এবার অনলাইনে ফ্রি তে কিনুন ট্যাব, আইফোন ৬, ম্যাকবুক সহ আকর্ষনীয় সব ইলেকট্রনিক গেজেট!!! সাথে শিপিং চার্জও ফ্রি!

By | 15/11/2015

আজ আপনাদের এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দেব যার মাধ্যমে ফ্রি তে বিভিন্ন ধরনের প্রোডাক্ট অর্ডার করতে পারবেন, কোনো টাকা লাগবেনা! অবিশ্বাস্য হলেও সত্য। অবশ্য ফ্রি তে  প্রোডাক্ট পাওয়ার জন্য আপনাকে তেমন কিছুই করতে হবে না, জাস্ট একটি ওয়েবসাইটে সাইন আপ করতে হবে, আর প্রতিদিন পয়েন্ট কালেক্ট করতে হবে। এটি পোলেন্ড ভিত্তিক একটি ট্রাস্টেড এলিট ওয়েব সাইট। Alexa Rank অনুযায়ী এটি বিশ্বের 14,125 তম ওয়েবসাইট। এছাড়া আপনি এর অফিসিয়াল ফেসবুক পেইজ এ গিয়ে দেখতে পারেন কি পরিমান মানুষ এই সাইট টি ইউস করে এবং কি পরিমান মানুষ ফ্রি তে প্রোডাক্ট পাইসে তার স্ক্রিনশট দেওয়া আছে। এই সাইট ১০০% ট্রাস্টেড।ওয়েব সাইটের নাম হচ্ছে  গকিয়ানো.কম । এই সাইটের মাধ্যমে প্রতিদিন পয়েন্ট আর্ন করা পয়েন্ট দিয়ে আপনি  ফ্রি তে অর্ডার করতে পারবেন  টি শার্ট, কফি মগ, হেডফোন, মাউস, ১৬ জিবি পেনড্রাইভ, থেকে শুরু করে ট্যাব, আইফোন ৬, ম্যাকবুক সহ আকর্ষনীয় সব ইলেকট্রনিক গেজেট!। আর আমাদের জন্য সবচেয়ে ভালো খবর হচ্ছে এটি ওয়ার্ল্ড এর সব দেশ সাপোর্ট করে এবং শিপিং চার্জ ফ্রি। ওরা পোল্যান্ড থেকে শীপে জিনিসপত্র কুরিয়ার করে, কুরিয়ারের কোন চার্জ নেয় না। এই সাইট এর মাধ্যমে কালেক্ট কৃত পয়েট কে বলা হয় GN। প্রতিদিন লগইন করলে পাবেন 1 GN এবং প্রতিদিন একটি ভোট দেওয়ার মাধ্যমে পাবেন 1 GN। আর এই পয়েন্ট কালেক্ট করার জন্য আপনাকে দিতে হবে সর্বোচ্চ ২ থেকে ৩ মিনিট সময়।দেখে নিন কি কি প্রোডাক্ট ফ্রি তে অর্ডার করতে পারবেন
কিভাবে সাইন আপ করবেন: প্রথমে এই লিংকএ গিয়ে সাইন আপ করুন এরপর ইমেইল ভেরিফিকেশন করুন। অবশ্যই মনে করে  ইমেইল ভেরিফিকেশন করুন, না হলে আপনার একাউন্ট একটিভ হবে না । সাইন আপ করার সময় অবশ্যই আসল নাম ব্যবহার করবেন। মোবাইল ব্যবহারকারীরা Uc Browser ইনস্টল করে সাইন আপ করতে পারবেন।কিভাবে ফর্ম ফিল আপ করবেন : অনেকেই কেপ্চা পূরণ করতে পারেননি বলে সাইন আপ করতে পারতেছেন না। কেপ্চা পূরণ করতে প্রথমে “আমি রোবট নই” এইটায় ক্লিক করুন এরপর আপনাকে যেকোনো জিনিসের নাম দিয়ে বলবে ওই জিনিস গুলা সিলেক্ট করার জন্য, সিলেক্ট করা হয়ে গেলে Register new account এ ক্লিক করুন |

কিভাবে পয়েন্ট GN কালেক্ট করবেন : প্রতিদিন লগইন করে পয়েন্ট কালেক্ট করবেন, একদিন ও মিস দিবেন না
১. লগইন করুন এবং Collect daily points এ ক্লিক করুন। (আপনি ১ পয়েন্ট পাবেন)২. এরপর Complete The missions এ ক্লিক করুন। (এখানে একটি ভোট দেওয়ার মাধ্যমে পাবেন আরো ১ পয়েন্ট)৩. Invite Friends (একজন রেফার করলে পাবেন ১ পয়েন্ট)

কিভাবে প্রোডাক্ট অর্ডার করবেন এবং Restock Date কি : আপনার কাছে পয়েন্ট থাকলেই আপনি প্রোডাক্ট অর্ডার করতে পারবেন না। আপনি এখন অর্ডার করতে চাইলে Prize not available দেখাবে, কারণ গকিয়ানো প্রতি মাসে ১ বার অর্ডার নেয় এবং প্রোডাক্ট অর্ডার নেওয়ার তারিখ অনেক আগেই সাইটে Post এর মাধ্যমে জানিয়ে দেওয়া হয়। আর এটাকে Restock Date বলা হয়। আগামী Restock হবে  অক্টোবর মাসে তাই এখন থেকে পয়েন্ট জমানো শুরু করে দিন।ধরুন আপনি একটি পেনড্রাইভ অর্ডার করতে চান  এজন্য আপনাকে ১৫ দিন লগইন করে 30 GN পয়েন্ট কালেক্ট করতে হবে। এভাবে যখন আপনার পয়েন্ট 30 GN হবে তখন আপনাকে Restock Date এর জন্য অপেক্ষা করতে হবে। আর যেই দিন Restock হবে সেই দিন  আপনি Kingston DataTraveler 100 G3 16GB USB 3.0 অর্ডার করতে পারবেন।  এছাড়া আপনি অন্যান্য Product পয়েন্ট জমিয়ে কিনে নিতে পারবেন।Restock Date এর সময় যেকোনো প্রোডাক্ট এ ক্লিক করলে এই ধরনের অর্ডার ফর্ম পাবেন।  যা এখন পাবেন না।

Product হাতে পাওয়ার পর কিছু ছবি দিলাম প্রমান হিসাবে  :গোল্ড মেম্বারদের জন্য অফার : গকিয়ানো গোল্ড মেম্বারদের প্রত্যেক কে ১ টি করে টি-শার্ট ফ্রীতে দিয়ে থাকে। আপনি যদি ৩০ জনকে রেফার করতে পারেন তাহলে আপনি গোল্ড মেম্বার হবেন। তখন আপনাকে একটি টি-শার্ট আপনার দেওয়া এড্রেস এ পাঠিয়ে দিবে। এছাড়া ও তখন আপনি প্রতিদিন ৪ পয়েন্ট করে আর্ন করতে পারবেন।

শেষ কথা

টিউনটি যদি আপনাদের ভালো লেগে থাকে অথবা বুঝতে যদি কোন রকম সমস্যা হয় তাহলে আমাকে টিউমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না।

One thought on “এবার অনলাইনে ফ্রি তে কিনুন ট্যাব, আইফোন ৬, ম্যাকবুক সহ আকর্ষনীয় সব ইলেকট্রনিক গেজেট!!! সাথে শিপিং চার্জও ফ্রি!

  1. md. Hemal

    30 November what Bangladesh Time i Order From Get?

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *