IDM এর Crack নিয়ে ঝামেলার দিন শেষ। নিয়ে নিন Download Accelerator Manager (DAM) আজীবনের জন্য ফ্রি। IDM থেকে কোন অংশে কম নয়।

By | 05/11/2015

আস্ সালামুআলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। টিউনারপেজে এটিই আমার প্রথম টিউন। তাই ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

Internet Download Manager (IDM) এর সম্বন্ধে নতুন করে বলার কিছুই নেই। থার্ড পার্টি ডাউনলোডার হিসেবে এর তুলনা হয়না। কিন্তু তা ফ্রি নয়। আর টাকা দিয়ে কিনে চালানো আমাদের জন্য বিলাসিতা বটে। নেটে খু্ঁজলে এর হাজার হাজার সিরিয়াল কি, কিজেন, ক্র্যাক পাওয়া যাবে যার অধিকাংশই অকার্যকর। তাছাড়া নেট চালানোর সময় তা ব্লক হয়ে যায়। কমবেশি সবাইকে এ সমস্যার মুখোমুখি হতে হয়।

DAM Interface

DAM Interface

আজ আপনাদের সাথে পরিচয় করিয়ে দেব IDM এর মতই আরেকটি শক্তিশালী ডাউনলোডার Download Accelerator Manager (DAM) এর সাথে। এর ডাউনলোড স্পিড, ইন্টারফেস আর ব্যাবহারের নিয়মাবলী IDM এর মত। কিন্তু এর ফ্রি ভার্সনেই এসব সুবিধা পাওয়া যায়। নিচে এর ইন্টারফেসের চিত্র দেখলেই বুঝতে পারবেন-

এর ডাউনলোড স্পিড ও অনেক ভালো। 3g স্পিড এর চিত্র-

3g Speed

3g Speed

এটি Resume সাপোর্ট করে। যে ফাইলটি ডাউনলোড হচ্ছে সেটি সম্পূর্ন ডাউনলোড হওয়ার পূর্বে .tmp এক্সটেনশনে সেভ হতে থাকে। সম্পূর্ন ফাইলটি ডাউনলোড হবার পর এটি তার কাঙ্খিত এক্সটেনশন লাভ করে। কোন ফাইল যদি ৯০% বা তার বেশি ডাউনলোড হয়ে ডিসকানেক্ট হয়ে যায় (বিশেষ করে ভিডিওর ক্ষেত্রে) তবে ফাইল নেমের tmp পরিবর্তন করে যে কোন ভিডিও ফরম্যাট যেমন mp4 দিয়ে সেভ করা যাবে। তবে . চিহ্নটি অবশ্যই থাকতে হবে। ফাইলের যত পারসেন্ট ডাউনলোড হয়েছে ঠিক ততটুকুই কাজ করবে।

DAM সম্বন্ধে বিস্তারিত দেখতে ক্লিক করুন এখানে

সরাসরি ডাউনলোডের জন্য ক্লিক করুন এখানে

ধন্যবাদ সবাইকে……।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *