টিউনারপেজ সহ যে কোন প্রকার সাইটে টিউন করে আয় করুন। আপনার টিউন বা টিউন যত দেখা হবে আপনার আয় তত বাড়বে।

0
281

বিমমিল্লাহির রাহমানীর রাহীম

প্রথমে সবাইকে আমার সালাম এবং আন্তরিক শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের টিউন। আশা করছি আপনারা সবাই আল্লাহর রহমতে ভালোই আছেন। আমার এবারের লেখাটি ব্লগ সাইট বা যেকোন প্রকার সাইট থেকে আয় করার বিষয়ে। এবং ১০০% সত্যি যে আপনি আয় করতে পারবেন। শিরোনাম দেখে এতক্ষণে হয়তো বুঝেই গেছেন।

হ্যা, আপনি সত্যিই আয় করতে পারবেন। আপনার যদি নিজস্ব কোন ব্লগ সাইট বা যেকোন প্রকার সাইট থাকে তবে আপনার আয় আরো বাড়াতে পারবেন। আর আপনার যদি নিজস্ব কোন ব্লগ সাইট বা কোন সাইট না থাকে তবে আপনি টেকটিউনস এর মতো বড় যেকোন পাবলিক সাইটে আপনার টিউন লিখে আয় করতে পারবেন।

আজকে আমি আপনাদের যে পদ্ধতির কথা বলবো তা হলো অনলাইনে ফাইল আপলোড করে আয় করা। আপনি আপলোডার সাইটে ফাইল আপলোড করবেন। আর আপনার ফাইল যত বার ডাউনলোড হবে আপনার আয় তত হবে। প্রথমে দেথে নিন কোন কোন সাইট আপনাকে ফাইল ডাউনলোডে কত করে দিবে :

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
  1. Userscloud.com – 1000 Downloads = Upto 15$
  2. Uploadbd.com –  1000 Downloads = Upto 5 $
  3. Ziddu.com –  1000 Downloads = Upto 3 $

আমি সবার উপরে রাখবো Userscloud.com  কে।

শুরুটা যেভাবে :

প্রথমে আপনি নিচের লিংকে ক্লিক করে এদের রেজিস্টেশন পেইজে যান।

Registration Now  \\ Sign Up

নিচের মতো পেইজ এলে পূরণ করে আপনার ইমেইল ভেরিফিকেশন করে নিন।

1 টিউনারপেজ সহ যে কোন প্রকার সাইটে টিউন করে আয় করুন। আপনার টিউন বা টিউন যত দেখা হবে আপনার আয় তত বাড়বে।

লগিন করার পর এ পেইজটি আসলে এখানের  Disable Ads এবং Hotlink 1Kb- 5Mb Files এ টিক চিন্হ থাকলে উঠিয়ে দিন। না উঠালে আপনার আয় হবে না

2 টিউনারপেজ সহ যে কোন প্রকার সাইটে টিউন করে আয় করুন। আপনার টিউন বা টিউন যত দেখা হবে আপনার আয় তত বাড়বে।

এবার আপলোড বাটনে ক্লিক করে আপনার ফাইল আপলোড করে নিন। নিচের মতো পেইজ আসলে আপনি ফাইলগুলো সিলেক্ট করে Publish Selected বাটনে ক্লিক করুন। তা না হলে আপনার আপলোড করা ফাইল কেউ ডাউনলোড করতে পারবে না।

3 টিউনারপেজ সহ যে কোন প্রকার সাইটে টিউন করে আয় করুন। আপনার টিউন বা টিউন যত দেখা হবে আপনার আয় তত বাড়বে।

এবার লিংক সংগ্রহ করে আপনার ফাইলগুলো শেয়ার করুন। দেখুন আপনার আয় শুরু হয়ে গেছে। এরা সরাসরি শুধু ফটো আপলোড করলে আপনাকে পে করেবে না। ফটো আপলোড করলে আপনি জিপ করে করবেন।

কেন UsersCloud:

  1. Userscloud আপনার ফাইল কখনোও ডিলিট করবে না। আর আপলোড বিডি এবং জিড্ডু আপনার আপলোড করা ফাইলে যদি ৩ মাসে কোন হিট না হয় তবে আপনার আপলোড করা ফাইলগুলো ডিলিট করে দিবে। এক্ষেত্রে ইউজারসক্লাউড কখনোও আপনারা ফাইল ডিলিট করে দিবে না।
  2. অন্যান্য সকল আপলোডার সাইটে আপনার আপলোডে লিমিট দিবে কিন্তু UsersCloud আপনাকে কোন আপলোড লিমিট দিবে না।
  3. সকল সাইটে আপনি একটি নির্দিষ্ট মাত্রায় স্টোরেজ পাবেন, কিন্তু UsersCloud এ আপনি আনলিমিটেড ফাইল আপলোড করতে পারবেন।
  4. UsersCloud এ সরাসরি পিসি থেকে ফাইল আপলোড না করেও আপনি অন্যান্য সকল সাইট থেকে লিংক দেওয়ার মাধ্যমে আপলোড করতে পারবেন, যা আপনি অন্যান্য ফাইল আপলোডার সাইটে এ সুবিধা পাবেন না।
  5. এদের ডাউননলোড পেইজে সর্বোচ্চ ৩ টা এড থাকে। আবার অন্যদিকে অন্যান্য আপলোডার সাইটে পুরো পেইজ ভরে এড থাকে। এমনকি সবার পছন্দের Midiafire এ অনেক এড শো করে থাকে।
  6. এরা সরাসরি আপনাকে ডাইনলোড লিংক দিবে কোন প্রকার সার্ভে করা ব্যাতিত। অন্যদিকে অন্যান্য সকল সাইটে আপনি মরে যাওয়ার উপক্রম হলেও ডাউনলোড লিংক খুজে পাবেন না।
  7. এদের ডাউনলোডের কোন স্প্রিড লিমিট নেই। যা অন্যান্য সাইটে পাবেন না।

টাকা উত্তোলন :

এরা পেপালের মাধ্যমে টাকা পে করে থাকে। ৫$ হলেই আপনি আপনার টাকা উঠাতে পারবেন। আপনার ভেরিফাইয়েড পেপাল না থাকলে খুলে নিতে পারেন। বাংলাদেশ থেকে ভেরিফাইয়েড পেপাল একাউন্ট খোলার অনেক টিউন আছে। আপনি এগুলো একটু সার্চ করে দেখে নিতে পারেন।

এদের Read Me ফাইলটির পিডিএফ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। এখানে আপনার কাংখিত সকল তথ্য পাবেন।  আজকের মতো এখানেই শেষ করছি। কোন সমস্যা হলে টিউমেন্টে জানাতে ভুলবেন না। আয় নিয়ে কোন সমস্যা হলে যতটুতু পারি সর্বাত্নক সহযোগীতা করবো।

Sign Up From Here

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

মন্তব্য দিন আপনার