বিনামূল্যে নেটেলার Net+ মাষ্টার কার্ড পান (সারাবিশ্বে ব্যবহারযোগ্য)

By | 05/11/2015

নেটেলার হচ্ছে অপটিমাল পেমেন্টস লিমিটেড এর অঙ্গ প্রতিষ্ঠান (Sister Concern)। অপটিমাল পেমেন্টস লিমিটেড ১৯৯৯ সালে স্থাপিত হয়। অপটিমাল পেমেন্টস লিমিটেড অনলাইন ব্যাংকিং সেবা দিয়ে থাকে ।
FCA-UK অথোরিটি দারা অনুমোদিত {Regulations 2011 (900015)} এবং ইলেকট্রনিক মানি রেগুলেশন অধীনে অপটিমাল পেমেন্টস লিমিটেড (কম্পানি নং ১০৯৫৩৫সি) একটি বৃহত্তম ইলেকট্রনিকমানি প্রদানকারী প্রতিষ্ঠান ।

নেটেলার দ্রুত গতিতে, সহজে এবং নিরাপদে টাকা আদান প্রদান এর নিচ্ছয়তা দিয়ে থাকে। এটি একটি টাকা আদান প্রদানের স্বাধীন ব্যবসা ।  বছরে তারা বিলিওন বিলিওন ডলার বিবিময় করে থাকে ।

নেটেলার একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান, অনলাইন পেমেন্ট প্রচেসর হিসাবে কাস্টমার এবং ব্যবসা প্রতিষ্ঠানের পছন্ধের শীর্ষে রয়েছে এ প্রতিষ্ঠানটি। ২০০ এর অধিক দেশে তারা বিশ্বস্ততার সাথে ব্যবসা পরিচালনা করে আসছে ।
বিনামূল্যে নেটেলার Net+ Virtual MasterCard পেতে নির্দেশাবলী গুলো ধাপে ধাপে অনুসরণ করুন ।

১.  এখানে রেজিস্টার করুন      “Join for free”  বাটন প্রেস করুন।

1

২.  সব তথ্য টিক মত পুরন করুন । আপনাকে ৩ টি সিকিউরিটি প্রশ্ন দিতে হবে ,আর আপনি ৬ অক্ষরে ১ টা পিন কোড পাবেন  (সংরক্ষণ করুন)।

2

৩. মেইল / নেটেলার আইডি ব্যবহার করে এবং আপনার অ্যাকাউন্টে লগিন করুন । এখন আপনার অ্যাকাউন্ট ভেরিফিকেশন এর পালা ।

আপনার কোন বন্ধু থেকে $৫ বা তার অধিক  নিয়ে নিন,  অথবা নিচের যেকোনো অপশন থেকে $৫ বা তার অধিক জমা করুন ।

depositewallet

৪. এখন আপনি আপনার নেটেলার অ্যাকাউন্টে ভেরিফিকেশন এর জন্য প্রস্তুত । Account থেকে Verify অপশন এ গিয়ে “Start verification” বাটন এ ক্লিক করুন ।

verify

৫. আপনার ডকুমেন্ট প্রদানকারী দেশ নির্বাচন করুন. এবং পাসপোর্ট  বা জাতীয় পরিচয়পত্র ওঠবা ড্রাইভিং লাইসেন্স দিয়ে  আপলোড করুন. সাধারণত ভেরিফিকেশন এর জন্য ১ দিন সময় লাগতে পারে ।

verify1313

এখন Net+ cards এ গিয়ে Get a Virtual Card বাটন ক্লিক করুন ।

Screenshot_1

শেষ পর্যন্ত আপনি এখন একটি NETELLER Net+ Virtual MasterCard এর মালিক।  সারাবিশ্বের যেকোন ওয়েবসাইট এ পে এবং শপিং করতে পারবেন।

** আপনি চাইলে প্লাস্টিক কার্ড এর জন্য ও আবেদন করতে পারবেন

Mastercard

নির্দেশাবলী গুলো একই  (.  Net+ cards এ গিয়ে Get a Master Card  বাটন ক্লিক করুন )।

1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *