ক্ষতিকর proxy সাইট ব্যাবহার করলে আপনার আইডি হ্যাক হতে পারে তাই সব থেকে নিরাপদ উপায়ে ব্যাবহার করুন ব্লক ফেসবুক (VPN এর সাহায্যে)

আসসালামু আলাইকুম। আশা করছি সবাই ভালো আছেন। যদিও হয়ত অনেকে ভালো নেই আজকে কারণ আজকে দুপুর থেকেই ফেসবুক সহ অনেকগুল সাইট অফ। আমি খুব সহজ একটা মেথড দেখাব যেটার মাধ্যমে আপনি এই টিউনটি পরেই আবার ফেসবুক চালাতে পারবেন।
বন্ধ ফেসবুক ব্যাবহার করতে অনেকেই নানান প্রকার ক্ষতিকর proxy এবং এক্সটেনশন ব্যাবহার করছেন কন্তু এই জন্য আপনার ফেসবুক আইডি হ্যাক হতেও পারে তাই আপনাদের সাথে আজকে খুব দারুন একটি VPN Software Share করছি। আর হ্যাঁ এটি কোন নরমাল VPN সফটওয়্যার নয় বরং এটি ব্যবহার করে অনেক দেশ (প্রায় ২৬টির মত) থেকে যে কোন ব্লক সাইট access করতে পারবেন। সফটওয়্যারটির নাম

Avast Secure VPN

avast-secureline-vpn-bx1zarpf89

এটি অ্যাভাস্ট কোম্পানির একটি official VPN সফটওয়্যার। তাই দেরি না করে ডাউনলোড করে নিন VPN Softwareটি। আর হ্যাঁ ডাউনলোড করে স্বাভাবিক নিয়মে ইন্সটল করুন। সাথে দুইটি কি দেয়া আছে যার মাধ্যমে আপনি VPN Software টি দুই বছর ফ্রি তে ব্যবহার করতে পারবেন।

Avast-SecureLine-Vpn-License-File-Key-Free-Download.

 

আর হ্যাঁ VPN connected হলে চেষ্টা করুন একবার লগিন করে বার বার লগ আউট না করতে কারণ পরবর্তীতে আপনি যদি অন্য কোন দেশ দিয়ে আবার আপনার অ্যাকাউন্ট টি access করেন তাহলে তারা আপনাকে verify দিবে তাই চেষ্টা করুন একই দেশ থেকে connect হতে।

তো আর দেরি কেন ডাউনলোড করে নিন এই অসাধারণ সফটওয়্যারটি

Download Avast Secure VPN (15 Mb)

2 thoughts on “ক্ষতিকর proxy সাইট ব্যাবহার করলে আপনার আইডি হ্যাক হতে পারে তাই সব থেকে নিরাপদ উপায়ে ব্যাবহার করুন ব্লক ফেসবুক (VPN এর সাহায্যে)

  1. bdsongonline

    প্রক্সি সম্পর্কে ধারনার জন্য ধন্যবাদ ভাইয়া

    Reply
  2. MCSE

    ভাইয়া সফটওয়্যার এর key কোথায়??

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *