খুব দ্রুতই খুলতে চলেছে ফেসবুক সহ অন্যান্য সামাজিক মাধ্যম

0
403

অবশেষে খুলতে যাচ্ছে ব্লক হওয়া ফেসবুক সহ অন্যান্য সামাজিক মাধ্যম গুলো। গত ১৮ নভেম্বর হটাত করেই বন্ধ করে দেওয়া হয় ফেসবুক,ভাইবার,হোয়াটঅ্যাপস,ইমো সহ আরও অনেক গুলো সামাজিক মাধ্যম। পরবর্তীতে জানা যায় দেশের নিরাপত্তার কথা চিন্তাা করে  ওইসকল সাইট বন্ধ করে দেওয়া হয়েছে।

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

তবে আজকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সাংবাদিকদের বলেছেন দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। শিগগিরই খুলে দেওয়া হবে ফেসবুক সহ অন্যান্য সাইট। তিনি জানান ইন্টারনেট চালু আছে। দেশের প্রয়োজনে সাময়িকভাবে ফেসবুকসহ কয়েকটি সামাজিক যোগাযোগমাধ্যম বন্ধ ছিল। বন্ধ রাখার রেজাল্ট (ফল) পাওয়া গেছে। এখন সেগুলো খুলে দেওয়া হবে। তবে কবে নাগাদ খুলে দেওয়া হবে তা জানাননি তিনি।

গত ১৮ নভেম্বর আলি আহসান মুহাম্মাদ মুজাহিদ ও সালাহউদ্দিন কাদের চৌধুরীর মৃত্যুদণ্ড বহাল রাখে আপিল বিভাগ আর এই রায় ঘোষণার পরপরই প্রায় দেড় ঘণ্টা বন্ধ থাকে ইন্টারনেট সেবা। এর পর ইন্টারনেট সেবা পুনরায় চালু করা হলেও সাময়িক ভাবে বন্ধ করে দেওয়া হয় ফেসবুক, ভাইবার, হোয়াটঅ্যাপস, ইমো সহ আরও অনেক গুলো সামাজিক মাধ্যম।

 

কবে নাগাদ ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যম খুলে দেওয়া হবে—জানতে চাইলে গত শনিবার ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেন, জনগণের নিরাপত্তা নিশ্চিত না হওয়া পর্যন্ত বাংলাদেশে সামাজিক যোগাযোগমাধ্যম বন্ধ থাকবে। তিনি বলেন, ‘সাময়িক নিরাপত্তার জন্য, জনস্বার্থ, জননিরাপত্তার স্বার্থে যতদিন বন্ধ রাখা প্রয়োজন, ঠিক ততদিনই বন্ধ থাকবে। যখন জননিরাপত্তা নিশ্চিত হবে এবং আমাদের স্বরাষ্ট্র মন্ত্রণালয় সেটি নিশ্চিত করবে, তখনই আমরা এটা খুলে দেব।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

3 × 3 =