আপনার টুইটারে ইচ্ছে মত ফলোয়ার বাড়ানোর ট্রিকসটি এখুনি শিখে নিন

1
364

জনপ্রিয় মাইক্রো ব্লগিং টুইটারে ফলোয়ার বাড়ানোর বেশ কিছু উপায় আছে। তবে কাউকে ফলো করে তাকে ফলোয়ার হিসেবে পাওয়া যায় অনেকটা গিভ অ্যান্ড টেক পদ্ধতিতে। এমনই একটি সাইট হচ্ছে টুইটেন্ডস।

আপনার টুইটারে ইচ্ছে মত ফলোয়ার বাড়ানোর ট্রিকসটি এখুনি শিখে নিন আপনার টুইটারে ইচ্ছে মত ফলোয়ার বাড়ানোর ট্রিকসটি এখুনি শিখে নিন

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
 এজন্য প্রথমে www.twiends.com সাইটে গিয়ে Add Your Twitter Now Free! বা Sign in with twitter বাটনে ক্লিক করে টুইটার দিয়ে লগইন করে অঁঃযড়ত্রুব ধঢ়ঢ় এ ক্লিক করে অথোরাইজ দিতে দিন।

এবার Email & country Gi Setup now-এ ক্লিক করে ইমেইল ঠিকানা, দেশের নাম লিখে ঝধাব পযধহমবং বাটনে ক্লিক করুন এবং প্রাপ্ত মেইলের লিংকে ক্লিক করে মেইল ঠিকানা ভেরিফাই করুন। তাহলে আপনার অ্যাকাউন্টে ১০টি সিড যুক্ত হবে।

এর পরে Choose interests-এর Select some now-এ ক্লিক করে পপআপ থেকে ৫টি ট্যাগ যুক্ত করুন।
এবার Tweet about us-এর Tweet now-এ ক্লিক করে একটি টুইট করুন।

এরপর ওপরে ডানে Settings-এ ক্লিক করে Change your follower options-এ ক্লিক করুন। এখানে Step ৬ : Follow Back-এ Follow back those who follow সব চেক বক্স চেক করে ড্রপডাউন থেকে Only follow back those with seeds-এ নির্বাচন ঝধাব করুন।

এরপরে কয়েকজনকে ফলো করে সিড অর্জন করুন এবং টুইটেন্ডস বন্ধ করুন। ব্যস, এরপর কেউ আপনাকে ফলো করলে আপনার ২টি সিড কমে যাবে এবং ওই ফলোয়ারের ২টি সিড যুক্ত হবে এবং আপনি তাকে স্বয়ংক্রিয়ভাবে ফলো করবেন এবং আপনার সিড যুক্ত হবে। এভাবে আপনার ফলোয়ার এবং ফলোয়িং প্রতিনিয়তই বাড়তে থাকবে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

  1. (অঁঃযড়ত্রুব ধঢ়ঢ়) এটা কি লিখেছেন বুঝা যাচ্ছে নাতো ভাই লিংকটা ইংরিজিতে লিখে দিন এটুকু ভূলের জন্য পুরা টিউনটাই অর্থহীন হয়ে গেল।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

19 − 6 =