বাংলাদেশে নতুন ই কমার্স সাইট যুক্ত হল

0
218
বাংলাদেশে নতুন ই কমার্স সাইট যুক্ত হল

jhumurcse520

managing director ofshopingmol.com . i am a student of sust in cse dept
বাংলাদেশে নতুন ই কমার্স সাইট যুক্ত হল

Shopingmol.com এর উদ্দেশ্য:

বর্তমান এই প্রযুক্তির যুগে সকল কাজ অনলাইন নির্ভর হয়ে যাচ্ছে । প্রত্যেক ব্যবসায়িক প্রতিষ্ঠানের জন্য নিজস্ব ওয়েবসাইট দরকার হয়ে পড়তেছে । যেখানে ব্যবসায়ী তার নিজস্ব পণ্যের বিজ্ঞাপন দিবে অথবা তার প্রতিষ্ঠানের সেবার বর্ণনা দিবে । কিন্তু এই কাজটি করতে প্রত্যেকে প্রধান দুটি সমস্যার সম্মুখিন হতে হয় ।
প্রথমটিঃ প্রথমে আপনাকে কোন সফটওয়্যার ফার্ম অথবা কোন ওয়েব ডেভেলপার কে দিয়ে আপনার প্রতিষ্ঠানের সাইট টি তৈরি করতে হবে । এটি মুটামুটি ব্যয়বহুল একটা কাজ । তারপর আপনাকে ডোমেইন হোস্টিং কিনতে হবে । আপনার সাইটটি সচল রাখার জন্য প্রতি বছর ডোমেইন হোস্টিং প্রোভাইডার দেরকে টাকা দেওয়া লাগবে ।
দ্বিতীয়টিঃ আপনি অনেক টাকা দিয়ে ওয়েবসাইট টি তৈরি করলেন এবার আপনাকে এটাকে প্রচার করতে হবে । প্রচার দুই ভাবে করা যায় । যেমন অনলাইন জগত এবং বাস্তব জগত । এই কাজটি ভাল ভাবে না করতে পারলে আপনার উদ্দেশ্য বিগ্ন হবে । আপনাকে হয় প্রচারের জন্য অনেক সময় ব্যয় করতে হবে নতুবা প্রচার করার জন্য আপনাকে লোক নিয়োগ দিতে হবে ।
এই কাজ গুলো বড় ব্যবসায়ীদের জন্য সহজ ব্যাপার হলে ও ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য একটু কষ্ট সাধ্য । ক্ষুদ্র ব্যবসায়ীদের কথা চিন্তা করে তাদের ব্যবসায়িক পণ্য অনলাইনে সহজে প্রদর্শনের জন্য Shopingmol.com এর সৃষ্টি হয়েছে । এখানে ক্ষুদ্র ও বড় সকল ব্যবসায়ী তাদের একটা নির্দিষ্ট আইডির মাধ্যমে তাদের সেবা ও পণ্যের বিজ্ঞাপন দিতে পারবে । তাদের এই পণ্য বা সেবাটি সকলের কাছে পৌঁছানোর দায়িত্ব Shopingmol.com এর ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

17 + four =