যে কোন ফাইল মুহুর্তের মধ্যেই(১ সেকেন্ড) খুজে বের করুন ছোট্ট একটা সফটওয়ার দিয়ে (PC)

By | 10/10/2015

প্রথমে সকল প্রযুক্তি্প্রিয় ভাই দের জানাই আমার শুভেচ্ছা। এটা আমার প্রথম টিউন। লেখালেখি আমার কোনো দিন ই তেমন আসে না, করতে ও পারি না। তাই আশা করি সবাই আমার ভূল গুলো ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। টিটি পড়ছি ২ বছর ধরে। অনেক দিন থেকে ইচ্ছে ছিল একটা টিউন করার, অনেক ঝাড়াই বাছাই করার পর  আজ এই টিউন টা করার জন্য বসে পড়লাম।

search

এবার কাজের কথায় আসা যাক। আমারা যদি কম্পিউটারের কনো কিছু খুজতে চাই, আর আমাদের যদি মনে না থাকে  যে ফাইল টা কথায় আছে তাহলে আমাদের সেটা খুজতে এক্টু বেগ পেতেই হয়। আর আমারা যদি এই সফট টা দিয়া খুজি তাহলে সবাই দেখেই নিন  না  সুবিধা টা কথায়।

Download: http://www.anafile.com/aqyt6nypcc7g.html

এবার আসা  যাক হ্যাক এর কথায়।

আমরা  lockdir.exe ফোল্ডার লক সম্পর্কে কম বেশি সবাই জানি।

তবে আসল কথা হলো এই  যে সফট টা দিয়ে আমরা যখন কোন ফোল্ডার লক করি তখন সফট টি কিছু বিদঘুটে ফোল্ডার এর ভিতর ওই নির্দিস্ট ফাইল গুল কে লুকিয়ে রাখে যা windows explorer রিড করতে পারে না। ফোল্ডার এর নাম গুলো নিন্মে পর্যায় ক্রমে দেওয়া হল

  • G:Personalযে ফোল্ডার লক করতে হবেThumbs.mscom1.{d3e34b21-9d75-101a-8c3d-00aa001a1652}ã..LastFদরকারি ফাইল গুলো

এখান থেকে আমারা দেখতে পারছি আমাদের দরকারি ফাইল গুল থাকে LastF নামক এই ফোল্ডার টির ভিতরে। এখন আমরা যদি ওই সফট টা দিয়ে LastF নামে search দেই তাহলে আমরা কাঙ্ক্ষিত ফোল্ডার টা পেয়ে যাব without input any password. আসল কথা হল, আপনার কম্পিউটারের এর ভিতর  যা ই থাকুক না কেন, সেই নামে বা তার কাছাকাছি নামে এই search engine টা দিয়ে search দিলে ই কেল্লা ফাতে।।

এবার আপনাদের কাছে ছেড়ে দিলাম, পরের দ্বায়িত্ব আপনাদের।

বি.দ্রঃ কেউ এটা নিয়ে টিউন করে থাকলে সেটা আমার সম্পূর্ন অগোচর এবং আমার জন্য খুব ই অনাআকাঙ্ক্ষিত। আশা করি ক্ষমা করবেন। ও আর একটা  কথা,আশা করি কার ক্ষতির জন্য এটি ব্যবহার করবেন না

ডাউনলোড করতে  ফায়ারফক্স বা ইন্টারনেট এক্সপ্লর ইউস করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *