবে। যদি আপনারা আমার রেফারেলে অর্থাৎ Enroller’s name যদি Towhidul islam রেখে আইডি করেন তাহলে আমি আপনাদের পারসনালি সাহায্য করবো এটা সহ যেকোন বিষয়ে কথা দিচ্ছি। একবারে রেজিষ্টার না হলে পরের বার দেখবেন Enroller’s name: Towhidul islam আছে কিনা? ৩। Payment Information এর নিচে Payza Email এবং Paypal Email এর বক্সে একই ইমেইল দিবেন যেটা দিয়ে একাউন্ট খুলবেন।Paypal/Payza Account  না থাকলেও ইমেইল দিবেন কারন পরে Account খুললেও চলবে। Are you robot এখানে কিছু কঠিন লিখা দেওয়া থাকবে তা দেখে দেখে পাশের Box এ লিখুন। I Understand এর পাসে ছোট্ট  box আছে ওইটাতে টিক দিতে হবে।তার পর Procced এ ক্লিক করুন।একাউন্ট খুলার সময় যদি দেখেন IP নিয়ে কিছু লিখা আছে তাহলে নীচে থেকে IP Problem এর সমাধান টা দেখেন নিন ভিডিও সহ এবং দেখার পরে চেস্টা করেন।

 মনে রাখবেন একবার না  হলে  Register under system এ ক্লিক করবেন না।তাহলে কিন্ত আপনি বিপদে পরবেন ৪।এবার আপনার ইমেইল ঢোকে ইমেইল চেক করে একটি একটিভেশন লিঙ্ক পাবেন এই  লিংকে ক্লিক করে ভেরিফাই করুন। তারপর লগ ইন করতে Login  ক্লিক করুন।

৫। লগিন করার পর যদি দেখেন একাউন্ট ব্লক Omok use your ip তাহলে  চিন্তার কোন কারন নাই।এটা কোন সমস্যা না এর সমাধান নিচে থেকে ভিডিও সহ দেখেন এবং দেখার পর লগিন করেন। ৬। লগ ইন হওয়ার পর এই রকম ছবি আসবে তাতে Back to Dashboard এ ক্লিক করবেন
 ৭।এবার উপরে লাল রঙের বা নিচে নিল রঙের একটি লিখা আছে Strat surfing এখানে ক্লিক করুন।এবার আপনাকে কমপক্ষে  ১০ টি এড সার্ফ করতে হবে মাত্র 4 মিনিট লাগবে ।
৮। এখানে ২০ সেকেন্ড এড লোড হয়ে নিচের ছবির মত আসবে… 10টি এড এ 10 রকম ছবি আসবে যে ছবি দুটি একই রকম এবং সেই দুটির মথ্যে যেটা বড় সেটাতে ক্লিক করবেন 
 ৯।ছবিতে ক্লিক করার পর এই রকম পেজ আসবে আপনি পরের এডটি দেখতে Next site এ ক্লিক করবেন.একটা করে অ্যাড দেখবেন আর নিচে লিখা আসবে কয়টি দেখলেন। ১০।আপনার যদি ১০ টি এড দেখা হয় তাহলে Back to Account এ ক্লিক করে ডেশবোর্ডে ফিরে যাবেন। এবং ডেশর্বোর্ডের নিচে  Click here to go cashlinks এ ক্লিক করুন ১১। এবার claim e click করুন নিচের মত ছবি থেকে   ১২।এবার 0.01$ এড গুলো আগে দেখবেন  তারপর 0.005$ এবং শেষে 0.001$ এর অ্যাড দেখবেন।মনে রাখবেন এই অ্যাড না দেখলে কিন্ত আপনার একাউন্টে টাকা জমা হবে না। Claim  এ ক্লিক করলে কয়েক সেকেন্ড সময় নিয়ে নিচের ছবির মত আসবে এবং পাশের লিখা দেখে দেখে বক্সে  টাইপ করে Credit Click করুন… 

এবার Back to Account এ গিয়ে আরেকটা Claim এ ক্লিক করুন এই ভাবে সব দেখেন।

না বুজলে youtube থেকে video দেখুন এই লিঙ্কে =  Click Here to play video

IP/Block Account সমস্যার সমাধানঃ

১।ইন্টারনেট কানেকশন বন্ধ করে আবার দেখেন যে পর্যন্ত না হবে চেষ্টা করতে থাকুন।দেখবেন প্রতিবার নেট অন অফ করলে নিউ আইপি দেখাচ্ছে তাতে বুজবেন যে আপনার আইপি অন্য কারো সাথে মিলে যাচ্ছে তাই যত সম্বভ চেস্টা করেন ন।
২।তাতেও যদি কাজ না হয় তাহলে VPN Use করে আইপি পরিবর্তন করতে হবে।
৩।আমার পরিচিত ভাল VPN এর লিঙ্ক নিচে দিলাম

VyperVpn      PrivateTunnel
৪। VPN USE না পারলে ভিডিও টা দেখেন Click Here to play video

ফেসবুকে আপনার রেফারেল লিঙ্ক যদি শেয়ার না হয় তাহলে নিচের ভিডিও টা দেখেন তাহলে সেয়ার করতে পারবেন
Click Here to play video

Help Lagle Amake Knock Koren

skype= live:md.jhalok
facebook= http://facebook.com/md.jhalok
mobile= 01722961015

One thought on “ছাত্রছাত্রীরা পড়ালেখার পাশাপাশি দিনে ৩০ মিনিট সময় দিয়ে সহজইে নিজের পকেট খরচ বের করতে চাইলে এই টিউন টি মনোযোগ দিয়ে পড়ুন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *