HIDE ALL IP V2015.07.31 লাইফ টাইম ক্র্যাক

By | 07/11/2015
সুপ্রিয় শ্রোতা সবাইকে আমার সালাম জানিয়ে শুরু করছি আমার আজকের টিউস। অনেক সময় অনেক প্রয়োজনের আমাদের আইপি অ্যাড্রেস (IP Address) লুকানও/পরিবর্তন করা জরুলি হয়ে পরে। আইপি অ্যাড্রেস পরিবর্তন করার জন্য রয়েছে অনেক সফটওয়ার। এর ভিতরে একটি অসাধারণ আইপি হাইড এর সফটওয়্যার হলো Hide All Ip. এই সফটওয়্যারের সাহায্যে খুব সহজে এবং তারাতারি আপনার বর্তমান আইপি অ্যাড্রেস লুকানও বা পরিবর্তন করতে পারবেন। এইটিতে প্রায় ৩৩+ দেশের আইপি অ্যাড্রেস রয়েছে। এক নজরে এর সকল ফীচার গুলো দেখে নেওয়া যাক?

ফিচার সমূহ


 

  • খুব সহজেই আইপি অ্যাড্রেস এবং লোকেশান পরিবর্তন করা যাবে
  • ইন্টারনেট টিভি অ্যাক্সেস করা যাবে
  • ইউনিক পোর্টেবল ভার্সন
  • ইউনিক সাপোর্ট এইচটিটিপি টানেল
  • ইউনিক সাপোর্ট উদপ(UDP) অ্যাপ্লিকেশনস
  • এবং আরো অনেক
এবার চলুন দেখে নেই কিভাবে ক্র্যাক করবেন।

ডাউনলোড এবং ফুল ভার্সন


সর্বপ্রথম আপনাকে এখান থেকে Hide All Ip এর সেটআপ এবং ক্র্যাক ফাইল ডাউনলোড করতে হবে। ডাউনলোড শেষে ফাইলটি আনপ্যাক করবেন। ফাইলটির ভিতর hideallipsetup অ্যাপ্লিকেশানটি চালু করে ইন্সটল করেন।
ইন্সটল হয়ে গেলে প্রোগ্রামটি চালু করা থাকলে কেটে দিন এবং Loader ফোল্ডার থাকা ফাইল গুলো C:\Program Files (x86)\Hide ALL IP এইখানে কপি পেস্ট করে দিন ৬৪ বিট ইউজাররা।
এবং ৩২ বিট ইউজাররা C:\Program Files\Hide ALL IP এইখানে কপি পেস্ট করবেন।
Hide All IP Crack pic
এর পর C:\Program Files (x86)\Hide ALL IP অথবা C:\Program Files\Hide ALL IP থেকে HideAllIP.exe প্রোগ্রামটি এডমিন দিয়ে চালু করবেন তাহলে আপনি ক্র্যাক ভার্সন পেয়ে যাবেন।
বিঃদ্রঃ আপনাকে সব সময় এইভাবেই চালু করতে হবে এর জন্য প্রোগ্রামটির শর্টকাট করে নিবেন ডেক্সটপে
টিউনটি যদি আপনাদের ভালো লেগে থাকে অথবা বুঝতে যদি কোন রকম সমস্যা হয় তাহলে আমাকে কমেন্টর মাধ্যমে জানাতে ভুলবেন না। কারন আপনাদের যেকোন মতামত আমাকে সংশোধিত হতে এবং আরো ভালো মানের টিউন করতে উৎসাহিত করবে।

এর আগে আমার ব্লগে প্রকাশিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *