কিভাবে এডওয়ার্ক মিডিয়াতে একাউন্ট করবেন এবং এপ্রুভ করাবেন ?

By | 09/11/2015

আমরা সকলেই জানি যে CPA নেটওয়ার্কগুলো সাধারনত বিভিন্ন্য কারনে একাউন্ট করার পরেও এপ্রুভ করেনা। এর জন্য প্রতিটি CPA নেটওয়ার্কই নিদিষ্ট কিছু নীতিমালা থাকে থাকে। এই নীতিমালা বা বাছাই পর্ব গুলো করা হয় শুধুমাত্র ফেক লীড, স্প্যামিং ঠেকাতে।

adworks-sign-up-tricks

Attention! একটি কথা কখনই ভুলে যাবেন না, CPA নেটওয়ার্ক স্প্যামিং এর স্থান নয়। স্প্যামিং করলে আপনার একাউন্ট বিনা নোটিশে ব্যান করে দেয়া হবে।

আসুন এখন দেখে নেই কিভাবে এডওয়ার্ক মিডিয়াতে একাউন্ট করবেন এবং সফল্ভাবে এপ্রুভ করাবেন।

প্রথমে একটি একাউন্ট খোলার জন্য নিচের লিঙ্কে প্রবেশ করুন।

Registration Link                                              

কিভাবে এডওয়ার্ক মিডিয়াতে একাউন্ট করবেন এবং এপ্রুভ করাবেন?
এবার নিচের ছবির ন্যায় একটি ফর্ম আসবে, তাতে আপনার ইনফরমেশন দিয়ে পুরন করুন। তবে অবশ্যই এখানে Promotion Style হিসাবে “PPC/PPV/Display” ও Incentive Traffic এর জন্য “No” সিলেক্ট করুন নতুবা আপনার একাউন্ট এপ্রুভ হবে না।

কিভাবে এডওয়ার্ক মিডিয়াতে একাউন্ট করবেন এবং এপ্রুভ করাবেন?
এখন আপনি আপনার ওয়েব সাইটের এড্রেস দিন (যদি থাকে) আর যদি না থাকে তাহলে কোন পপুলার ওয়েট লস, লোন, ডেটিং রিলেটেড ব্লগের ঠিকানা এখানে দিন। সেক্ষত্রে আপনি গুগলের সাহায্য নিতে পারেন। তবে নিজের সাইট থাকলে সবচেয়ে ভাল। আর কিছু না হোক ফ্রী ব্লগস্পট বা ওয়ার্ডপ্রেস ব্লগ এ বেশ কিছু ব্যাক ডেটে পোষ্ট দিয়ে আপনি কাজ চালিয়ে নিতে পারেন। How did you find us? এর উত্তর হিসাবে http://tunerpage.com দিয়ে দিন। এর পরের প্রশ্ন Current Networks এর উত্তর হিসাবে “Adscendmedia, Peerfly,Neverblue” দিন।

কিভাবে এডওয়ার্ক মিডিয়াতে একাউন্ট করবেন এবং এপ্রুভ করাবেন?
এবার কথা বলব সব চেয়ে গুরক্তপুর্ন অংশ সম্পর্কে “promotion methods” হিসাবে আপনি নিচের ইমেজে দেয়া কথার গুলো মত কিছু লিখে দিতে পারেন।

কিভাবে এডওয়ার্ক মিডিয়াতে একাউন্ট করবেন এবং এপ্রুভ করাবেন?
“Terms&conditions” এক্সেপ করুন এবং “submit” বাটনে ক্লিক করুন।

কিভাবে এডওয়ার্ক মিডিয়াতে একাউন্ট করবেন এবং এপ্রুভ করাবেন?
আপনি উপরের ধাপগুলো সফল ভাবে সম্পন্ন্য করে থাকলে আপনার একাউন্টের জন্য আবেদন সফলভাবে সম্পন্য হয়েছে। তারা সাধারনত ১ দিনের মাঝেই একাউন্ট এপ্রুভ করে থাকে। আমার ৩ ঘন্টার মাঝেই হয়ে গিয়েছিল।

যদি কোন কারনে তারা আপনার একাউন্ট এপ্রুভ না করে “রিজেক্ট” করে তাহলে নতুন করে আবেদন না করে। তাদেরকে ইমেইল করুন। অথবা স্কাইপেতে চ্যাট করতে পারেন। স্কাইপে আইডি “AWMdennis”.

আজ এই প্রযন্তই, ভাল থাকুন। যেকোনো প্রয়োজনে

facebook-32x32 fb.com/affiliatehouse

Information! একাউন্ট এপ্রুভ হয়ে গেলে Promo Code হিসাবে (০০০০০)ব্যবহার করুন। তাহলে আপনি ৫ ঘন্টা ব্যাপী আপনার আয়ের ৫% করে বোনাস হিসাবে পাবেন।

Affiliate-Income

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *